শিরোনাম :

আজকের রাশিফল: ১৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার, ২০১৭


বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর ২০১৭, ০৮:৩১ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ১৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার, ২০১৭

আপনার দিন শুভ হোক।  মেষ : মেষ রাশির জাতকদের জন্য দিনটি সহজ। তৈরি থাকুন, একটি প্রমোদ ভ্রমণ অথবা চাকরি সূত্রে কোনও যাত্রার সম্ভাবনা আছে। আকস্মিকভাবে আপনার কিছু উপলব্ধি হতে পারে। আপনার অন্তর্দৃষ্টি জাগ্রত হতে পারে, যেটি ভবিষ্যতে আপনার জন্য লাভদায়ী হওয়ার সম্ভাবনা আছে। ডায়েরি লেখার ইচ্ছা হলে লিখতে পারেন। কারণ, এখন আপনি খুব ভালোভাবে নিজেকে প্রকাশ করতে পারবেন। আপনার ধারণাগুলি খাতায় লিখে রাখার মতই দামি। তবে, হঠাৎ কোনও কারণে আপনার চিন্তাভাবনায় পরিবর্তন আসতে পারে। যেটির জন্য আপনার সিদ্ধান্ত নিতে দেরি হতে পারে। কারওর সঙ্গে বিতর্কে জড়াবেন না। দিনটির আনন্দ নিন।

বৃষ : আজ শান্ত ও সুস্থির থাকুন। আপনার অস্থির মস্তিষ্ক আজ বিভ্রান্তি সৃষ্টি করতে পারে। ফলে, সময় নষ্ট হতে পারে। চিন্তা ও কাজে স্থিতিশীলতা নিয়ে আসুন। আত্মত্যাগ ও বোঝাপড়া মাধ্যমে দিনটি সহজ হতে পারে। শিল্পী ও লেখকদের জন্য এটি বিশেষভাবে প্রযোজ্য। আপনার সৃজনশীলতাকে কাজে লাগান, কারণ দিনটিতে এই ধরনের অনেক সুযোগ অপেক্ষা করছে। তবে, যাত্রার পরিকল্পনা বাতিল করুন এবং যে কোনও নতুন প্রকল্প এড়িয়ে যান।

মিথুন : আজ সবকিছুই আপনার জন্য সুন্দর হয়ে উঠবে। দারুণ সব খাবারে আপনার রসনার তৃপ্তি হবে। একই সঙ্গে সুন্দর সুন্দর জিনিসপত্র, গয়না ও পোশাক কিনে আপনি আনন্দ পাবেন। তবে, ব্যয় নিয়ন্ত্রণ করুন। নাহলে, আপনার খরচ হিসেবের বাইরে চলে যেতে পারে। পরিবার ও বন্ধুদের সঙ্গে আপনার সুন্দর ব্যবহার দিনটিকে আরও আনন্দময় করে তুলবে। আকস্মিকভাবে পাওয়া কোনও উপহার বা কোনও ঘটনা দিনটিকে শান্তিপূর্ণভাবে ও আনন্দের সঙ্গে শেষ করবে।

কর্কট : বিভ্রান্তি ও দ্বন্দ্ব আজ আপনার মনের সঙ্গে লুকোচুরি খেলবে। তাই, গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলি আজ স্থগিত রাখুন। ভবিষ্যতে কোনওদিন সেই সিদ্ধান্তটি নেবেন। কথাবার্তায় নিয়ন্ত্রণ রাখুন। নাহলে, পরিবারের সদস্যদের মধ্যে মতানৈক্য আপনাকে আঘাত দেবে। বিতর্ক এড়াতে যেকোনও বিষয় খোলামেলা আলোচনার মাধ্যমে মিটিয়ে নিন। হাতে কিছু অতিরিক্ত টাকা রাখুন। কারণ, আজ পরিবারের জন্য খরচ হতে পারে। স্বাস্থ্য, সম্পদ ও সম্মানের দিকে আজ একটু বাড়তি গুরুত্ব দিন। কারণ, এসব ক্ষেত্রে আজ কিছুটা অবনতির সম্ভাবনা আছে।

সিংহ : সাহসী সিংহ রাশির জন্য দিনটি সৌভাগ্যজনক এবং অনুকূল। আপনার বন্ধুরা আজ আপনাকে সানন্দে সাহায্য করবেন। একটি ক্লান্তিকর লম্বা দিন অথবা সপ্তাহের পর বন্ধুদের বা প্রিয়জনের সঙ্গে কোনও মনোরম স্থানে ঘুরতে যাওয়ার পরিকল্পনাটি বেশ ভালো। আর্থিকভাবে লাভবান হবেন। সময়টি উপভোগ করুন। তবে, মনে রাখবেন, সময় কারও জন্য অপেক্ষা করে না। সুতরাং, এই মূল্যবান সময় নষ্ট করবেন না। ব্যবসা এবং আর্থিক লাভের যোগ বিদ্যমান।

কন্যা : দিনটি দারুণ। চাকরি হোক বা ব্যবসা, যেকোনও দিকেই আজ ভাগ্যবান কন্যা রাশির জন্য সাফল্য অপেক্ষা করে থাকবে। নতুন প্রকল্প শুরু করার জন্য দিনটি আদর্শ। চাকরির ক্ষেত্রে বেতনবৃদ্ধি ও পদোন্নতি হতে পারে। এককথায়, সবদিকে আজ দিনটি অসাধারণ। বাবার কাছ থেকে উপকার পাবেন। বাড়ির সুস্থির পরিবেশ আপনার দিনটির শান্তিপূর্ণ সমাপ্তি ঘটাবে।

তুলা : দিনটি ভালো কাটবে, এমনটা প্রত্যাশা করা যায়। ব্যবসায় লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে, সহকারীদের কাছ থেকে আজ কোনওরকম সাহায্য আশা করবেন না। অবসর সময় কাটানোর জন্য অথবা ধর্মীয় কারণে ভ্রমণের সম্ভাবনা আছে। আজ এমন একটি সময় আসতে পারে, যখন আপনি ক্লান্ত বোধ করতে পারেন। সৃজনশীল কাজকর্ম ও বুদ্ধিজীবী আলোচনা আপনাকে উদ্বুদ্ধ করতে পারে। স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। ডাক্তার দেখাতে ভুলবেন না। বিদেশ থেকে আসা কোনও সুখবরও আপনাকে আনন্দিত করবে। আপনার দিনটি ভালো কাটুক।

বৃশ্চিক : দিনটি মোটামুটি। আজ সাবধানে থাকুন। দিনটি শান্তিপূর্ণভাবে শুরু করুন। যাবতীয় শত্রুতা দূরে রাখুন। কোনও নতুন প্রকল্প শুরু করবেন না। কারণ, নক্ষত্ররা এখন আপনার অনুকূলে নেই। কাঁধ শক্ত করুন এবং মাথা ঠান্ডা রাখুন। অতিরিক্ত খরচ অর্থসংকট তৈরি করতে পারে। তাই, খরচ ও বিনিয়োগ দু’টি ক্ষেত্রেই নিয়ন্ত্রণ রাখুন। যেকোনও সরকারি বিষয় থেকে দূরে থাকুন।

ধনু :  আপনার সৌভাগ্যের নক্ষত্ররা আজ উজ্জ্বল এবং প্রতিটি ক্ষেত্রেই আপনাকে আজ আনন্দ দেবে। বিনোদনমূলক কাজে ব্যস্ত থাকবেন। ঝুঁকিও নেবেন। নানারকম সাংস্কৃতিক আলোচনা আজ আপনাকে আনন্দিত করবে। কর্মক্ষেত্রে, অংশীদারী ও দলগত কাজ আপনাকে সুফল দেবে। যদি, এতেও মন না ভরে, বন্ধুদের সঙ্গে দেখা করে ও আড্ডা দিয়ে আপনি উজ্জীবিত হবেন। লেখালিখি করুন। কারণ, আপনার সৃজনশীলতা আজ আপনাকে সাহায্য করবে। এই বিরল সময়টিকে উপভোগ করুন।

মকর : দিনটি ব্যবসার জন্য অথবা যারা ব্যবসা শুরু করতে চান, তাদের জন্য অনুকূল। মকর রাশির জাতকরা আজ আনন্দিত বোধ করবেন। কারণ, কর্মক্ষেত্রে সবকিছু ঠিকঠাক চলবে। সহকারীরা সাহায্য করবেন এবং সম্পর্কগুলি দৃঢ় হবে। আর্থিক লেনদেন মসৃণভাবে হবে। যদিও, শুরুতে আপনি কিছু বাধার সম্মুখীন হতে পারেন। তবে, আপনার বর্তমান ব্যবসায়িক অবস্থার কথা বিচার করলে, আপনি খুব শীঘ্রই সেটি কাটিয়ে উঠবেন। সুস্বাস্থ্য ও বাড়ির শান্তিপূর্ণ  পরিবেশ আপনার দিনটিকে আরও আনন্দময় করে তুলবে।

কুম্ভ : দিনটি আপনার জন্য ভালো। কারণ, সৃজনশীলতা ও উদ্ভাবনী শক্তি আজ বিপুলভাবে প্রবাহিত হবে। বুদ্ধিজীবী আলোচনায় আজ আপনি ব্যস্ত থাকতে পারেন। আপনার ভাবনাগুলিকে লিখে রাখা বা সৃজনশীল প্রবৃত্তির চর্চা, দৈনন্দিন জীবনের একঘেয়েমি কাটিয়ে দেবে। হাতে কিছু অতিরিক্ত টাকা রাখুন। কারণ, আজ অপ্রত্যাশিত খরচের সম্ভাবনা আছে। আজ সারাদিন বদহজম ও গ্যাসের জন্য পেটের গন্ডগোলে ভুগতে পারেন। ওষুধ খেলে যন্ত্রণার কিছুটা উপশম হবে। নিজের খেয়াল রাখুন।

মীন : আপনি আজ হতাশা ও একঘেয়েমিতে ভুগতে পারেন। আপনার মানসিক ও শারীরিক অবস্থা খুব ভালো থাকবে না। ফলে, দুর্বল বোধ করতে পারেন। আপনার মধ্যে উদ্দীপনার অভাব দেখা দিতে পারে। কোনও অপ্রীতিকর ঘটনা আজ আপনাকে দুঃখ দিতে পারে। মাথা ঠান্ডা রাখুন। পরিবারের সদস্যদের সঙ্গে বিতর্ক বা ঠান্ডা লড়াইয় করা ঠিক হবে না। আজ আপনার কিছু ক্ষয়ক্ষতি হতে পারে। যা আপনাকে দুশ্চিন্তায় রাখবে। আর্থিক দিকগুলিতে এবং কর্মক্ষেত্রে আপনার ব্যবহারের দিকে নজর দিন। এই একঘেয়ে দিনটিকে একটু ভালো করতে সংগীত শুনুন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন