ব্রেকিং নিউজ
চার অপারেটরকে দ্রুত গতির ইন্টারনেট সেবা ফোরজি’র লাইসেন্স হস্তান্তর
শিরোনাম :
   সাধারণ মানুষের স্বাস্থ্যসেবাকে অগ্রাধিকার দিতে হবে : রাষ্ট্রপতি    প্রাথমিক সমাপনীতে শতভাগ সৃজনশীল প্রশ্নে পরীক্ষা নেওয়ার সিদ্ধান্ত    ”পরিক্ষীত পদ্বতিতেই দেশের জ্বালানি নিরপত্তা নিশ্চিত করা হবে”    কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে রাবি শিক্ষার্থীদের মানববন্ধন    স্মারকলিপি গ্রহণ করলেন না রাবি উপাচার্য    এসএসসি পরীক্ষার প্রশ্ন ফাঁসের অভিযোগে ৪ শিক্ষক গ্রেপ্তার    আন্দোলনের মুখে অচল হয়ে পড়েছে বিসিসি কার্যক্রম    সময় মতো, সংবিধান অনুযায়ী নির্বাচন হবে: প্রধানমন্ত্রী    সংবাদ সম্মেলনে তিনটি সুখবর দিলেন প্রধানমন্ত্রী    জামালপুরে আড়াই বছরের শিশুর বিরুদ্ধে মামলা

রংপুরে গরীব মেধাবী শিক্ষার্থীদের মাঝে চেক বিতরণ


বুধবার, ১ জুন ২০১৬, ০৮:১৬ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

রংপুর অফিস: রংপুর জেলা পরিষদের আয়োজনে নিজস্ব হলরুমে জেলার গরীব মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তির চেক বিতরণ করা হয়।

শিক্ষাবৃত্তির চেক বিতরণ করেন জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ। সভাপতিত্ব করেন জেলা পরিষদের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা মোছাঃ আরজু আরা বেগম।

এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সিনিয়র সহকারী প্রকৌশলী এ জেড আহসান উল্লাহ।

এবারে বিশ্ববিদ্যালয়, প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, কৃষি বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ ও জাতীয় বিশ্ববিদ্যালয় এর অধীনে কলেজ সমুহের ২৫৭ জনকে ১৫০০ টাকা করে মোট তিন লক্ষ পচাঁশি হাজার টাকা এবং মুক্তিযোদ্ধা, প্রতিবন্দী ও জেলা পরিষদের পোষ কোটা থেকে ৩২ জন কে ১০০০ হাজার করে মোট ৩২ হাজার টাকা প্রদান করা হয়। এভাবে মোট ৩১৮ জন শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়।

এসআর/এমকে

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন