শিরোনাম :

রংপুরে হয়রানীমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন


রবিবার, ২৯ মে ২০১৬, ০৩:০০ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

রংপুরে হয়রানীমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

রংপুর প্রতিনিধি: হয়রানীমূলক মিথ্যা মামলা প্রত্যাহার ও প্রতারক ভূমি দস্যুকে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে এলাকাবাসী।

রবিবার সকালে রংপুরের পীরগাছা উপজেলার কল্যাণী ইউনিয়নের নব্দিগঞ্জ বাজারে এই মানববন্ধনে বিক্ষোভে শত শত নারী পুরুষ অংশ নেয়। বিক্ষোভকারীরা প্রতারক ভূমিদস্যু সাজ্জাদুল শামিমের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

একই সাথে নিরীহ এলাকাবাসী সাহেব আলী, তারপুত্র জিল্লুর রহমান ও জামাতা আলিয়া প্রেস এবং আলিয়া লাইব্রেরীর মালিক তাইফুর রহমানের নামে মিথ্যা মামলা প্রত্যারের দাবি জানান।

এছাড়া অবৈধ ভাবে ভূমিহ্রাস ও চেক জালিয়াতির মামলা নিষ্পত্তির জন্য স্বরাষ্ট্র মন্ত্রনালয় সংক্রান্ত স্থায়ী কমিটির সভাপতি স্থানীয় এমপি টিপু মুন্সির নির্দেশ মত পুলিশ প্রশাসন এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের হস্তক্ষেপ কামনা করেন এলাকাবাসী।


উল্লেখ্য,ব্যবসায়ী অংশিদার হিসেবে যৌথ ব্যবসার নামে জিল্লুর রহমানের পৈত্রিক ১৪ শতক জমি ও ফাকা চেক এবং ফাকা স্টাম্পে সই নিয়ে জালিয়াতির মামলা এবং অবৈধ জমি দখল করে মামলা দিয়ে হয়রানী করছে নগরীর শালবন এলাকার সাজ্জাদুল আল মামুন শামিম নামের এক প্রতারক।

এতে হয়রানীর শিকার হয়ে পীরগাছার কল্যাণীর সম্ভ্রান্ত পরিবারের সাহেব আলী ,তার পুত্র, জামাতাসহ পরিবারের সদস্যরা পুলিশী হয়রানীর ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন। এ ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ দাবি করেছে এলাকাবাসী।

এইচআর/এমকে

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন