শিরোনাম :

আজকের রাশিফল: ১২ সেপ্টেম্বর মঙ্গলবার, ২০১৭


মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর ২০১৭, ০৮:২৩ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি


মেষ : নক্ষত্রের অবস্থান আপনার জন্য এখনও কিছুটা অস্বচ্ছ। এখনই আপনার রক্ষাকবচগুলিকে সরিয়ে নেবেন না। আত্মনিয়ন্ত্রণ বজায় রাখুন। একান্তই যদি খরচ করতে হয়, তাহলে বিবেচনার সঙ্গে করুন। অপ্রয়োজনীয় কেনাকাটা এড়িয়ে চলুন। আপনার স্ত্রীর কোনও কেনাকাটার পরিকল্পনা থাকলে, সেটি পরিত্যাগ করতে অনুরোধ করুন। টাকা ধার দেওয়া বা ধার নেওয়ার জন্য সময়টি ভালো নয়। যদি একান্তই তা করতে হয়, তাহলে সাবধানতা অবলম্বন করুন। টাকার অঙ্ক বেশি হলে ধার দেওয়ার আগে আইনি কাগজপত্র তৈরি রাখুন। কোনও ঘনিষ্ঠ বন্ধু বা প্রিয়জন হলেও একাজ করুন। প্রতিটি কথায় নিয়ন্ত্রণ রাখুন। আপনাকে লোকে আজ ভুল বুঝতে পারে এবং আপনি কোনও বিতর্কে জড়িয়ে পড়তে পারেন। মনে হতে পারে আপনাকে ঠকানো হয়েছে। ফলে, আঘাত পেতে পারেন। আজ বাড়িতে থাকুন।  নিজের সঙ্গে সময় কাটান। স্বাস্থ্য ও পুষ্টির দিকে নজর দিন।

বৃষ : আপনার দিনটি আজ উজ্জ্বল। সৃজনশীল ও শৈল্পিক প্রবৃত্তি এবং আপনার আত্মবিশ্বাস আপনাকে এক অন্য গতি দেবে। আপনার মন কোনও অজানা বিষয়ে আজ উৎসুক হবে না। এসবই আপনাকে জীবিকাক্ষেত্রে এবং আর্থিকক্ষেত্রে প্রবল গতিতে এগিয়ে যেতে সাহায্য করবে। আপনি আপনার সঞ্চয় ভান্ডারের পূর্ণ নিয়ন্ত্রণ নেবেন। সেটিকে আরও বাড়িয়ে তুলবেন। গয়না কেনাকাটা, হাসি-মজা ও আমোদপ্রমোদে আজ খরচ হতে পারে। আজ আপনি বন্ধুবান্ধব ও পরিবারের সঙ্গে এক আনন্দময় দিন কাটাতে চলেছেন।

মিথুন : দিনটি আপনার মনের মতো নাও হতে পারে। দুশ্চিন্তা ও অস্থিরতা খুব সম্ভবত আজ সারাদিন আপনাকে ভোগাবে। চোখের সমস্যায় ভুগতে পারেন। বাড়িতেও অহেতুক কোনও বিবাদে জড়িয়ে পরার সম্ভাবনা আছে। কারও অনুভূতিতে আঘাত না দিতে চাইলে, ব্যবহার ও বচনে কড়া নিয়ন্ত্রণ রাখতে হবে। আজ দুর্ঘটনা ঘটতে পারে, তাই সাবধান থাকুন। অপ্রয়োজনীয় খরচ ও মানসিক চাপ আপনাকে ভারাক্রান্ত করে তুলতে পারে। সুতরাং এমন কোনও কাজে জড়াবেন না, যেটি আপনার অপ্রয়োজনীয় মনে হচ্ছে। ধ্যান ও ইষ্ট দেবতার প্রার্থনা নিশ্চিতভাবেই আপনাকে এই অন্ধকার থেকে বের করে আনবে।

কর্কট : আর্থিক লাভের দিক থেকে আজকের দিনটি আপনার জন্য অসাধারণ। আয় বাড়বে। আর্থিক লাভ আসবে। ব্যবসার উন্নতি হবে। বন্ধুরা আজ আপনার বিশেষ উপকারে আসবে। আপনার সন্তান ও স্ত্রীর কাছ থেকে আরামদায়ক ও আনন্দের পরিবেশ প্রত্যাশা করতে পারেন। বিবাহের জন্যও দিনটি ভালো। আজ সারাদিন আপনি সুস্থ থাকবেন। যাবতীয় দুশ্চিন্তা ও মানসিক চাপকে ঝেড়ে ফেলবেন। বন্ধুদের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার সম্ভাবনা আছে। সুখাদ্য খাবার যোগ আছে।

সিংহ : সিংহ রাশির জাতকদের চাকরি ও ব্যবসার ক্ষেত্রে দিনটি খুবই ভালো। আজ হাতে নেওয়া যে কোনও কাজ আপনি সাফল্যের সঙ্গে সম্পন্ন করতে পারবেন। ভালো কাজের জন্য ঊর্ধ্বতন ব্যক্তিরা আপনার পিঠ চাপড়ে দেবেন। সুতরাং, কর্মক্ষেত্রে আজ আপনি প্রায় সবাইকেই খুশি করতে পারবেন। বাড়িতে হাসিখুশি পরিবেশের আশা করতে পারেন। বাবার কাছ থেকে আজ আপনি উপকার পেতে পারেন। সম্পত্তি সংক্রান্ত যাবতীয় বিষয়গুলি আজ আপনার অনুকূলে থাকবে। স্বাস্থ্য আজ আপনাকে ভোগাবে না।

কন্যা : কন্যা রাশির জাতকদের জন্য আজ একটি সৌভাগ্যময় দিন অপেক্ষা করছে। যাত্রার উপর অনেক কিছু নির্ভর করতে পারে। এসময় যাত্রা লাভদায়ী ও আনন্দদায়ক হবে। প্রিয়জনদের সঙ্গে কোথাও প্রমোদ ভ্রমণে যেতে পারেন অথবা বন্ধুদের সঙ্গে কোনও ধর্মীয় স্থানের দর্শনে যেতে পারেন। বিদেশ থেকে সুখবর আসতে পারে। ভাই-বোনদের সঙ্গে সম্পর্কের উন্নতি হতে পারে। আপনারা একসঙ্গে কোনও ব্যবসা শুরু করার কথাও ভাবতে পারেন। সব আর্থিক বিষয়গুলির জন্য দিনটি খুবই ভালো। সুতরাং কোনও ফলদায়ী কাজে বিনিয়োগ করতে দ্বিধা করবেন না।

তুলা : আজকের দিনটি সব নতুন কাজের জন্য শুভ। তাই, নতুন কোনও কাজের সুযোগ আসতে পারে। প্রিয়জনদের সঙ্গে সম্পর্ককে নতুন করে আবিষ্কার করতে পারেন। ভালো করে ভেবে তবেই কাজ করুন। নিজের জন্য সময় বের করুন। নেতিবাচক ভাবনাগুলি থেকে দূরে থাকুন। বৈপ্লবিক চিন্তাধারা ও কার্যকলাপ এড়িয়ে চলুন। অথবা অন্যদের এমন আচরণ থেকে সাবধান থাকুন। স্বাস্থ্যের দিকে নজর দিন। গুপ্তবিদ্যা, অতিজাগতিকতা, রহস্যময়তা ও দর্শনের প্রতি আজ আপনার ঝোঁক দেখা দিতে পারে। জ্যোতির্বিদ্যা শেখার জন্য সময়টি ভালো। ধ্যানে আপনি শান্তি পাবেন। জল এবং মহিলাদের থেকে দূরে থাকুন।

বৃশ্চিক : আজকের দিনটি অন্যরকম। আজ নিজের জন্য কিছু সময় বের করতে পারবেন। যা সাধারণত অন্যদিন হয়ে ওঠে না। আজ বন্ধু, পরিবার বা আপনার কাজ আপনাকে শাসন করতে পারবে না। সৌভাগ্যবশত সব বিষয়কে আজ আপনিই শাসন করবেন। আজ সেই কাজটিই করবেন, যেটা আপনার করতে ইচ্ছা হবে। বন্ধুদের সঙ্গে পাহাড় চড়াই হোক বা কোনও সম্মানিক প্রকল্পের জন্য পরিশ্রম করাই হোক। বন্ধু, প্রেমিক এবং সহকারি হিসেবে আজ আপনার অবস্থানের উন্নতি হবে। গাড়ি কিনতে পারেন। বহু সাংস্কৃতিক আলোচনারও সম্ভাবনা আছে। বৈবাহিক জীবনে শান্তি থাকবে। আনন্দ করুন।

ধনু : অর্থ সংক্রান্ত সব বিষয়ের জন্য দিনটি সৌভাগ্যময়। আপনি হয়তো কোনও সম্পত্তি কেনার কথা ভাবছেন অথবা কোথাও বিনিয়োগ করার ইচ্ছে আছে, বিবেচনা করে তবেই পা বাড়ান। কর্মরতরা ঊর্ধ্বতন ও অংশীদারদের থেকে সাহায্য পাবেন। চুক্তিগুলি রূপায়িত হবে এবং আপনার উপস্থাপনাগুলি চমকপ্রদ হবে। আপনার অধীনে যারা কাজ করেন, তাঁরা প্রত্যাশিত মান বজায় রাখবেন। বাড়িতে সৌভাগ্য অক্ষুণ্ণ থাকবে। সন্ধেবেলার পরিবেশটি শান্ত ও নিরিবিলি হবে, যেখানে উপভোগ্যভাবে সময় কাটানো যাবে। স্বাস্থ্য ভালো থাকবে। সুখবর পাবেন। শত্রুদের হারিয়ে আপনার জয় হবে। মহিলাদের সঙ্গে বিতর্ক এড়িয়ে চলুন। নাহলে, তাদের কাছে আজ আপনি হেরে যেতে পারেন।

মকর : কোনও দৃঢ় অবস্থান অথবা গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া থেকে আজ বিরত থাকুন। এখন এগুলির জন্য আপনার মানসিক অবস্থা সঠিক নয়। আপনি ব্যস্ত ও বিভ্রান্ত থাকবেন। সম্ভবত দুটি বিপরীত মেরুই আজ আপনাকে আকৃষ্ট করবে। গুরুত্ব দেওয়া প্রয়োজন এমন কাজ ও গুরুত্বপূর্ণ কোনও বিষয়ে আপনি অমনোযোগী হয়ে পড়তে পারেন। অনিদ্রা আপনাকে ভোগাবে। গুরুতর কোনও শারীরিক সমস্যাও হতে পারে। নিজের খেয়াল রাখুন। কর্মক্ষেত্রে আজ ঊর্ধ্বতন ব্যক্তিরা আক্রমণাত্মক মেজাজে থাকতে পারেন। অথবা আপনার দৃষ্টিভঙ্গিটি নাও বুঝতে পারেন। চেষ্টা করে যান। এটি আপনার দোষ নয়। আপনি অকারণ খরচ করতে পারেন, খেয়াল রাখুন। সন্তানদের সঙ্গে মতানৈক্য এড়িয়ে চলুন।

কুম্ভ : আজ ভালোবাসা বাতাসে উড়ছে। আজ  সব বিষয়ই আপনাকে আনন্দ দেবে। পারিপার্শ্বিক পরিবেশ আগের থেকে ভালো মনে হবে। দিনটিতে একটি স্বপ্নের আবেশ রয়েছে। হয়তো আপনি আপনার সেই বিশেষ মানুষটিকে পেয়ে গেছেন। এই স্নায়ু-দুর্বলতা আপনাকে অধৈর্য করে তুলবে। কাজ শেষ করার তাড়ায় থাকবেন এবং বাড়িতে ছুটে যেতে চাইবেন। মহিলারা নিজেদের সৌন্দর্য বাড়ানোর জন্য খরচ করবেন। পুরুষরা অর্থের বিষয়ে আলোচনায় মগ্ন থাকবেন। মায়ের কাছ থেকে আপনার লাভ হতে পারে। সম্পত্তি ও যান সংক্রান্ত কেনাবেচার ব্যাপারে সাবধান থাকুন। অকারণ জেদ করে সুযোগগুলি নষ্ট করবেন না।

মীন : ভাগ্যবান মীন জাতকদের জন্য আজকের দিনটি সৌভাগ্যময়। আপনার সৃজনশীলতা ও বিশ্লেষণ ক্ষমতা আজ অতি মাত্রায় প্রকাশ পাবে। এটি আপনাকে ফলপ্রসু আলোচনাগুলির সঙ্গে যুক্ত থাকতে সাহায্য করবে এবং আপনার ভাবনা ও কাজকে স্থিরতা প্রদান করবে। নির্ধারিত কাজগুলি সময়ের অনেক আগেই শেষ হবে। আপনি সম্ভবত কোনও দৃঢ় সিদ্ধান্তে আসতে পারবেন যার প্রভাব দীর্ঘমেয়াদি হবে। বন্ধুদের সঙ্গে কোনও ছোটো ভ্রমণের পরিকল্পনার জন্য সময়টি ভালো। আপনার প্রিয়জনের সঙ্গে ভালো সময় কাটাবেন। সন্ধেবেলা বাড়ি ফেরার সময় একগুচ্ছ গোলাপ কিনে নিয়ে যেতে ভুলবেন না। আপনার এই সৌজন্যের বিনিময়ে পরিবারের সদস্যরা নিশ্চিতভাবেই আপনাকে পুরস্কৃত করবে। আপনি ভাইবোনদের কাছ থেকে লাভ পাবেন এবং শত্রুদের পরাজিত করবেন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন