শিরোনাম :
   ১০টি ভবনের নকশা অনুমোদন দিল কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ    গণমানুষের সংগঠনে রূপান্তর করতে মাঠে ময়দানে ঝাঁপিয়ে পড়ুন    উসমানের বোলিং তোপে ব্যাটিং বিপর্যয়ে শ্রীলঙ্কা    গৌরনদী ‍উপজেলায় শিক্ষার্থীদের হাত ধোঁয়া প্রদর্শন    বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বিরুদ্ধে সাজানো মামলা দিয়ে হয়রানী    শেষ হলো ইলিশ শিকারের উপর নিষেধাজ্ঞা    উজিরপুর উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুর্নীতির তদন্ত শুরু    বরিশালে জেলা আ. লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত    স্তন কর্তন, ধর্ষণ লজ্জাস্থানে কাঠ গুঁজে রোহিঙ্গা নারীদের রোমহর্ষক নির্যাতন     কিশোর বাতায়ন, এইচ ডি মিডিয়া ক্লাব ও বরিশাল ব্র্যান্ডিং বিষয়ক সংবাদ সম্মেলন

সাপাহারে ভিটামিন-এ প্লাস ক্যাম্পেইন কার্যক্রম উদ্বোধন


শনিবার, ৫ আগস্ট ২০১৭, ০৫:০৮ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

সাপাহারে ভিটামিন-এ প্লাস ক্যাম্পেইন কার্যক্রম উদ্বোধন

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে একটি শিশুকে ক্যাপসুল খাওয়ানোর মধ্যদিয়ে জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

শনিবার সকাল সাড়ে ৯টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কেন্দ্রে উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা: মুমিনুল হক এ কার্যক্রম উদ্বোধন করেন। এ সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সকল কর্মকর্তা/কর্মচারী সহ অনেকেই উপস্থিত ছিলেন।

হাসপাতাল সুত্রে জানা গেছে, ওয়ার্ড ভিত্তিক এ ভ্রাম্যমান জনগোষ্ঠীর জন্য এ উপজেলায় ১৪৮ টি কেন্দ্রে ১৪ হাজার ২৭৮ জন শিশুকে ভিটামিন “এ” ক্যাপসুল (নীল ও লাল) খাওয়ানো হবে। আর এ কাজে মোট ২৯৬ জন কর্মী সকাল ৮টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত নিয়োজিত থাকবেন।

আইকে

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন