শিরোনাম :

রাজশাহীতে তিন দিন পর কলেজছাত্রের মরদেহ উদ্ধার


শনিবার, ১৩ অক্টোবর ২০১৮, ১১:০১ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

রাজশাহীতে তিন দিন পর কলেজছাত্রের মরদেহ উদ্ধার

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ীতে কলেজ ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। হারিয়ে যাওয়ার তিন দিন পর এই ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়। শনিবার ভোরে গোদাগাড়ী উপজেলার সারাংপুর গ্রামের একটি পুকুরে মরদেহটি ভেসে উঠলে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে মরদেহটি উদ্ধার করে। পুলিশের দেয়া তথ্য মতে, ময়না তদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত, মৃত্যুর প্রকৃত কারণ বলা যাচ্ছে না।

নিহতের নাম জয়নাল আবেদিন। সে গোদাগাড়ী সরকারী কলেজের দ্বাদশ (২য় বর্ষ) শ্রেণির ছাত্র ছিল ও চাঁপাই নবাবগঞ্জ জেলার চর হরিশপুর গ্রামের খোরশেদের ছেলে। পরিবারের দেয়া তথ্য মতে, জয়নাল পৌর এলাকার সারাংপুর গ্রামে বোনের বাড়ীতে থেকে পড়াশোনা করত। গত বৃহস্পতিবার দুপুরে বাড়ী থেকে বের হবার পর তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। এঘটনায় গতকাল শুক্রবার জয়নালের বাবা ও দুলাভাই গোদাগাড়ী মডেল থানায় একটি সাধারণ ডাইরী করেন।

জয়নালের বাবা খোরশেদ আলী বলেন, আমার ছেলেকে বাড়ী থেকে ডেকে নিয়ে গিয়ে পরিকল্পিত ভাবে হত্যা হয়েছে। এসময় তিনি দোষীদের খুঁজে বের করে আইন অনুযায়ী শাস্তির দাবি জানান।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, নিখোঁজের তিনদিন পর শনিবার খুব ভোরে জয়নালকে মৃতদেহটি উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বাড়ীর পার্শ্বে একটি পুকুরে মরদেহ ভেসে ওঠে।
ওসি আরো জানান, ভাসমান মরদেহটি দেখার পর এলাকাবাসী থানায় খবর দেন। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে বুঝা যাবে হত্যা না আত্মহত্যা। তারপর আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন