শিরোনাম :

আজকের রাশিফল: ২২ অগস্ট, ২০১৭


মঙ্গলবার, ২২ আগস্ট ২০১৭, ০৮:৪৪ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বৃষ : আজকের দিনটি আপনার জন্য শুভ। পূর্ণ আত্মবিশ্বাস ও নৈতিকতার সঙ্গে কাজ করবেন। যে কোনও কাজে সাফল্য পাবেন। বাবা-মার কাছ থেকে লাভবান হতে পারেন। ছাত্রদের পড়াশোনায় মনোযোগী হতে হবে। সরকারি কাজে আর্থিক লাভ হবে। সন্তানদের জন্য বিনিয়োগ করতে পারেন। স্বাস্থ্য সংক্রান্ত কোনও সমস্যা হবে না।

মিথুন : দিনটি আপনার জন্য সুখকর। নতুন প্রকল্প শুরু করতে পারেন। সরকারি কাজে লাভবান হবেন। ঊর্ধ্বতন ব্যক্তিদের দ্বারা পুরস্কৃত হবেন। সন্তান ও প্রতিবেশীদের সঙ্গে ভুল বোঝাবুঝি মিটে যাবে। শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকবেন। চিন্তাভাবনার পরিবর্তন ঘটতে পারে। আর্থিক লেনদেনের বিষয়ে বিশেষভাবে সতর্ক থাকুন।

কর্কট : আজকের দিনটি আপনার জন্য নয়। চেষ্টা করুন নেতিবাচক চিন্তা মুছে ফেলতে। শারীরিক ও মানসিকভাবে স্বচ্ছন্দ নাও বোধ করতে পারেন। খেয়াল রাখুন, হতাশা যেন আপনার পরিবারে প্রভাব বিস্তার করতে না পারে। ছাত্ররা তাদের ফলাফলে সন্তুষ্ট হবেন না। অনৈতিক কাজ থেকে দূরে থাকুন।

সিংহ : আজ আপনি আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। যে কোনও কাজের ক্ষেত্রে খুব তাড়াতাড়ি সিদ্ধান্ত নিতে পারবেন। বাবা ও গুরুজনদের কাছ থেকে উপকার আশা করতে পারেন। সমাজে আপনার গ্রহণযোগ্যতা ও সম্মানবৃদ্ধি পাবে। খুব তাড়াতাড়ি মাথা গরম করবেন না। কথাবার্তায় নিয়ন্ত্রণ রাখুন। নম্র ব্যবহার করুন। শারীরিক সমস্যা আপনাকে নাজেহাল করতে পারে।

কন্যা : আপনার জন্য আজকের দিনটি খুব সুখকর হবে না। চেষ্টা করুন যেন কারও সঙ্গে সংঘাত না হয়। আজ আপনি শারীরিক ও মানসিকভাবে ক্লান্ত বোধ করবেন। তুচ্ছ কারণে বন্ধুদের সঙ্গে ভুল বোঝাবুঝির সৃষ্টি হতে পারে। খুব সহজেই আজ রেগে যাবেন। ধর্মীয় কাজে খরচ হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। জরুরি অবস্থার জন্য জমিয়ে রাখা অর্থ আজ খরচ হয়ে যেতে পারে। নেতিবাচকতা থেকে দূরে থাকুন।

তুলা : আপনার আজকের দিনটি আনন্দময় ও ফলদায়ী হবে। সবদিক থেকে লাভবান হবেন। দিনটি খুশি-মজায় কাটবে। আয়বৃদ্ধির যোগ রয়েছে। বন্ধুদের জন্য খরচ করুন। পরিবর্তে আপনি অনেক কিছু পাবেন। কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। অবিবাহিত হলে বিবাহের পরিকল্পনা করতে পারেন। সুস্বাদু খাদ্যাহারের সম্ভাবনা আছে।

বৃশ্চিক : আজকের দিনটি আপনার জন্য শুভ। চাকরিজীবী ও ব্যবসায়ীদের লাভের যোগ রয়েছে। কাজের প্রতি আগ্রহ বাড়বে। ঊর্ধ্বতন ব্যক্তিরা আপনার কাজে সন্তুষ্ট হবেন। কাজের প্রশংসা করবেন। তেমন কোনও পরিশ্রম ছাড়াই সব কাজ সম্পন্ন হয়ে যাবে। আত্মসম্মান ও জনপ্রিয়তা বৃদ্ধি পাবে। পদোন্নতির প্রবল সম্ভাবনা আছে। বাড়ির পরিবেশ শান্তিপূর্ণ ও আনন্দময় হবে। কর্মসূত্রে কোনও যাত্রা হতে পারে। সন্তানদের সাফল্য ও অগ্রগতি আপনার আনন্দ ও সন্তুষ্টির উৎস হবে।

ধনু : আজ বিশ্রাম নিন। নাহলে নানারকম শারীরিক সমস্যা আপনাকে ভোগাবে। অনিদ্রা হোক বা দুশ্চিন্তা, উপেক্ষা করবেন না। নিজের খেয়াল রাখুন। শরীর এবং মনকে বিশ্রাম দিন। ছুটির দিনে ঘুরতে যাওয়ার পরিকল্পনাটি বাতিল করুন। নাহলে আপনার শরীরে নেতিবাচক প্রভাব পড়তে পারে। বাগবিতণ্ডা থেকে দূরে থাকুন। ছুটির দিনে যে কোনও কাজের প্রস্তাবে দৃঢ়ভাবে না বলুন। আপনার খাদ্যাভ্যাসের দিকে বিশেষ নজর রাখুন। হালকা আড্ডায় সময় কাটান। কোনও গম্ভীর আলোচনায় জড়াবেন না।

মকর : আজকের দিনটি খুব ভালো কাটবে না। স্বাস্থ্যজনিত কিছু অপরিকল্পিত খরচের জন্য প্রস্তুত থাকুন। সামাজিক দায়বদ্ধতা এবং বাইরের কিছু কাজের জন্য খরচ আরও বেড়ে যাবে। বাইরের খাবার এড়িয়ে চলুন। স্বাস্থ্যকর খাবার খান। মেজাজ হারাবেন না। ইতিবাচক থাকুন। দুশ্চিন্তা ডেকে আনতে পারে এমন ধ্যানধারণাকে মন থেকে মুছে ফেলুন। ব্যবসাক্ষেত্রে সবকিছুই আপনার অনুকূলে হবে। জীবনসঙ্গীকে অসম্মান করা বা আঘাত দেওয়া উচিত নয়। অভিজ্ঞতা ও উদ্ভাবনী শক্তি কর্মক্ষেত্রের যাবতীয় বিষয়গুলিকে সন্তোষজনকভাবে সম্পন্ন করতে আপনাকে সাহায্য করবে।

কুম্ভ : আজ আপনি আত্মবিশ্বাসী বোধ করবেন। যে কোনও কাজ চূড়ান্ত নিশ্চয়তা ও বিশ্বাসের সঙ্গে সম্পন্ন করতে পারবেন। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হওয়ার সম্ভবনা কম। কাছাকাছি কোথাও যাত্রা অথবা কোনও প্রমোদ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। কোনও সামাজিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন। নতুন জামাকাপড় কিনতে পারেন। সুখাদ্য ভোজনের সুযোগ হতে পারে। আকর্ষণীয় গাড়ি চালানোর সুযোগও হতে পারে। পছন্দের মানুষটির কাছে মনের কথা প্রকাশ করতে পারেন।

মীন : আজকের দিনটি আপনার জন্য খুবই আনন্দের। নানা অনুষ্ঠানের মধ্যে দিয়ে দিনটি কাটবে। আত্মবিশ্বাস আপনাকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবে। অন্যদের অনুপ্রাণিত করবেন। যে কোনও কাজে আগ্রহ দেখা যাবে। বাড়িতে শান্তি ও আনন্দের পরিবেশ থাকবে। উত্তেজিত হবেন না। ধৈর্য ধরুন। বন্ধুরা অনেক সাহায্য করবে। বাড়ি থেকে আসা কোনও সুখবর আপনাকে আনন্দ দেবে। স্বাস্থ্য নিয়ে কোনও সমস্যা হবে না।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন