শিরোনাম :

চাঁপাইনবাবগঞ্জে ‘জঙ্গি আস্তানায়’ অভিযানে নিহত ২


মঙ্গলবার, ২৮ নভেম্বর ২০১৭, ০১:০১ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

চাঁপাইনবাবগঞ্জে ‘জঙ্গি আস্তানায়’ অভিযানে নিহত ২

ডেস্ক প্রতিবেদন: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মধ্যচরের চর আলাতলীর একটি বাড়িতে জঙ্গি আস্তানা সন্দেহে অভিযানে ২ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

মঙ্গলবার ভোর চারটা থেকে এই বাড়িতে অভিযান চালায় র‍্যাব। পরে বেলা ১১টার দিকে র‌্যাব সূত্রে জানা যায় বাড়ির ভেতরে দুটি মরদেহ পড়ে থাকতে দেখা গেছে। এ বিষয়ে র‌্যাবের পক্ষ থেকে ব্রিফিংয়ে বিস্তারিত জানানো হবে।এর আগে গোপন খবরে মঙ্গলবার ভোর চারটা থেকে বাড়িটি ঘিরে রাখে র‍্যাব।সকালে সেখানে অভিযানে গেলে বিস্ফোরণের পর বাড়িটিতে আগুন ধরে যায়।এক পর্যায়ে গোলাগুলিও হয়।

এদিকে জানা যায়, ঘটনাস্থলের উদ্দেশে রওনা দিয়েছে বোমা নিষ্ক্রিয়কারী দল। তারা পৌঁছানোর পর মূল অভিযান শুরু হবে।

অন্যদিকে, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির মালিক রাশিকুল, তার স্ত্রী নাজমা এবং রাশিকুলের শ্বশুর খোরশেদ আলমকে আটক করা হয়েছে।।র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ জানান, কয়েক দিন আগে থেকেই বাড়িটি নজরদারিতে রেখেছিল আইনশৃঙ্খলা বাহিনী।মঙ্গলবার ভোরে অভিযান শুরুর আগে বাড়ির ভেতরে অবস্থানকারীদের আত্মসমর্পণ করতে বলা হয়।কিন্তু, তারা আত্মসমর্পণ করেননি।এরপর ভোর পাঁচটার দিকে বাড়ির ভেতর থেকে বিস্ফোরণের শব্দ শোনা যায়।এ সময় বাড়ির ভেতর থেকে গুলিও চালানো হয়। এক পর্যায়ে বাড়িতে আগুন লেগে যায়।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন