শিরোনাম :

পাবনায় হিন্দু কবিরাজ নিহত


মঙ্গলবার, ৬ মার্চ ২০১৮, ০৫:৩৪ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

পাবনায় হিন্দু কবিরাজ নিহত

পাবনা প্রতিনিধি : পাবনার চাটমোহরে এক হিন্দু কবিরাজকে তার নিজ বাড়িতে হাত-পা বেঁধে হত্যা করেছে দূর্বত্তরা। তার নাম হারাধন ভট্টাচার্য (৭০)।

মঙ্গলবার (০৬ মার্চ) বেলা ১১টার দিকে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পুলিশ। নিহত হারাধন উপজেলার গুনাইগাছা ইউনিয়নের জালেশ্বর গ্রামের মৃত পার্বতীনাথ ভট্টাচার্যের ছেলে। তিনি চিরকুমার এবং কবিরাজি পেশার সাথে জড়িত ছিলেন।

নিহতের ভাতিজা তুষার ভট্টাচার্য জানান, ‘খবর পেয়ে আমি ওই বাড়িতে গিয়ে দেখি তার হাত-পা বাঁধা মৃতদেহ পড়ে আছে। পরে আমরা থানায় জানালে পুলিশ ঘটনাস্থল পৌঁছেছে।

’তুষার জানান, প্রতিবেশীদের কাছ থেকে শুনেছি, ৩/৪ জন বোরকা পরা নারী এ বাড়িতে এসেছিল। ওই নারীরা বাড়ি থেকে চলে যাওয়ার পর স্থানীয়রা নিজ ঘরে হারাধন ভট্টাচার্যকে হাত-পা বাঁধা ও মৃত অবস্থায় দেখতে পায়। ঘর তছনছ অবস্থায় পাওয়া গেছে, আর ঘরের মধ্যে ইনজেকশনের সিরিঞ্জ পাওয়া গেছে। কীভাবে তাকে হত্যা করা হয়েছে তা বোঝা যাচ্ছে না। তবে শ্বাসরোধে হত্যা করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আহসান হাবীব জানান, ‘পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। প্রতিবেদন তৈরির কাজ চলছে। কীভাবে হত্যা করা হয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি। পরে বিস্তারিত জানানো সম্ভব হবে।

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন