শিরোনাম :
   ১০টি ভবনের নকশা অনুমোদন দিল কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ    গণমানুষের সংগঠনে রূপান্তর করতে মাঠে ময়দানে ঝাঁপিয়ে পড়ুন    উসমানের বোলিং তোপে ব্যাটিং বিপর্যয়ে শ্রীলঙ্কা    গৌরনদী ‍উপজেলায় শিক্ষার্থীদের হাত ধোঁয়া প্রদর্শন    বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বিরুদ্ধে সাজানো মামলা দিয়ে হয়রানী    শেষ হলো ইলিশ শিকারের উপর নিষেধাজ্ঞা    উজিরপুর উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুর্নীতির তদন্ত শুরু    বরিশালে জেলা আ. লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত    স্তন কর্তন, ধর্ষণ লজ্জাস্থানে কাঠ গুঁজে রোহিঙ্গা নারীদের রোমহর্ষক নির্যাতন     কিশোর বাতায়ন, এইচ ডি মিডিয়া ক্লাব ও বরিশাল ব্র্যান্ডিং বিষয়ক সংবাদ সম্মেলন

আজকের রাশিফল: ১৫ ফেব্রুয়ারি ২০১৭


বুধবার, ১৫ ফেব্রুয়ারি ২০১৭, ১১:১০ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ১৫ ফেব্রুয়ারি ২০১৭

মেষ : ব্যবসা ও আর্থিক বিষয়গুলির জন্য আজকের দিনটি উপযোগী। আর্থিক লাভ ছাড়া আপনি দীর্ঘমেয়াদি বিনিয়োগ করতে পারেন। তাতে ভবিষ্যতে আপনার লাভই হবে। আজকের দিনটি আপনি বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে কাটাবেন। ছোটো ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। ধর্মীয় বিষয়গুলিতে আজ আপনার ঝোঁক দেখা দিতে পারে।

বৃষ : আজ আপনি সকলের সঙ্গে সুমিষ্ট কথাবার্তার দ্বারা নিজ কাজটি সম্পন্ন করবেন। বেশ কয়েকজন নতুন ব্যক্তির সঙ্গে পরিচয় হবে আজ। বেশ কিছু উন্নত চিন্তাভাবনা করতে পরেন। বিনিয়োগ সংক্রান্ত বিষয় নিয়ে সমস্যা থাকলে আজ তার সমাধান হতে পারে।

মিথুন : আপনি আজ কল্পনায় হারিয়ে যাবেন। আজকে আপনাকে যে কাজটি দেওয়া হবে সেটি সম্পন্ন করতে হলে আপনাকে আপনার সেরাটা দিতে হবে। আলোচনা ও বিতর্ক থেকে দূরে থাকুন। কোনও আত্মীয়বাড়িতে যাত্রার সম্ভাবনা রয়েছে। কোনও বিষয়ে বিভ্রান্তির সৃস্টি হতে পারে। জলে বিপদের সম্ভাবনা আছে।

কর্কট : আজকের দিনটি আপনার জন্য সৌভাগ্যশালী হবে। কোনও নতুন প্রকল্পে কাজ শুরু করার জন্য দিনটি আদর্শ। ভ্রমণের যোগ রয়েছে। আপনার সামাজিক অবস্থানের উন্নতি হবে। আর্থিক লাভবান হবেন। পরিমিত খাবার খাবেন।

সিংহ : অর্থ প্রাপ্তির যোগ রয়েছে। কিন্তু খরচও প্রচুর হবে। দূরবর্তী স্থানের লোকজনের সঙ্গে যোগাযোগ আপনাকে উপকৃত করবে। পড়ুয়াদের ফল প্রকাশ হলে তা আশানুরূপ হবে না। পরিবারের কারও শারীরিক অসুস্থতা আপনার চিন্তা বাড়াবে। ভদ্র ব্যবহার করুন। মেজাজ হারাবেন না।

কন্যা : আজ আপনি সম্ভবত এমন কারও সঙ্গে পরিচয় করবেন যিনি আপনাকে ভবিষ্যতে সাহায্য করবেন। মনের মধ্যে আত্মবিশ্বাস আপনার কাজে সাহায্য করবে। অর্থ ব্যয় হতে পারে। তবে তাতে আপনি খুব একটা কষ্ট পাবেন না। আপনি কিছু সুসংবাদও পেতে পারেন।

তুলা : স্বাস্থ্যের যত্ন নিন। সারাদিন শরীর খুব একটা ভালো যাবে না। অধৈর্য ও অস্থিরতা আপনাকে সমস্যায় ফেলতে পারে। দুর্ঘটনার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায় না। খরচ বাড়বে। ব্যবসার অংশীদারের সঙ্গে বিবাদের সম্ভাবনা আছে। বুঝেশুনে কথা বলুন। অযথা লড়াই ঝগড়ায় জড়িয়ে পড়বেন না। চেনা পরিচিতদের সঙ্গে বাকবিতণ্ডার সম্ভাবনা আছে।

বৃশ্চিক : শরীর আপনাকে ভোগাবে। মাথা, ঘাড় ও পিঠে ব্যথা হতে পারে। ব্যায়াম করুন। সুস্থ থাকবেন। কর্মক্ষেত্রে মেজাজ হারাবেন না। স্ত্রীর সঙ্গে একটু বেশি সময় কাটাবেন আপনি। ব্যবসায় লাভ করবেন। আপনার ঊর্ধ্বতন কর্তৃপক্ষ আপনার কাজে খুশি হবেন। পুরোনো বন্ধুদের সঙ্গে দেখা করতে পারেন। সময় পেলে তাঁদের সঙ্গে একটু বেড়িয়ে আসুন। আজ উপহার পাওয়ার সম্ভাবনা আছে।

ধনু : আপনি আজ অন্যকে সাহায্য করে আনন্দ পাবেন। আপনার চারপাশের লোকেরা এরজন্য আপনার প্রশংসা করবেন। আপনার লক্ষ্য হবে কাজগুলি সফলভাবে সম্পন্ন করা। আপনার পদোন্নতিরও সম্ভাবনা আছে। ব্যবসা সূত্রে যাত্রারও সম্ভাবনা আছে। গুরুজনরা, বিশেষত আপনার বাবা আপনাকে কিছু সুখবর দিতে পারেন।

মকর : আজকের দিনটি মোটামুটিভাবে কাটবে। নতুন প্রকল্প শুরু করার জন্য দিনটি ভালো। সৃজনশীলতা আপনার কাজের মধ্যে ফুটে উঠবে। সরকারি বিষয়গুলিতে আজ আপনি জটিলতার সম্মুখীন হতে পারেন। আলস্য ও বিরক্তির কারণে আপনার স্বাস্থ্য আজ খুব ভালো থাকবে।

কুম্ভ : দুশ্চিন্তা করবেন না। হতাশায় পড়বেন না। এতে আপনারই ভালো। কাজের চাপ থাকব্। কোনও কারণে বিভিন্ন চিন্তা আসবে মাথায়। নেতিবাচক ব্যবহার করবেন না। চুরি থেকে দূরে থাকুন। আপনার পরিবারে আজ কোনও শুভ অনুষ্ঠান হতে পারে যার জন্য আপনার খরচ বাড়ার সম্ভাবনা আছে।

মীন : সাহিত্যিক, অভিনেতা অথবা নৃত্যশিল্পীরা আজ তাঁদের সেরাটা দেওয়ার চেষ্টা করুন। ব্যবসা শুরু করলে তা ভালোই হবে। বন্ধুদের সঙ্গে সিনেমা দেখতে যেতে পারেন। অর্থব্যয় রয়েছে। কোথাও ঘুরতে যান। সঙ্গী অথবা সঙ্গিনীর খোঁজ পেতে পারেন। পরিবারের সঙ্গেও সময় কাটানোর চেষ্টা করুন।

 

এসএস

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন