শিরোনাম :

হিলিতে নিখোঁজের তিনদিন পর যুবকের লাশ উদ্ধার


রবিবার, ১৮ জুন ২০১৭, ০১:২৩ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

হিলিতে নিখোঁজের তিনদিন পর যুবকের লাশ উদ্ধার

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের হিলিতে নিখোঁজের তিন দিন পর পুকুর থেকে আলী আকবর(২৪) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। এলাকাবাসীর ধারণা বিজিবি উক্ত যুবক কে হত্যা করেছে। এ ঘটনায় বিজিবি এবং এলাকাবাসী মধ্যে উতপ্ত পরিস্থিতি সৃষ্টি হলে পরে বিজিবির উর্ধ্বতন কতৃপক্ষ এসে পরিস্থিতি নিয়ন্ত্রন আছে।

রবিবার সকাল সাড়ে ১০ টায় উপজেলার ফকির পাড়া এলাকায় বিজিবি’র ৮/৯ নং পোষ্টের কাছে রেললাইনের পাশে পুকর থেকে লাশ উদ্ধার করা হয়।

নিহত যুবক উপজেলার ফকির পাড়া এলাকায় মো. হানিফ মন্ডলের ছেলে।পুলিশ জানায়, আজ সকালে রেললাইনের পাশে পুকুরে মানুষের মরদেহ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ টি উদ্ধার করে।পরে, নিহতের পিতা হানিফ মন্ডল এসে লাশ তার ছেলে বলে শনাক্ত করে।

হানিফ মন্ডল বলেন, গত তিন দিন ধরে তার ছেলে নিখোঁজ রয়েছে। বিজিবি পরিকল্পিত ভাবে তাকে হত্যা করে পুকুলে লাশ ফেলে দিয়েছে।এ ঘটনায়,হাকিমপুর ও ঘোড়াঘাট থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো খাইরুল আলম, হাকিমপুর থানার অফিসার ইনচার্জ(ওসি)আব্দুর সবুর এবং বিজিবি’র ২০ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মো.ইনতিয়াজ চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এমআর

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন