শিরোনাম :

শেরপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১০


শুক্রবার, ৩ জুন ২০১৬, ০৮:৩৬ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

শেরপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১০

বগুড়া প্রতিনিধি: বগুড়ার শেরপুরে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১০ জন নিহত ও কমপক্ষে ২২ জন আহত হয়েছেন।


শুক্রবার সকাল সোয়া ৬টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের ধনকুন্ডি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক হতাহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফিন্সের স্টেশন অফিসার সোহেল রানা জানান, ঢাকাগামী একটি পাথরবোঝাই ট্রাক ধনকুন্ডি নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা রেখা এন্টারপ্রাইজের অপর একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সাতজন নিহত হন এবং পরে আরো চার জন নিহত হয়।আহত হন ২২ জন। তাদের উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে মহাসড়কে দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাক আটকে পড়ায় প্রায় পৌনে এক ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। এতে মহাসড়কের দুপাশে অসংখ্য যানবাহন আটকা পড়ে যানজটের সৃষ্টি হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্ঘটনার পরপরই স্থানীয় লোকজন উদ্ধারকাজে এগিয়ে আসেন। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে উদ্ধার তৎপরতা শুরু করেন।

দুর্ঘটনার পর বাস ও ট্রাকটি আড়াআড়িভাবে মহাসড়কে পড়ে থাকে। এতে সংশ্লিষ্ট স্থান দিয়ে মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা যানবাহন দুটি সরিয়ে নিলে সকাল আটটার দিকে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন