শিরোনাম :
   বরগুনায় শ্রেণিকক্ষে শিক্ষিকাকে গণধর্ষণ: গ্রেপ্তার ২    বাউবি’তে গবেষণা প্রস্তাবনা প্রণয়ন কৌশল তৈরি কর্মশালা    বরগুনায় বাণিজ্যিকভাবে পশু খামার চালু    সরকার হটানোর ষড়যন্ত্র করছেন খালেদা জিয়া : ওবায়দুল কাদের    ফিরে দেখা ভয়াল ২১ আগস্ট: প্রিয় নেত্রীর জীবন বাঁচাতে শহীদ হয়েছেন সেন্টু    সাপাহারে খায়রুজ্জামান লিটনের ত্রাণ বিতরণ    ঝিনাইদহে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত    বরিশালে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন    বঙ্গবন্ধু নিয়ে ফেসবুকে কটুক্তি: কক্সবাজার সরকারি কলেজের ৫ শিক্ষার্থী বহিস্কার    কক্সবাজারে প্রাইভেটকারের ধাক্কায় ২ যাত্রী নিহত

গাবতলীতে স্কুলছাত্র হত্যাকারীদের ফাঁসীর দাবীতে মানববন্ধন


বুধবার, ৫ জুলাই ২০১৭, ০৪:৪৩ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

গাবতলীতে স্কুলছাত্র হত্যাকারীদের ফাঁসীর দাবীতে মানববন্ধন

বগুড়া প্রতিনিধি: বগুড়ার গাবতলী বালিয়াদিঘীর কোলাকোপা আতপজান মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর মেধাবী ছাত্র আব্দুল ছালামের হত্যাকারীদের বিচার ও ফাঁসীর দাবীতে মানব বন্ধন করা হয়েছে।

বুধবার দুপুর ১২টায় অত্র বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারী ও ম্যানেজিং কমিটির সদস্য এবং শিক্ষার্থীদের আয়োজনে মানববন্ধন কর্মসূচীতে উপস্থিত ছিলেন হাইস্কুলের সভাপতি অধ্যাপক মোজাম্মেল হক তালুকদার, প্রধান শিক্ষক বজলুর রহমান, বালিয়াদিঘী ইউপির চেয়ারম্যান মাহবুবুর রহমান মাহবুব, ম্যানেজিং কমিটির সদস্য মতিয়ার রহমান, আশরাফুল ইসলাম, শিক্ষক আবু তাহের, রফিকুল ইসলাম, আব্দুর রাজ্জাক, ছানাউর রহমান, ফরিদা ইয়াসমিন, আব্দুর রশিদ, আমিনুল ইসলাম, আনোয়ার হোসেন, সাবেক ইউপি সদস্য আব্দুল বাছেদ বাচ্চু, নিহতের পরিবারের সদস্য মিলন মোল্লা, জিহাদ হোসেন, শফিকুল ইসলাম, শাহীন আলম প্রমূখ।

গত ৫জুন ছালাম’কে হত্যা করা হয়। এরপরেও আসামী পরিবারের সদস্যরা এখনো নিহত ছালামের অসহায় পিতা-মাতা’সহ সদস্যদের নানাভাবে হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করে যাচ্ছে।

মানববন্ধনে নিহত ছালামের হত্যাকারীদের অতি দ্রুত বিচার কার্যকর ও ফাঁসীর দাবী জানানো হয়। শেষে নিহত ছালামের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়েছে। নিহত ছালাম বালিয়াদিঘী ইউনিয়নের দড়িপাড়া গ্রামের ফটু মোল্লার পুত্র।

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন