শিরোনাম :

তারাগঞ্জে ট্রাকধাক্কায় নিহত ৬


শনিবার, ২৩ জুন ২০১৮, ০৯:৪৮ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

রংপুর: রংপুরের তারাগঞ্জ উপজেলায় ট্রাকের ধাক্কায় ছয়জন নিহত ও ১৩ জন আহত হয়েছেন। গতকাল শুক্রবার দিবাগত রাত দুইটার দিকে ঠাকুরটারী এলাকায় রংপুর-দিনাজপুর মহাসড়কে এ ঘটনা ঘটে।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, দিনাজপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী বিআরটিসির একটি দোতলা বাসের পেছনের একটি চাকা ঠাকুরটারী এলাকায় রাত দেড়টার দিকে ফেটে যায়। চাকাটি বদল করছিলেন বিআরটিসির চালক ও তাঁর সহকারী। মহাসড়কে দাঁড়িয়ে দেখছিলেন কয়েকজন যাত্রী।

রাত দুইটার দিকে রংপুরগামী একটি ট্রাক পেছন থেকে সড়কে দাঁড়িয়ে থাকা যাত্রীসহ বিআরটিসির বাসটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ছয়জন নিহত হয়। আহত হয় ১৩ জন। খবর পেয়ে রাত আড়াইটার দিকে তারাগঞ্জ ও রংপুর থেকে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আহত ব্যক্তিদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত নিহত ব্যক্তিদের পরিচয় পাওয়া যায়নি। লাশ ও গাড়ি দুটি তারাগঞ্জ হাইওয়ে থানার পুলিশের হেফাজতে রয়েছে।

ফায়ার সার্ভিসের একজন কর্মী বলেন, নিহত ব্যক্তিদের শরীরের অবস্থা এতটাই ছিন্নভিন্ন যে তাদের শনাক্ত করা যাচ্ছে না। সবাই বাসটির যাত্রী ছিলেন।

তারাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ হেল বাকি ছয়জন নিহত হওয়ার খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন