শিরোনাম :

পাবনায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা


রবিবার, ২৯ মে ২০১৬, ০৫:৫৪ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

পাবনায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

পাবনা প্রতিনিধি: পাবনা সদর উপজেলার গয়েশপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রিপন হোসেনকে (৩৫) কুপিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে।

রোববার গয়েশপুরের হরিনারায়ণপুর গ্রামের নিজ বাড়ির সামনে এই ঘটনা ঘটে।

নিহত রিপন হরিনারায়ণপুর গ্রামের মকবুল হোসেনের ছেলে।

স্থানীয় লোকজন ও পুলিশ জানায়, গ্রামের এক ব্যক্তির ছাগল চুরি নিয়ে সকালে একটি সালিস বৈঠক হয়। বৈঠকে রিপন বিচারকের দায়িত্ব পালন করেন। বিচারে একপক্ষ চোর সাব্যস্ত হওয়ায় তাদের ১৫ হাজার টাকা জরিমানা করেন। এ কারণে ওই পক্ষের লোকজন তাঁর ওপর ক্ষিপ্ত হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল সোয়া পাঁচটার দিকে রিপন নিজ বাড়ির সামনে দাঁড়িয়ে ছিলেন। এ সময় চার থেকে পাঁচজন দুর্বৃত্ত এসে তাঁকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

পাবনার সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ সেলিম জানান, ‘ধারণা করা হচ্ছে, ওই সালিস বৈঠকে জরিমানা করার জের ধরেই প্রতিপক্ষের লোকজন তাঁকে কুপিয়ে হত্যা করেছে।

তিনি আরো বলেন, আমরা বিষয়টি তদন্ত করছি। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,, ঘটনার খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে শফিকুল ও তাঁর বাবা আজিজ মৃধাকে আটক করেছে। 

এদিকে গয়েশপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কালু মণ্ডল জানান, নিহত রিপন ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। তিনি রিপনের হত্যার ঘটনায় তীব্র নিন্দা জানান এবং জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

এমকে

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন