শিরোনাম :

আজকের রাশিফল: ১৩ সেপ্টেম্বর বুধবার, ২০১৭


বুধবার, ১৩ সেপ্টেম্বর ২০১৭, ০৮:০৯ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ১৩ সেপ্টেম্বর বুধবার, ২০১৭

কর্মক্ষেত্রের পরিবেশ কেমন থাকবে ? মনের মানুষকে কি খুঁজে পাবেন ? স্বাস্থ্য কেমন থাকবে ? আর্থিক অবস্থাই বা কেমন থাকবে ? জানতে চোখ রাখুন আজকের রাশিফলে।

মেষ : আজ যদি আপনি শান্তিপূর্ণ ব্যবহার বজায় রাখেন, তাহলে অন্যদের সঙ্গে বাগবিতণ্ডা এড়িয়ে চলতে পারবেন। এতে আপনি এবং আপনার উলটোদিকের মানুষটি, দুজনেরই ভালো হবে। লেখক ও শিল্পীদের জন্য সময়টি ভালো। পরিচিত মহলের পরিবেশ খুবই বন্ধুত্বপূর্ণ হবে। বিকেল থেকে আপনি মানসিক অস্থিরতা ও উৎসাহহীনতায় ভুগতে পারেন। আপনি সম্ভবত বন্ধুদের সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করবেন। অর্থ সংক্রান্ত বিষয়ের পরিকল্পনাগুলি আজ আপনি খুব ভালোভাবেই করতে পারবেন। পরিবারের সঙ্গে সুন্দর সময় কাটাবেন।

বৃষ : যাবতীয় দৈনন্দিন কাজগুলি সেরে ফেলুন। আর্থিক লাভের সম্ভাবনা আছে।শারীরিক ও মানসিকভাবে আজ আপনি সক্রিয় থাকবেন। পরিবারের সঙ্গে হাসি-মজায় সময় কাটান। দুপুরের পর সামাজিক কোনও বিষয়ে গুরুত্বপূর্ণ কোনও সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে সমস্যায় পড়তে পারেন। এর ফলে সুবর্ণ সুযোগ আপনার হাতছাড়া হতে পারে। রুক্ষ ব্যবহারের জন্য আপনি অন্যদের ক্রোধের মুখে পড়তে পারেন। সম্ভব হলে দুপুরের আগেই সব গুরুত্বপূর্ণ কাজগুলি শেষ করে ফেলুন।

মিথুন : সাবধানে পা ফেলুন। বাড়িতে বিরোধিতামূলক পরিবেশের সৃষ্টি হতে পারে। মানসিক ও শারীরিকভাবে আপনি অস্বস্তি বোধ করতে পারেন। তবে, দুপুরের পর থেকে পরিস্থিতি বদলাতে শুরু করবে। সুস্থ বোধ করবেন। বাড়ির পরিবেশও শান্তিপূর্ণ থাকবে। এরফলে নৈতিকভাবে আপনি উদ্বুদ্ধ বোধ করবেন। বিনোদনমূলক কাজে খরচ হতে পারে।

কর্কট : আজ আপনার ব্যবসায় লাভ হওয়ার সম্ভাবনা আছে। কোনও মনোরম স্থানে ঘুরতে যেতে পারেন। দুপুরের পর মানসিক ও শারীরিকভাবে অস্বস্তি বোধ করতে পারেন। স্বাস্থ্যহানি হতে পারে। চোখের সমস্যা দেখা দিতে পারে। পরিবারের জন্য বেশ কিছু খরচ হয়ে যেতে পারে। দুর্ঘটনা থেকে সাবধান থাকুন।

সিংহ : নতুন কোনও প্রকল্প শুরু করার জন্য আজকের দিনটি শুভ। যাবতীয় অসম্পূর্ণ কাজগুলি আজ সম্পন্ন হবে। বন্ধু ও আত্মীয়দের কাছ থেকে আজ আপনার উপহার পাওয়ার সম্ভাবনা আছে। ব্যবসায় নতুন কোনও যোগসূত্র তৈরি হতে পারে, যাদের থেকে ভবিষ্যতে আপনার লাভ হওয়ার সম্ভাবনা আছে। আয়বৃদ্ধির সম্ভাবনা আছে। ছোটো হলেও বেশ উপভোগ্য একটি ভ্রমণের সম্ভাবনা আছে। এককথায়, পরিবারের সঙ্গে আজ আপনি বেশ সুন্দর সময় কাটাবেন।

কন্যা : আজ অন্যরা আপনার ব্যবসা থেকে লাভ করতে পারেন। দীর্ঘ যাত্রার প্রবল সম্ভাবনা আছে। শরীরের যত্ন নিন। বিদেশে বসবাসকারি কোনও আত্মীয়ের কাছ থেকে সুসংবাদ পেতে পারেন। দুপুরের পর থেকে কাজের ক্ষেত্রে আপনি ঊর্ধ্বতনদের সহায়তা পাবেন। বাড়িতে শান্তি বজায় থাকবে। আপনি আনন্দিত বোধ করবেন। চাকরিজীবীদের পদোন্নতির প্রবল সম্ভাবনা আছে।

তুলা : আজ অত্যধিক কাজের চাপ এবং শারীরিক কষ্টের জন্য আপনি মানসিক দুশ্চিন্তায় ভুগতে পারেন। সব কাজ সময়ের মধ্যেই শেষ করতে পারবেন। অস্বাস্থ্যকর খাদ্য যতদূর সম্ভব এড়িয়ে চলুন। ভ্রমণে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। দুপুরের পর দূরে বসবাসকারি কোনও আত্মীয়ের কাছ থেকে আসা সুখবর আপনাকে বিশেষ আনন্দ দেবে। নতুন কাজ শুরু করার বিষয়ে আপনার যথেষ্ট উদ্দীপনা থাকবে। বিদেশে যাত্রার সুযোগ আসতে পারে। ব্যবসায় লাভের সম্ভাবনা আছে।

বৃশ্চিক : আজ ঘুম ভাঙার পর থেকেই আপনি চনমনে ও তাজা বোধ করবেন। বন্ধুবান্ধব ও আত্মীয়দের সঙ্গে সুখাদ্য খাওয়ার সম্ভাবনা আছে। তবে, দুপুরের পর আপনার শারীরিক ও মানসিক অবস্থার অবনতি হবে। খাবারের ব্যাপারে সাবধান থাকুন। যাত্রায় বাধা আসতে পারে। আধ্যাত্মিকতা ও ধর্মীয় কার্যকলাপে শক্তি পাবেন।

ধনু : আজকের দিনটি আপনার জন্য আনন্দের বার্তা বয়ে আনবে। আগের অসম্পূর্ণ ও আজকের শুরু করা যাবতীয় কাজ আপনি সাফল্যের সঙ্গে সম্পন্ন করতে পারবেন। অপ্রত্যাশিত আর্থিক লাভের সম্ভাবনা আছে। পারিবারিক পরিবেশ বন্ধুত্বপূর্ণ হবে। ব্যবসায়ীদের  লাভের পরিমাণ বাড়বে। কোনও ছোটো ভ্রমণের সম্ভাবনা আছে। বিদেশে বসবাসকারি কোনও আত্মীয়ের কাছ থেকে সুসংবাদ আসতে পারে।

মকর : আজ আপনি পরিশ্রম অনুসারে ফল পাবেন না। তবে, এতে আপনার উৎসাহ-উদ্দীপনায় কোনও ঘাটতি দেখা দেবে না। অন্যদের সঙ্গে আপনার সম্পর্ক বন্ধুত্বপূর্ণ থাকবে। স্বাস্থ্যও ভালো থাকবে। বাইরে খাবেন না। দুপুরের পর থেকে অসম্পূর্ণ দৈনন্দিন কাজগুলি শেষ হতে শুরু করবে। যারা অসুস্থ তাদের স্বাস্থ্যের উন্নতি হবে। আর্থিক লাভ হতে পারে। মায়ের দিক থেকে আপনি সুসংবাদ পেতে পারেন। সহকর্মীরা আপনাকে সাহায্য করবেন।

কুম্ভ : ছাত্র, শিল্পী ও ক্রীড়াবিদদের জন্য দিনটি ভালো। সরকার থেকে আপনার লাভ হওয়ার সম্ভাবনা আছে। বাবার থেকেও লাভ হতে পারে। মানসিকভাবে আজ আপনি সুস্থির থাকবেন। ফলে, কাজে দারুণ ফল পাবেন। হজম সংক্রান্ত কিছু সমস্যার সম্ভাবনা থাকায় বাইরে না খাওয়াই উচিত। বই পড়া ও লেখালেখির প্রতি আজ আপনার আগ্রহ দেখা দেবে। অর্থ সংক্রান্ত বিষয়গুলি আজ আপনি সহজেই সামলাতে পারবেন।

মীন : আজ আপনি এক স্বপ্নের জগতে বাস করবেন। আপনার সৃজনশীল ক্ষমতা আজ তীব্রভাবে প্রকাশ পাবে। কোনও শুভ অনুষ্ঠান হতে পারে, যেখানে আপনি বন্ধু ও পরিবারের সঙ্গে দারুণ দারুণ খাবার খেতে পারবেন। দৈনন্দিন কাজগুলি মনোসংযোগ ও আত্মবিশ্বাসের সঙ্গে সম্পন্ন করতে পারবেন। ছাত্রদের জন্য দিনটি বেশ ভালো। শিশুদের জন্য বিশেষভাবে দিনটি ভালো, কারণ বাবার কাছ থেকে লাভ হবে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন