শিরোনাম :

জয়পুরহাটে আগুনে পুড়ে একই পরিবারের নিহত ৩


বৃহস্পতিবার, ৮ নভেম্বর ২০১৮, ০৮:০০ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

জয়পুরহাটে আগুনে পুড়ে একই পরিবারের নিহত ৩

জয়পুরহাট: জেলা শহরের আরামনগর এলাকায় অগ্নিকাণ্ডের ঘটনায় একই পরিবারের তিন জন নিহত ও আরো পাঁচ জন আহত হয়েছেন। আহতদের জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরমধ্যে তিনজনের অবস্থা আশঙ্কজনক।

ফায়ার সার্ভিস, পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, অগ্নিদগ্ধ হয়ে ঘটনাস্থলে নিহত ৩ জন হচ্ছেন মা মোমেনা খাতুন (৬৫), ছেলে আব্দুল মোমিন (৩৫) ও নাতনি বৃষ্টি (১৫)। বৃষ্টি চলতি জেএসসি পরীক্ষায় অংশগ্রহণ করছে বলে প্রতিবেশী মুরাদ হোসেন জানান।

স্থানীয়রা জানান, বুধবার রাত সাড়ে ৯টার সময় আরামনগর এলাকার দুলাল হোসেন (৬৫) এর তিন কক্ষ বিশিষ্ট বাড়িতে আগুন লাগে। শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হওয়ায় তা দ্রুত ছড়িয়ে পড়ে। এ সময় পরিবারের ৮ সদস্য সকলেই বাড়ির ভেতরে নিজ নিজ কক্ষে ছিলেন। ফলে কেউ বের হতে পারেন নি। প্রতিবেশী সেলিম জানালা ভেঙ্গে আহতদের উদ্ধারের চেষ্টা করেন এবং খবর পেয়ে দ্রুত ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে। দেড় ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনলেও ঘটনাস্থলে ৩ জনের মৃত্যু হয়। আহত ৫ জনকে উদ্ধার করে দ্রুত জেলা হাসপাতালে পাঠানো হয়।

দগ্ধরা হচ্ছেন- গৃহকর্তা দুলাল হোসেন (৬৫), ছেলের বউ পরিনা খাতুন (৩৩), নাতনি হাসি (১৩), খুশি (১৩) ও দেড় বছরের শিশু নূর। তাদের শরীরের প্রায় ৭০ থেকে ৭৫ ভাগ পুড়ে গেছে বলে জানান আধুনিক জেলা হাসপাতালের সার্জারি কনসালটেন্ট ডা. মফিউর রহমান।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন