শিরোনাম :
   বরগুনায় শ্রেণিকক্ষে শিক্ষিকাকে গণধর্ষণ: গ্রেপ্তার ২    বাউবি’তে গবেষণা প্রস্তাবনা প্রণয়ন কৌশল তৈরি কর্মশালা    বরগুনায় বাণিজ্যিকভাবে পশু খামার চালু    সরকার হটানোর ষড়যন্ত্র করছেন খালেদা জিয়া : ওবায়দুল কাদের    ফিরে দেখা ভয়াল ২১ আগস্ট: প্রিয় নেত্রীর জীবন বাঁচাতে শহীদ হয়েছেন সেন্টু    সাপাহারে খায়রুজ্জামান লিটনের ত্রাণ বিতরণ    ঝিনাইদহে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত    বরিশালে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন    বঙ্গবন্ধু নিয়ে ফেসবুকে কটুক্তি: কক্সবাজার সরকারি কলেজের ৫ শিক্ষার্থী বহিস্কার    কক্সবাজারে প্রাইভেটকারের ধাক্কায় ২ যাত্রী নিহত

মেহেরপুরে আ.লীগ কর্মীকে কুপিয়ে হত্যা


রবিবার, ৩০ জুলাই ২০১৭, ১২:১১ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

মেহেরপুরে আ.লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

ডেস্ক প্রতিবেদন: মেহেরপুরে প্রতিপক্ষের হামলার শিকার হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এনামুল হক ওরফে নইলু (৪০) নামের এক আওয়ামী লীগকর্মীর মৃত্যু হয়েছে।

রবিবার ভোররাত সাড়ে ৪টার দিকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত নইলু মেহেরপুরের গাংনী উপজেলার মাইলমারী ধলা গ্রামের বাসিন্দা ও স্থানীয় সাবেক ইউপি সদস্য টুটুলের ভাই। এনামুল পেশায় একজন কৃষক এবং আওয়ামী লীগের কর্মী ছিলেন।

জমি নিয়ে বিরোধ ও পূর্ব শত্রুতার জের ধরে সাবেক ইউপি সদস্য মাইলমারী ধলা গ্রামের আতিয়ার রহমানের লোকজন এ হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে নিহতের পরিবারের পক্ষ থেকে।

স্থানীয়রা জানান, শনিবার (২৯ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে মাইলমারী ঈদগাহ্ ময়দানের কাছে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে তার শরীরের বিভিন্ন অঙ্গে জখম কর‍াসহ ভুজালী দিয়ে তার বাম চোখ উপড়ে ফেল‍া হয়।এছাড়াও ডান চোখটিও উপড়ানোর চেষ্টা করা হয়।

এ সময় তার চিৎকারে স্থানীয়রা ছুটে গিয়ে তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে রাতেই রকেম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর রাত সাড়ে ৪টার দিকে তার মৃত্যু হয়।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন