শিরোনাম :

সিংড়ায় ভোট না দেওয়ায় কালভার্ট ভেঙ্গে দিলো ইউপি সদস্য!


বৃহস্পতিবার, ২ নভেম্বর ২০১৭, ০৩:৩০ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

সিংড়ায় ভোট না দেওয়ায় কালভার্ট ভেঙ্গে দিলো ইউপি সদস্য!

সিংড়া (নাটোর) প্রতিনিধি: নাটোরের সিংড়া উপজেলার কলম ইউনিয়নের হরিনা গ্রামের হাজার হাজার মানুষের চলাচলের রাস্তাটির উপর এলজিএসপি প্রকল্পে নির্মিত প্রায় ২ লক্ষাধিক টাকা ব্যয়ে কালভার্টটি দিনে দুপুরে প্রকাশ্য গুড়িয়ে দেয় স্থানীয় ইউপি মেম্বার শফিকুল ইসলাম। সে ৭ নং ওয়ার্ডের মেস্বার।

গত শুক্রবার দুপুরে ঐ মেম্বারের নেতৃত্বে ভেঙ্গে দেয়া হয় কালভার্টটি। এ নিয়ে এলাকায় উত্তেজনা এবং জনমনে ক্ষোভ বিরাজ করছে। এ ব্যাপারে প্রতিকার চেয়ে স্থানীয় সংসদ সদস্য এবং তথ্য ও প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপির কাছে অভিযোগ করেছেন গ্রামবাসি। এ বিষয়ে অভিযুক্ত মেম্বার শফিকুল ইসলামকে বারবার ফোন করে তার সেলফোনটি বন্ধ পাওয়া যায়।

স্থানীয়রা জানান, বিগত দিনে ভোটের সময় অত্র পাড়ার ভোটাররা তাকে ভোট না দেয়ায় ক্ষিপ্ত ছিলো, এটি তার বহি: প্রকাশ। এলাকাবাসির বাধা নিষেধ সত্তেও ভেঙ্গে দেয়া হয়েছে। এর আগেই প্রথম দফায় সে ভেঙ্গে দেয়ার চেষ্টা করে পরে লোকজনের বাধার মুখে বিরত হয়, পরে গত ২৭ অক্টোবর দুপুরে সসস্ত্র ক্যাডার নিয়ে প্রকাশ্যে কালভার্টটি গুড়িয়ে দেয়।

ইউপি চেয়ারম্যান মইনুল হক চুনু জানান, কালভার্টটি শত শত মানুষের চলাচলের সুবিধার্তে গুড়নাই নদীর উপর ২০১৩-২০১৪ অর্থ বছরে মৈত্রী কালভার্ট নির্মান করা হয়। জনগন এর সুফল ভোগ করে আসছে। অথচ এ বিষয়ে পরিষদের কোন সিদ্ধান্ত ছাড়াই ঐ মেম্বার কালভার্ট ভেঙ্গে দিয়েছে। এ বিষয়টি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপিকে অবগত করা হয়েছে। তিনি প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বলেছেন।

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন