শিরোনাম :

রাজশাহী সিটিতে র‌্যাব–বিজিবি মোতায়েন


শনিবার, ২৮ জুলাই ২০১৮, ০১:৩৩ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

রাজশাহী সিটিতে র‌্যাব–বিজিবি মোতায়েন

রাজশাহী: রাজশাহী সিটি করপোরেশন নির্বাচন আগামী সোমবার।

শনিবার সকাল থেকে নির্বাচনী এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন–র‌্যাব ও বর্ডার গার্ড বাংলাদেশ–বিজিবি মোতায়েন করা হয়েছে। সকাল থেকে রাজশাহী নগরের বিভিন্ন এলাকায় র‌্যাব ও বিজিবি টহল শুরু করেছে।

র‌্যাব-৫-এর উপ-অধিনায়ক আশরাফুল ইসলাম জানান, চার শতাধিক র‌্যাব সদস্য এর মধ্যে টহল দিতে শুরু করেছেন। ৩১ জুলাই পর্যন্ত তাঁদের মাঠে থাকার কথা। পরিস্থিতি অস্বাভাবিক হলে তা স্বাভাবিক না হওয়া পর্যন্ত র‌্যাব মাঠে থাকবে।

বিজিবি-১ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শামীম মাসুদ আল ইফতেখার বলেন, জননিরাপত্তার জন্য ১৯ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। এরা টহল ও স্ট্রাইকিং ফোর্স হিসেবে কাজ করবে। আজ সকাল থেকে বিজিবি সদস্যরা নির্বাচনী এলাকায় টহল শুরু করেছেন। তাঁরা ৩১ জুলাই পর্যন্ত মাঠে থাকবেন।

রাজশাহী মহানগর পুলিশের জ্যেষ্ঠ সহকারী কমিশনার (সদর) ইফতে খায়ের আলম বলেন, জননিরাপত্তার দিকে লক্ষ রেখে তিন হাজারের বেশি পুলিশ সদস্য নির্বাচনী মাঠে থাকবেন। পুলিশ সদস্যর পাশাপাশি আনসার বাহিনী কাজ করবে। সুষ্ঠু নির্বাচনের জন্য নির্বাচনী আচরণবিধি যাতে ভঙ্গ না হয়, এ বিষয়ে সর্বাত্মক সতর্ক অবস্থানে পুলিশ থাকবে বলেও জানান তিনি।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন