শিরোনাম :

আজকের রাশিফল: ১৬ ফেব্রুয়ারি ২০১৭


বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৭, ১০:১৮ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ১৬ ফেব্রুয়ারি ২০১৭

মেষ : মানসিকভাবে আজ আপনি সারাদিন তাজা থাকবেন। পারিবারিক জীবনও খুবই আনন্দের হবে। সম্ভবত কোনও ভ্রমণ অথবা সুস্বাদু ভোজনের আনন্দ নেবেন। হারিয়ে যাওয়া সামগ্রী খুঁজে পেতে পারেন। বেশি চিন্তাভাবনা করবেন না। ব্যবসায় লাভের সম্ভাবনা আছে। 

বৃষ : আজ সারাদিন আপনি মানসিক শান্তি পাবেন। নিখুঁত পরিকল্পনার দ্বারা আপনার প্রকল্পগুলি সুসম্পন্ন করবেন। অসম্পূর্ণ কাজগুলিও সম্ভবত আপনি আজ সম্পন্ন করতে পারবেন। আপনার অধীনস্থ কর্মচারীদের কাছ থেকে আজ যথেষ্ট সহযোগিতা পাবেন। মা-বাবার কাছ থেকে সুখবর পেতে পারেন। শারীরিকভাবে আপনি আজ সুস্থ থাকবেন।

মিথুন : আজকের দিনটি মোটামুটি কাটবে। নতুন কোনও প্রকল্পে হাতে দেবেন না। স্ত্রী ও ছেলের শারীরিক অবস্থা ভালো যাবে না। মাথায় বিভিন্ন ধরনের চিন্তা আসবে। কাউকে সন্দেহ করতে পারেন। পেটের সমস্যা দেখা দিতে পারে। খরচ সম্ভবত বেড়ে যাবে। পড়ুয়াদের জন্য দিনটি যথাযোগ্য হবে। লোকজনের সঙ্গে বচসা এড়াতে সম্ভব হলে তাঁদের সঙ্গ এড়িয়ে চলুন। এমন কোনও পরিস্থিতি তৈরি করবেন না, যাতে আপনার অপমান হতে পারে।

কর্কট : শারীরিক ও মানসিক শান্তি বজায় থাকবে না। বিভিন্ন কারণে কষ্ট পেতে পারেন। হার্টের কষ্ট হতে পারে। পারিবারিক সদস্যদের সঙ্গে বিবাদে আপনি আঘাত পাবেন। অধিক ব্যয় হতে পারে। ঠিকমতো ঘুম নাও হতে পারে।

সিংহ : পুরনো কাজগুলি সম্পন্ন হবে এবং শত্রুদের পরাজয় হবে। তাই আজ বেশ খুশিতেই থাকবেন আপনি। ভাই-বোনেদের সঙ্গে বন্ধুর মতো মেশার চেষ্টা করুন। তাঁদের সঙ্গে কোথাও বেড়াতে যেতে পারেন। মানসিক শান্তি থাকবে। নতুন প্রকল্প শুরু করতে পারেন। দিনটি বেশ ভালো আপনার জন্য।

কন্যা : আপনার জন্য আজকের দিনটি সম্ভবত খুবই শুভ হবে। আপনার সুন্দর কথাবার্তার জন্য আজ আপনি আপনার চারপাশের মানুষদের উপর একটি ইতিবাচক প্রভাব বিস্তার করবেন। আপনার পারিবারিক শান্তি বজায় থাকবে। তবুও সাবধানে কথা বলুন। আর্থিক বিষয়গুলিকে আজ আপনি খুব সহজেই সামলাতে পারবেন। নেতিবাচক চিন্তাভাবনা পরিত্যাগ করুন। বন্ধু-বান্ধব অথবা প্রিয়জনদের সঙ্গে দেখা হতে পারে। ছোটো কোনও ভ্রমণের সম্ভাবনা আছে।

তুলা : আজ আপনি যে কাজেই হাত দেবেন তাতেই আত্মবিশ্বাস ধরা পড়বে। অর্থ সম্পর্কিত বিষয়গুলি সম্ভবত আপনি আজ ভালোভাবেই সামলাতে পারবেন। শারীরিক ও মানসিক শান্তি পাবেন। কেনাকাটা ও বিনোদনে খরচের সম্ভাবনা আছে। সৃষ্টিশীল কাজে যুক্ত থাকার সম্ভাবনা আছে।

বৃশ্চিক : আজ আপনি প্রচুর খরচ করবেন। এই খরচের বেশিরভাগই হবে বিনোদনের জন্য। আপনি সিনেমা অথবা কোনও সার্কাস দেখতে যেতে পারেন। যদিও অসুস্থতার কারণে আপনার মজা কিছুটা নষ্ট হতে পারে। মানসিকভাবেও আপনার দিনটি খুব ভালো কাটবে না। দুর্ঘটনা হওয়ার সম্ভাবনা রয়েছে। বিভিন্ন কথোপকথনে আপনি এমন কিছু অযৌক্তিক কথা বলতে পারেন যেটি ঝগড়ার রূপ নিতে পারে।

ধনু : আজকের দিনটি খুবই ব্যস্ততার মধ্যে কাটবে। যদিও আজ আপনি কাজে, গৃহে ও সমাজে সাফল্য পাবেন। তবুও সেই সাফল্যের আনন্দটি উপোভোগ করার জন্য আপনার হাতে পর্যাপ্ত সময় থাকবে না। আপনি যদি কোনও বিশেষ সঙ্গীর খোঁজে থাকেন, আজ তাঁকে পেতে পারেন। আপনার স্ত্রী ও আপনার পুত্র আপনাকে ভালোবাসায় ভরিয়ে দেবে। আয় ও নারীদের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে।

মকর : পরিবারের মাধ্যমে আপনি আজ খুশি খুঁজে পাবেন। বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে দেখা করেও বিশেষ আনন্দ পাবেন। ব্যবসার মূলধন জোগাড় করার জন্য আপনাকে প্রচুর ঘোরাঘুরি করতে হতে পারে। তবে এটিতে আপনার লাভ হওয়ার সম্ভাবনা আছে। পদোন্নতিরও সম্ভাবনা আছে।

কুম্ভ : বিবাদ এড়িয়ে চলুন। আপনি আজ শারীরিকভাবে অসুস্থ থাকবেন। শরীরের অবহেলা আপনাকে ভোগাবে। তবে মানসিক শান্তি লাভের সম্ভাবনা আছে। ঊর্ধ্বতনদের সঙ্গে কাজ করার সময়ে সাবধান থাকুন।

মীন : বেশি আলোচনা করবেন না। তাতে সমস্যায় পড়তে পারেন। শরীর ভালো যাবে না। পরিমিত খাবার গ্রহণ করুন। নেতিবাচক চিন্তা আপনার জীবনে প্রভাব ফেলতে পারে। পরিমিত খাদ্য গ্রহণ করুন। নেশা করা থেকে বিরত থাকুন।

এসএস

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন