শিরোনাম :

কক্সবাজারে ২০০০ ইয়াবাসহ ভূঁয়া সাংবাদিক আটক


বুধবার, ২২ নভেম্বর ২০১৭, ০৪:৫০ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

কক্সবাজারে ২০০০ ইয়াবাসহ ভূঁয়া সাংবাদিক আটক

কক্সবাজার প্রতিনিধি: জুতার তলায় লুকিয়ে পাচারকালে ২০০০ ইয়াবাসহ ‘ভূঁয়া সাংবাদিক’ আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। বুধবার (২২ নভেম্বর) সকালে কক্সবাজার বিমানবন্দর থেকে তাকে আটক করা হয়।

আটক মোঃ আবদুস সালাম নওগা জেলার মান্দা থানার মানন্দ চকরা গ্রামের আবুল কাসেম এর ছেলে। সে বেসরকারী বিমান নভো এয়ার-এর সকাল ১১ টার যাত্রী ছিল।

আটকের পর আবদুস সালাম নিজেকে ‘সাংবাদিক’ পরিচয় দিয়েছে। পরে তার পকেটে থাকা একটি আইডি কার্ড জব্দ করে অভিযানকারীরা। যেখানে লেখা আছে ‘জাগো বিবর্তন বাংলাদেশ সংস্থা’। ওই কার্ডের এক পাশে প্রেস ও বহনকারীর পরিচয় ‘বিশেষ প্রতিবেদক’ লিখা আছে।

আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে, গত ২২ নভেম্বর কক্সবাজার এসে শহরের লালদীঘির পাড়ের একটি আবাসিক হোটেলে অবস্থান করে। টেকনাফের এক ব্যক্তি ২১ নভেম্বর ইয়াবাগুলো তাকে বিক্রির জন্য দিয়েছে। সে বহনকারী ছিল মাত্র। তবে, অভাবের কারণে ইয়াবা পাচারকাজে জড়িয়ে পড়েছে বলে জানিয়েছ আটক কথিত সাংবাদিক।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর ইন্সপেক্টর ধনঞ্জয় চন্দ্র দেবনাথ জানান, কৌশলে ইয়াবা পাচারের সঠিক তথ্যের ভিক্তিতে অভিযানে চালিয়ে তাকে আটক করা হয়। পরে জুতাল তলায় লাগানো অবস্থায় ২ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে।

তিনি জানান, আটকের পর সে নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে ছাড় পেতে চেষ্টা করে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন