শিরোনাম :

আজকের রাশিফল: ০৮ সেপ্টেম্বর শুক্রবার, ২০১৭


শুক্রবার, ৮ সেপ্টেম্বর ২০১৭, ০৯:০২ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ০৮ সেপ্টেম্বর শুক্রবার, ২০১৭

মেষ : আজ আপনি সম্ভবত নানা সমস্যায় জর্জরিত থাকবেন। মানসিক ও শারীরিক অসুস্থতা আপনাকে হতাশাগ্রস্ত করে তুলতে পারে। অহেতুক ব্যয়বৃদ্ধির সম্ভাবনা আছে। সঞ্চয়ে বিনিয়োগ করার ব্যাপারে আজ আপনার পরিকল্পনা করা উচিত। সাবধান থাকুন। দানকর্মে আজ আপনার ক্ষতি হতে পারে। দেওয়া-নেওয়ার ক্ষেত্রেও আজ আপনার সতর্কতা অবলম্বন করা উচিত। আজ আপনি আধ্যাত্মিকতার প্রতি আকৃষ্ট হবেন। সিদ্ধান্ত নেওয়ার বিষয়টি আজ আপনার কাছে কিছুটা কষ্টকর হবে। ফলে, সারাদিন ধরে নানারকম বিভ্রান্তির উদ্রেক হবে।

বৃষ : আজকের দিনটিতে আপনি খুবই হাসিখুশি থাকবেন। আর্থিক লাভের যোগ নিশ্চিত। ফলে, ব্যবসার উন্নতি হবে। বন্ধু ও প্রিয়জনরা এক সুন্দর পরিবেশ সৃষ্টি করবেন। নতুন পরিচিতি ও বন্ধুত্ব আপনার ব্যবসায় সহায়ক হবে। ছোটো কোনও ভ্রমণ আনন্দ দিতে পারে।এককথায় আজকের দিনটি আপনাকে সবদিক থেকে আনন্দে ভরিয়ে দেবে।

মিথুন : আজ আপনি মানসিক ও শারীরিকভাবে সুস্থ ও সতেজ থাকবেন। কর্মক্ষেত্রে প্রাপ্য সম্মান পাবেন। কাজের ক্ষেত্রেও আপনার উদ্দীপনা বজায় থাকবে। সহকর্মীরা আপনার সঙ্গে সহায়তামূলক আচরণ করবেন। সামাজিক জীবনেও আপনার সম্মান বৃদ্ধি পাবে। পরিবারের সদস্যদের সঙ্গে হাসি-মজায় দিনটি কাটাবেন। পদোন্নতির সম্ভাবনা আছে। সরকার অথবা সরকারি কোনও কর্মচারির সঙ্গে করা কাজে আপনি সাফল্য পাবেন।

কর্কট : স্ত্রীভাগ্য আজ আপনার সঙ্গে থাকবে। বিদেশ থেকে কোনও সুসংবাদের আশা করতে পারেন। আপনি ধর্মীয় স্থান পরিদর্শনের কথা ভাবতে পারেন। এটি আপনাকে উজ্জীবিত করবে। আজ আপনার শারীরিক ও মানসিক সুস্থতাও বজায় থাকবে। বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে দিনটি আনন্দে কাটার সম্ভাবনা রয়েছে। জীবিকায় উন্নতি ও অপ্রত্যাশিত আর্থিক লাভেরও সম্ভাবনা আছে। আপনার বিদেশভ্রমণের পরিকল্পনা বাস্তবায়িত হবে।

সিংহ : আজ আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়া উচিত। ওষুধের জন্য খরচ হতে পারে। বাইরে খাওয়াদাওয়া করবেন না। কিছু নেতিবাচক চিন্তা আজ সারাদিন আপনাকে ভোগাবে। এইসব চিন্তাগুলি থেকে দূরে থাকার চেষ্টা করুন। ধ্যান ও আধ্যাত্মিকতা আপনাকে এজাতীয় চিন্তা থেকে দূরে থাকতে ও মানসিক শান্তি বজায় রাখতে সাহায্য করবে।

কন্যা : আজকের দিনটি আপনার জন্য শুভ। অতি সহজেই নাম ও যশ অর্জন করতে পারবেন। ব্যবসায়ী ও তাদের অংশীদারদের সম্পর্ক ইতিবাচক থাকবে। নতুন পোশাক কেনাকাটা করে আপনি আনন্দ পাবেন। বন্ধুদের সঙ্গে একটি প্রমোদ ভ্রমণেরও সম্ভাবনা আছে।

তুলা : আপনি খুব সম্ভবত আজ শারীরিকভাবে সুস্থ থাকবেন। কর্মক্ষেত্রে আপনি উপকৃত হবেন। সহকর্মীরা সহায়তা করবেন। পরিবারের সদস্যদের সঙ্গে আজ আপনি আনন্দে দিন কাটাবেন। সবকিছুই নিজ নিয়মে চলছে, শুধু আপনি বচনে নিয়ন্ত্রণ রাখুন। বাড়তি খরচ এড়িয়ে চলুন। যেকোনও কাজে আজ আপনার সাফল্য পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। এই সাফল্যগুলি সমাজে আপনাকে নাম ও যশ দেবে।

বৃশ্চিক : আজ কারও সঙ্গে কোনওরকম বিবাদে জড়াবেন না। সন্তানদের নিয়ে চিন্তিত থাকবেন। ছাত্ররা আজ সাফল্য পাবেন। যা তাদের লেখাপড়ায় আরও উদ্দীপিত করে তুলবে। শেয়ারবাজার অথবা জুয়ায় বিনিয়োগ করবেন না। যদি সম্ভব হয়, যাত্রাও এড়িয়ে চলুন। ভবিষ্যতের বিনিয়োগের জন্য এটি আদর্শ সময়। কঠোর পরিশ্রম আপনাকে সুফল দেবে, তাই পরিশ্রম করুন।

ধনু : অস্থিরতা আজ আপনার মানসিক শান্তিতে ব্যাঘাত ঘটাবে। সারাদিন ধরে পারিবারিক অস্থিরতার কারণে আপনি পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সাবধানতা অবলম্বন করা প্রয়োজন। আর্থিক ক্ষতিরও সম্ভাবনা আছে। সম্মানহানি হতে পারে, এমন কোনও পরিস্থিতি এড়িয়ে চলুন। মায়ের স্বাস্থ্য দুশ্চিন্তার কারণ হতে পারে। আপনি বুকের ব্যথাতেও ভুগতে পারেন।

মকর : আজ আপনি বন্ধু ও পরিবারের সঙ্গে হাসি-মজায় দিনটি কাটাবেন। প্রমোদ ভ্রমণের প্রবল সম্ভাবনা আছে। সম্পত্তি সংক্রান্ত সব জটিলতাগুলি মিটে যাবে। চাকরিজীবী ও ব্যবসায়ীদের ক্ষেত্রে আজকের দিনটি যথোপযুক্ত। আপনার প্রতিদ্বন্দ্বীদের আজ আপনি পরাস্ত করবেন। শারীরিক ও মানসিক অবস্থা আপনাকে নিরাশ করবে না। আর্থিক লাভেরও যথেষ্ট সম্ভাবনা আছে। নতুন প্রকল্প হাতে নেওয়ার জন্য আজকের দিনটি ভালো।

কুম্ভ : বিভিন্ন বিষয়ে আজ আপনার সিদ্ধান্ত নিতে অসুবিধা হবে। অকারণ খরচ বন্ধ করুন। কথাবার্তায় নিয়ন্ত্রণ না রাখতে পারলে পরিবারে বিবাদ অবধারিত। ছাত্রদের লেখাপড়ায় মনোসংযোগ করতে হবে। সাফল্য কিছুটা দেরিতে আসতে পারে, ধৈর্য ধরুন।

মীন : আপনি সম্ভবত আজ মানসিকভাবে সুস্থির থাকবেন। আপনার শারীরিক সুস্থতা বজায় থাকবে। উদ্দীপনা আপনাকে নতুন কাজ শুরু করতে উৎসাহিত করবে। দৈনন্দিন জীবনে বন্ধুত্বপূর্ণ আবহ বজায় থাকবে। বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে ভ্রমণের সম্ভাবনা আছে। আর্থিক লাভের যোগ রয়েছে। ধর্মীয় কাজ অথবা কোনও ধর্মীয় স্থান দর্শনে খরচ হতে পারে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন