শিরোনাম :

রাজশাহীতে জঙ্গি আস্তানা অভিযান, ৩ নব্য জেএমবি আটক


সোমবার, ১২ জুন ২০১৭, ১০:২২ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

রাজশাহীতে জঙ্গি আস্তানা অভিযান, ৩ নব্য জেএমবি আটক

ডেস্ক প্রতিবেদন: জঙ্গি আস্তানা সন্দেহে অভিযান চালিয়ে রাজশাহীর তানোরের ভাঙ্গাপাড়া এলাকার এক বাড়ি থেকে ৩ নব্য জেএমবি সদস্য ও তাদের পরিবারের সদস্যসহ ১২ জনকে আটক করেছে পুলিশ।

একই সঙ্গে উদ্ধার করা হয়েছে ২টি সুইসাইড ভেস্ট, একটি পিস্তল, ৫ রাউন্ড গুলি এবং একটি ম্যাগজিন।

ওই বাড়িতে আরও গোলাবারুদ থাকতে পারে এমন আশঙ্কায় পুলিশ বাড়িটি ঘিরে রেখেছে।

আটককৃতরা নব্য জেএমবির সদস্যরা হলো ইব্রাহিম হোসেন, ইসরাফিল হোসেন ও রবিউল ইসলাম। এদের মধ্যে ইব্রাহীম ও ইসরাফিল দু’জন সহোদর।

রোববার গভীর রাতে বগুড়া গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে জঙ্গি আস্তানা সন্দেহে রাজশাহীর তানোর থানা পুলিশের সহযোগিতায় ওই বাড়িতে অভিযান চালায়। অভিযানে ওই তিন জঙ্গি ও তাদের পরিবারের সদস্যরা আটক এবং অস্ত্র উদ্ধার হয়।

রাজশাহী জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) সুমিত চৌধুরী জানান, রোববার দিবাগত রাত আড়াইটার দিকে বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ ও রাজশাহী জেলা পুলিশের এ যৌথ অভিযান শুরু হয়। বাড়িটিতে জঙ্গি আছে এমন সংবাদের ভিত্তিতে রাতে অভিযান চালানো হয়। পরে ওই বাড়ি থেকে তিন জঙ্গিকে আটকের পর তাদের কাছ থেকে অস্ত্র, গুলি, ম্যাগজিন উদ্ধার করা হয়।

এছাড়াও বাড়িতে আরও গোলাবারুদ আছে বলে ধারণা করা হচ্ছে। বিষয়টি নিশ্চিত করতে ঢাকা থেকে বোমা বিশেষজ্ঞদের আনানো হচ্ছে বলে জানান ডিএসবি। তারা এলে ওই বাড়িতে অভিযান চালানো হবে। তবে বাড়িতে আর কোনো জঙ্গি নেই বলে ধারণা করছে পুলিশ।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন