শিরোনাম :
   ১০টি ভবনের নকশা অনুমোদন দিল কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ    গণমানুষের সংগঠনে রূপান্তর করতে মাঠে ময়দানে ঝাঁপিয়ে পড়ুন    উসমানের বোলিং তোপে ব্যাটিং বিপর্যয়ে শ্রীলঙ্কা    গৌরনদী ‍উপজেলায় শিক্ষার্থীদের হাত ধোঁয়া প্রদর্শন    বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বিরুদ্ধে সাজানো মামলা দিয়ে হয়রানী    শেষ হলো ইলিশ শিকারের উপর নিষেধাজ্ঞা    উজিরপুর উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুর্নীতির তদন্ত শুরু    বরিশালে জেলা আ. লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত    স্তন কর্তন, ধর্ষণ লজ্জাস্থানে কাঠ গুঁজে রোহিঙ্গা নারীদের রোমহর্ষক নির্যাতন     কিশোর বাতায়ন, এইচ ডি মিডিয়া ক্লাব ও বরিশাল ব্র্যান্ডিং বিষয়ক সংবাদ সম্মেলন

ঝিনাইদহে স্কুলছাত্রীর আত্মহত্যা


বুধবার, ১৩ সেপ্টেম্বর ২০১৭, ০৩:৩৮ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

ঝিনাইদহে স্কুলছাত্রীর আত্মহত্যা

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ সদর উপজেলার বংকিরা মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী সুবর্ণা ঘোষ (১২) গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। সে ওই গ্রামের ভাদু ঘোষের মেয়ে। মায়ের সাথে অভিমান করে সুবর্ণা মঙ্গলবার রাতসাড়ে ন’টার দিকে গলায় রশি দিয়ে আত্মহত্য করে বলে পুলিশ জানায়।

ভাদু ঘোষ জানায়, সে ঘরের মধ্যে পড়ছিলো। তার মা রান্নার কাজে ব্যস্ত ছিল। আমরা সবাই জানি সে পড়ছে। এরপর কোন সাড়া শব্দ না পেয়ে ঘরের মধ্যে যেয়ে দেখি মেয়ের লাশ ফ্যানের সাথে ঝুলছে।

সুবর্ণা ঘোষের মৃত্যুতে তার পরিবারে শোকের ছায়া নেমে আসে। বংকিরা হাই স্কুলে তার সহপাঠীদের মাঝেও শোক নেমে এসেছে।খবর পেয়ে তার সহপাঠিরা তাকে এক নজর দেখতে ঘোষপাড়ায় ছুটে যায়। তার মা মৃত মেয়েটির মাথায় হাত দিয়ে কান্নাকাটি করছে। বংকিরা পুলিশ ক্যাম্পের আইসি এসআই সফিউল ইসলাম খবরের সত্যাতা স্বীকার করেছেন।

 

 

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন