শিরোনাম :
   বরগুনায় শ্রেণিকক্ষে শিক্ষিকাকে গণধর্ষণ: গ্রেপ্তার ২    বাউবি’তে গবেষণা প্রস্তাবনা প্রণয়ন কৌশল তৈরি কর্মশালা    বরগুনায় বাণিজ্যিকভাবে পশু খামার চালু    সরকার হটানোর ষড়যন্ত্র করছেন খালেদা জিয়া : ওবায়দুল কাদের    ফিরে দেখা ভয়াল ২১ আগস্ট: প্রিয় নেত্রীর জীবন বাঁচাতে শহীদ হয়েছেন সেন্টু    সাপাহারে খায়রুজ্জামান লিটনের ত্রাণ বিতরণ    ঝিনাইদহে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত    বরিশালে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন    বঙ্গবন্ধু নিয়ে ফেসবুকে কটুক্তি: কক্সবাজার সরকারি কলেজের ৫ শিক্ষার্থী বহিস্কার    কক্সবাজারে প্রাইভেটকারের ধাক্কায় ২ যাত্রী নিহত

সিংড়ায় বাস-মিনিবাস চলাচল বন্ধের প্রতিবাদে মানববন্ধন


বৃহস্পতিবার, ৩ আগস্ট ২০১৭, ০৪:৪১ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

সিংড়ায় বাস-মিনিবাস চলাচল বন্ধের প্রতিবাদে মানববন্ধন

সিংড়া (নাটোর) প্রতিনিধি: নাটোরের দুই মালিক সমিতির দ্বন্দের জেরে বন্ধ রয়েছে নাটোর-বগুড়া মহাসড়কে বাস-মিনিবাস চলাচল। বৃহস্পতিবার সকাল থেকে অনিদিষ্টকালের জন্য নাটোর-বগুড়া সহাসড়কে বাস-মিনিবাস চলাচল করে দেয় নাটোর মালিক সমিতি। এতে করে ব্যাপক দূর্ভোগে পড়েছে এই পথে চলাচলকারী যাত্রীরা।

দুই বাস মালিক সমিতি সুত্রে জানায়, চাঁদা আদায়কে কেন্দ্র করে দীর্ঘ দিন ধরে নাটোর জেলা মোটর মালিক সমিতি এবং নাটোর বাস-মিনিবাস মালিক সমিতি মধ্যে বিরোধ চলে আসছে। এরই জের ধরে সম্প্রতি নাটোর মোটর মালিক সমিতির কাউন্টার এবং শ্রমিকদের মারপিট করে নাটোর বাস মিনিবাস মালিক সমিতির লোকজন।

বৃহস্পতিবার সকাল থেকে নাটোর-বগুড়া মহাসড়ক সড়ক দিয়ে উত্তর ও দক্ষিন জেলা এবং রাজশাহী-পাবনায় চলাচলকারী সকল যাত্রিবাহি বাস চলাচল বন্ধ করে দেয় নাটোর বাস মিনিবাস মালিক সমিতি।

তবে বিকল্প পথে নাটোর থেকে সিরাজগঞ্জ চৌরাস্তা হয়ে রংপুর-দিনাজপুর-বগুড়া সহ উত্তর ও বরিশাল-খুলনা-কুষ্টিয়া সহ দক্ষিনের জেলায় যাতায়াতকারী যাত্রিদের বাস চলাচল অব্যাহত রয়েছে।

এদিকে, অবৈধভাবে চাঁদা আদায়,শ্রমিকদের মারধর এবং কাউন্টার ভাংচুরের প্রতিবাদে বৃহস্পতিবার সকালে সিংড়া বাসটার্মিনালে মানববন্ধন করেছে নাটোর জেলা মোটর মালিক সমিতি।

এ সময় ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য অবিলম্বে নাটোর মোটর মালিক সমিতির বাস চলাচলের জোর দাবী জানিয়ে বক্তব্য রাখেন, নাটোর জেলা মোটর মালিক সমিতির সভাপতি আশরাফুল ইসলাম স্বপন, সাধারণ সম্পাদক হাসান ইমাম, নাটোর জেলা ট্রাক ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের সহ সভাপতি এস এম বাদল। এছাড়াও মানববন্ধনে সমিতির অন্য নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণি পেশার লোকজন অংশ নেয়। 

 

 আরআই

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন