শিরোনাম :

‘আমাদের পাবনা আমরা গড়বো’


মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারি ২০১৮, ০৭:২০ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

‘আমাদের পাবনা আমরা গড়বো’

পাবনা প্রতিনিধি: পাবনা চেম্বার অফ কমার্স ইন্ডাস্ট্রিজ এর সভাপতি সাইফুল আলম স্বপন চৌধুরী বলেছেন, বাংলাদেশের মধ্যে অন্যতম সুন্দর শহরের রূপে পাবনাকে আমরা গড়ে তুলতে চাই।

গতকাল পাবনা চেম্বার অফ কমার্স ইর্ন্ডাস্ট্রিজ এ বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের সভাপতি সাধারন সম্পাদকদের সাথে মতবিনিময় সভায় পাবনা চেম্বার অফ কমার্স ইন্ডাস্ট্রিজ এর সভাপতি সাইফুল আলম স্বপন চৌধুরী বক্তব্যে এসব বলেন।

তিনি বলেন, নিজের বাড়ীর আঙ্গিনার মত প্রিয় শহরকে পরিস্কার ও সুন্দর রাখতে হবে। শহরের ফুটপাত দখলমুক্ত করে যানযট সমস্যার সমাধান করতে হবে। ফুটপাতে আমরা সবাই যেন চলাচল করতে পারি। সেই জন্য হামিদ রোডের দোকান মালিকদের সামনের জায়গায় কোন হকাররা না বসে সেদিকে খেয়াল রাখতে হবে।

 

চেম্বার এর সহ-সভাপতি আলী মূর্তজা বিশ্বাস সনি, সেলুন মালিকদের উদেশ্যে বলেন আপনাদের সেলুনে যেন কোন নকল কসমেটিক্স এর ব্যবহার না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। এবং সেলুনে সেভিং ব্লেড গুলো নতুন রাখতে হবে। তিনি নিজ নিজ ব্যবসা প্রতিষ্ঠানে পরিস্কার পরিছন্ন রাখার কথা বলেন দোকান মালিকদের।

অন্যদের মধ্যে বক্তব্য প্রদান করেন চেম্বার এর সহ- সভাপতি ফোরকান রেজা বিশ্বাস, পরিচালক এ.এইচ.এম রেজাউল, মোহাম্মদ আলী, পাবনা শহরের, বড়বাজার, সেলুন, চশমা, ব্যবসায়ীর সভাপতি সাধারন সম্পাদক এসময় বক্তব্য প্রদান করেন ও এ ধরনের আয়োজন ও উদ্যেগ নেওয়া জন্য পাবনা চেম্বার অফ কমার্স ইর্ন্ডাস্ট্রিজকে ধন্যবাদ জানায়, এবং পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন