শিরোনাম :

ডিমলায় ভেজাল সারের কারখানায় অভিযান


বুধবার, ২৯ নভেম্বর ২০১৭, ০৬:৪৭ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

ডিমলায় ভেজাল সারের কারখানায় অভিযান

নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর ডিমলা উপজেলার বালাপাড়া ইউনিয়নের একটি ভেজাল সার কারখানায় অভিযান চলছে। রবিবার সন্ধ্যা হতে ডিমলা উপজেলার নির্বাহী কর্মকর্তা ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুন নাহারের নেতৃত্বে পুলিশের সহায়তায় সেখানে অভিযান পরিচালনা করা হচ্ছে।

সূত্র মতে, ইউনিয়নের ডাঙ্গারহাট গ্রামীর ব্যাংক সংলঘœ এমএসএগ্রো ম্যার্কেটিং ভেজার সার কারখানাটির অবস্থান। গোপন সংবাদের ভিত্তিতে চলমান অভিযানে সেখানে বিপুল পরিমান ভেজাল সার মজুত অবস্থায় পাওয়া গেছে।

ডিমলা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুন নাহার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছাতনাই বালাপাড়া গ্রামের চাবুল হোসেনের ছেলে হাসনাত কবির স্বপনের মালিকানাধীন এই ভেজাল সার কারখানার সার তৈরির মাটি, ইটের গুড়া, বালু, রং এবং বিভিন্ন কোম্পানীর নামে ছাপানো সারের প্যাকেট পাওয়া গেছে। এ সময় ভেজাল সারের মালিক অভিযানের আগেই পালিয়ে গেছে। অভিযান শেষে ভেজাল সারের মালিকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

বালাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান জহুরুল ইসলাম ভুইয়া জানান, অভিযানের সঙ্গে তিনি অবস্থান করছেন। এখানে অবৈধ ভেজাল সার তৈরির কারখানা দেখা যাচ্ছে।

 

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন