শিরোনাম :
উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জামায়াত নেতা

নূরে আলম সিদ্দিকী সাময়িক বরখাস্ত


মঙ্গলবার, ৩১ অক্টোবর ২০১৭, ১২:৩৭ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

নূরে আলম সিদ্দিকী সাময়িক বরখাস্ত

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলা পরিষদেন চেয়াম্যান ও উপজেলা জামায়াতের আমির মো.নুরেআলস সিদ্দিকীকে সাময়ীক বরখাস্ত করেছে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় স্থানীয় সরকার বিভাগ।

তার বিরুদ্ধে নাশকতা ও আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের আহত করার মামলায় স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় স্থানীয় সরকার বিভাগ উপজেলা-১ শাখা’র উপ-সচিব ড. জুলিয়া মঈন ০৪৬.০২৭.০০.০০.০০৬.২০১৬-১২৯৫, তারিখ: ২৯.১০.২০১৭ ইং স্মারকের প্রজ্ঞাপনে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে- উপজেলা চেয়ারম্যান নূরে আলম সিদ্দিকী’এর বিরুদ্ধে দায়েরকৃত (১) জিআর নং-২৭/২০১৩, ধারা ২০০০ সালের আইন শৃঙ্খলা বিঘœকারী অপরাধ (দ্রুত বিচার) আইনের ৪/৫(২) জি আর নং- ২৯/২০১৩, ধারা- ১৪৩/৩৪১/৩২৩/৩২৫/৩৪ দন্ডবিধি এবং (৩) জি আর নং- ২৯/২০১৩(ক), ধারা বিষ্ফোরক উপাদানাবলী আইন ১৯০৮ এর ৩/৫/৬ এর অভিযোগপত্র সমূহ বিজ্ঞ আদালত কতৃক গ্রহিত হয়েছে।

যেহেতু নূরে আলম সিদ্দিকী চেয়ারম্যান, উপজেলা পরিষদ, নবাবগঞ্জ, দিনাজপুর এর বিরুদ্ধে গত ০৫/০২/২০১৩ ইং তারিখ সকাল ১১.৩০ ঘটিকায় নবাবগঞ্জ উপজেলার মহিলা কলেজ মোড় নামক স্থানে তিনি ও অন্যান্য আসামীগণ জামায়াত হয়ে পথচারীদের মারপিট ও ককটেল বিস্ফোরন ঘটিয়ে জণমনে আতঙ্ক সৃষ্টি এবং হাত বোমা ফাটিয়ে কর্তব্যরত আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের আহত করার অভিযোগ রয়েছে।এ লক্ষ্যে উপজেলা পরিষদ আইন ১৯৯৮ [উপজেলা পরিষদ (সংশোধন) আইন ২০১১ দ্বারা সংশোধিত]-এর ধারা ১৩(খ)/১ অনুসারে দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব মোঃ নূরে আলম সিদ্দিকীকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়।

এমআর

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন