শিরোনাম :

জয়পুরহাটে ‘মাদক সম্রাট’ নিহত


বৃহস্পতিবার, ২ জুন ২০১৬, ০৯:৩২ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

জয়পুরহাটে ‘মাদক সম্রাট’ নিহত

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার সীমান্তবর্তী রতনপুর গ্রামের শালুয়ার মাঠে মাদক চোরাকারবারিদের সঙ্গে পুলিশ ও বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) গোলাগুলিতে এক ‘মাদক সম্রাট’ নিহত হয়েছে।

বৃহস্পতিবার ভোররাত সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। নিহত হলো মো. তরিকুল ইসলাম (৩৮)। নিহত তরিকুলের বাড়ি জেলার পাঁচবিবি উপজেলার রতনপুর গ্রামের কাছে চকশিমুলিয়া গ্রামে। তাঁর বাবার নাম আয়েজ উদ্দিন।

পুলিশের ভাষ্য, গোলাগুলিতে নিহত তরিকুল ‘মাদক সম্রাট’ হিসেবে পরিচিত। তরিকুল ও তাঁর সঙ্গীদের সঙ্গে গোলাগুলির সময় পুলিশের এক কনস্টেবল ও বিজিবির দুই সিপাহি আহত হয়েছেন। গোলাগুলির পর চোরাকারবারিদের ফেলে যাওয়া বেশ কিছু হাঁসুয়া, চায়নিজ কুড়াল, লাঠি ও ২০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

আহত তিনজন হলেন—পুলিশ কনস্টেবল অন্তিম এবং বিজিবির সিপাহি সালাউদ্দিন ও সুফল। তাঁদের জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জয়পুরহাটের সহকারী পুলিশ সুপার (এএসপি) অশোক কুমার পাল জানান, আজ ভোররাতে পুলিশ ও বিজিবির সদস্যরা রতনপুর গ্রামে মাদকবিরোধী যৌথ অভিযান চালান। ওই সময় ভারতীয় ফেনসিডিলসহ একদল মাদক চোরাকারবারি দেশি অস্ত্র নিয়ে পুলিশ ও বিজিবির ওপর চড়াও হয়। আত্মরক্ষার্থে পুলিশ ও বিজিবি শটগানের গুলি ছোঁড়ে। এতে গুলিবিদ্ধ হয়ে তরিকুল ঘটনাস্থলে নিহত হন। আহত হন পুলিশ-বিজিবির তিন সদস্য।

তিনি আরো জানান, নিহত তরিকুলের নামে পাঁচবিবি থানায় মাদক পাচার, চোরাচালান, বিজিবির ওপর হামলার ঘটনায় ১১টি মামলা রয়েছে।

এমএল

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন