শিরোনাম :
   প্রধান বিচারপতির সরে যাওয়া উচিত ছিল : প্রধানমন্ত্রী    নায়করাজ রাজ্জাকের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক    কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাক আজ সন্ধ্যা ৬টা ১৩ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)    কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাক আর নেই    ২১ আগস্ট গ্রেনেড হামলাকারীদের বিচারের দাবিতে বরিশালে বিক্ষোভ    ১৯ ইয়াবা ব্যবসায়ীকে ১০ বছরের স্বশ্রম কারাদন্ড    বরিশালে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প    গৃহবধূকে নির্যাতনের পর তালাবদ্ধ করে রেখেছে পাষন্ড স্বামী    বরিশালে র‌্যাবের ভূয়া মেজর আটক    বিসিসিতে পশু কোরবানীর জন্য ১৭৪ স্থান নির্ধারণ

বগুড়াতে ভাইয়ের হাতে ভাই খুন


শনিবার, ১৭ জুন ২০১৭, ০৪:০৭ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বগুড়াতে ভাইয়ের হাতে ভাই খুন

ডেস্ক প্রতিবেদন: বগুড়ার কাহালুর কাশিমালা গ্রামে আব্দুল মান্নানের(২২) ছুরিকাঘাতে তার আপন চাচাত ভাই ভটভটি চালক আমিনুর রহমান প্রাং(২৫) নিহত হয়েছে।

শনিবার সকালে উপজেলার বীরকেদার ইউনিয়নের ছোট কাশিমালা গ্রামে ঘটনা ঘটে।

জানা গেছে, তছলিম ইসলাম ওরফে তাইফুলের পুত্র আব্দুল মান্নান ঘটনার দুদিন আগে তার বড় ভাই ওয়াহেদের স্ত্রীকে মারপিট করে। এ বিষয়টি নিয়ে শনিবার সকাল সোয়া ৭ টার দিকে মান্নানের পিতা তছলিম ইসলাম(তাইফুল) তার বাড়িতে ভাই মতিয়ার রহমান ও তার পুত্র আমিনুর রহমানকে ডাকেন।

এরপর সেখানে মান্নান কর্তৃক ভাবীকে মারপিট করার বিষয় নিয়ে দুপক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে মান্নান ক্ষিপ্ত হয়ে আমিনুরের বুকের বাম পাশে ধারালো ছোরা দিয়ে আঘাত করলে আমিনুর গুরুত্বর ভাবে আহত হন। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হলে সেখানে সে মারা যায়।

কাহালু থানার অফিসার ইনচার্জ নুর-এ-আলম সিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন