শিরোনাম :

সিংড়ায় বিদ্যালয়ের কম্পিউটার ল্যাব থেকে ৪টি ল্যাপটপ চুরি


সোমবার, ৩০ অক্টোবর ২০১৭, ০৪:৩৬ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

সিংড়া (নাটোর) প্রতিনিধি : নাটোরের সিংড়ায় বিদ্যালয়ের কম্পিউটার ল্যাব থেকে দেড় লাখ টাকা মূল্যের ৪টি ল্যাপটপ চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার দিবাগত রাতে উপজেলার রামানন্দ খাজুরা ইউনিয়নের পাঁচপাখিয়া উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম শনিবার সিংড়া থানায় সাধারণ ডায়েরী করেছেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম জানান, প্রতিদিনের মত গত বৃহস্পতিবার বিদ্যালয়ে শিক্ষার্থীদের পাঠদান ও প্রাতিষ্ঠানিক কার্যক্রম শেষে বিদ্যালয়টি বন্ধ হয়ে যায়।

শনিবার সকালে বিদ্যালয়ের তালা খোলার পর দেখা যায় প্রতিষ্ঠানের শেখ রাসেল কম্পিউটার ল্যাব রুমের জানালা ভাঙ্গা এবং ল্যাব থেকে ৪টি ল্যাপটপ নেই। এ বিষয়ে সিংড়া থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে। রবিবার উপজেলার সহকারী প্রোগ্রামার শফিকুল ইসলাম সরেজমিনে গিয়ে ল্যাব দেখে সত্যতা স্বীকার করেছেন।

সহকারী প্রোগ্রামার শফিকুল ইসলাম, রবিবার ঘটনাস্থল পরিদর্শন করি, আইসিটি বিভাগ থেকে স্কুলে ১৭ টি কম্পিউটার প্রদান করেন তথ্য ও প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। সরেজমিনে গিয়ে দেখা যায় ৪ টি কম্পিউটার চুরি হয়ে গেছে। বিষয়টি অধিদপ্তরে লিখিত ভাবে জানানো হবে।
সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম বলেন, বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন