শিরোনাম :

গাইবান্ধায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১১


শনিবার, ১০ মার্চ ২০১৮, ০২:২৮ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

গাইবান্ধায় পৃথক সড়ক দুর্ঘটনায়  নিহত ১১

ডেস্ক প্রতিবেদন: গাইবান্ধার পলাশবাড়ীতে তিন ঘণ্টার ব্যবধানে সড়ক দুর্ঘটনায় ১১ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন ১০ জন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গাইবান্ধা পলাশবাড়ী উপজেলার জুনদহ নামক স্থানে আজ শনিবার বেলা সাড়ে ১২টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কে রডবোঝাই ট্রাক উল্টে ৫ জন নিহত হন।

পলাশবাড়ী থানার ওসি জানান, ঢাকা থেকে রডবোঝই একটি ট্রাক রংপুর যাবার পথে পলাশবাড়ী উপজেলার জুনদহ নামক জায়গায় পৌঁছলে এক মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি রাস্তার পাশে উল্টে যায়। এসময় ট্রাকের উপরে থাকা ১০ জন যাত্রীর মধ্যে পাঁচ জন নিহত হয়েছেন। বাকিদের উদ্ধার করা হচ্ছে।

এর আগে সকাল ১০টার দিকে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় যাত্রীবাহী বাস ও ভটভটির মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। সেসময় আহত হন আরও ১০ জন।

পুলিশ জানায়, গাইবান্ধাগামী একটি নসিমনের (ভটভটি) সঙ্গে বগুড়াগামী একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে নসিমনের তিনজন যাত্রী মারা যান। এ ঘটনায় আহত ১০ জনকে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

ওই দুর্ঘটনায় নিহতরা হলেন, গোবিন্দগঞ্জ উপজেলার রুদ্রনগর গ্রামের রাজু, জাকির ও খসরু। তারা সবাই রাজমিস্ত্রির কাজ করতেন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন