শিরোনাম :

দিনাজপুরে প্রত্যেক ক্ষতিগ্রস্থদের পূর্ণবাসন করা হবে: হুইপ


বুধবার, ৬ সেপ্টেম্বর ২০১৭, ১১:৪২ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

দিনাজপুরে প্রত্যেক ক্ষতিগ্রস্থদের পূর্ণবাসন করা হবে: হুইপ

দিনাজপুর প্রতিনিধি: জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর সদর ও বিভিন্ন ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থদের হতাশ না হওয়ার আহবান জানিয়ে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশেই বন্যার্তদের মাঝে ঘরে ঘরে ত্রান পৌছে দেয়া হচ্ছে। সকল ক্ষতিগ্রস্থদের ক্ষতি পুশিয়ে দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার বদ্ধপরিকর। বন্যার্ত কোন মানুষ না খেয়ে মরবে না। পর্যাপ্ত পরিমান ত্রান মজুদ রয়েছে।

তিনি আরো বলেন, দিনাজপুরে প্রত্যেক ক্ষতিগ্রস্থদের পূর্ণবাসন করা হবে।রাস্তাঘাট, কালভার্ট, ব্রীজ সংস্কারের ব্যবস্থা নেয়া হয়েছে।৫ সেপ্টেম্বর মঙ্গলবার হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর সদর উপজেলার ৪নং শেখপুর ইউনিয়নের শহীদ জমিরউদ্দীন স্কুল মাঠে অক্সফ্যাম এর সহযোহিতায় ও পল্লী শ্রীর বাস্তবায়নে শেখপুরা ইউনিয়নে ও সদরে বন্যায় ক্ষতিগ্রস্থদের জন্য জরুরী সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন অক্সফ্যাম বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর এম বি আখতার, দিনাজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুর রহমান, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, ৪নং শেখপুরা ইউনিয়ন চেয়ারম্যান বাবুল আখতার, ৯নং আস্করপুর ইউনিয়ন চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া, সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মানিক রঞ্জন বসাক, পল্লী শ্রীর প্রোগ্রাম ম্যানেজার সেলিম রেজা। একই দিন দিনাজপুর স্থানীয় লোকভবন প্রাঙ্গনে অক্সফ্যাম এর সহযোহিতায় ও পল্লী শ্রীর বাস্তবায়নের দিনাজপুর সদর ও বিভিন্ন ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্থদের জন্য জরুরী সহায়তা প্রদান করেন প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। বক্তব্য রাখেন দিনাজপুর জেলা পুলিশ সুপার মোঃ হামিদুল আলম, অক্সফ্যাম বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর এম বি আখতার, শহর আওয়ামীলীগের সভাপতি মোঃ আনোয়ারুল ইসলাম, পল্লী শ্রীর ম্যানেজার সুরাইয়া আখতার প্রমুখ।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন