শিরোনাম :

আজকের রাশিফল: ২২ সেপ্টেম্বর শুক্রবার, ২০১৭


শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০১৭, ০৯:০৭ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ২২ সেপ্টেম্বর শুক্রবার, ২০১৭

মেষ : আজকের দিনটি ব্যবসায়ীদের জন্য লাভজনক হবে। পরিবারের আনন্দমুখর পরিবেশ আপনার মনকে হাসিখুশি রাখবে। পরিবারে কোনওরকম আনন্দানুষ্ঠানের সম্ভাবনা রয়েছে। আপনার শারীরিক অবস্থার উন্নতি হতে পারে। সহকর্মীদের কাছ থেকে আজ আপনি যোগ্য সহায়তা পেতে পারেন। সমাজে নাম, যশ পেতে পারেন। অংশদারের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে।

বৃষ : আজ বুদ্ধিজীবী আলোচনাগুলি থেকে দূরে থাকার চেষ্টা করুন। আজকের দিনটি ছাত্রদের জন্য সহজ নাও হতে পারে। আজ আপনার মন দুশ্চিন্তাগ্রস্ত হয়ে থাকবে। হজম সংক্রান্ত সমস্যাও হতে পারে। তবে, দুপুরের পর থেকে আপনি এই জাতীয় রোগগুলি থেকে রেহাই পাবেন। মানসিকভাবেও আপনার দুশ্চিন্তা কেটে যাবে। আপনার কাজ প্রশংসিত হতে পারে। বাবা-মার কাছ থেকে সুসংবাদও পেতে পারেন।

মিথুন : আপনি আজ নিস্তেজ বোধ করতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়ার সম্ভাবনা আছে। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে আজ আপনাকে সাবধান থাকতে হবে। অপ্রত্যাশিত খরচের সম্ভাবনা আছে। বুদ্ধিজীবী আলোচনাগুলি থেকে দূরে থাকুন।

কর্কট : ভাবনাচিন্তা না করে কোনও কাজ করবেন না। প্রিয়জনদের সঙ্গে দেখা করে আজ আপনি আনন্দিত হবেন। তাদের সঙ্গে সুন্দর ও উষ্ণ সম্পর্ক আপনাকে আরও আনন্দ দেবে। প্রতিদ্বন্দ্বীদের সামনে আত্মবিশ্বাসের সঙ্গে নিজের জায়গায় অনড় থাকুন। তবে, দুপুরের পরে পরিস্থিতি আপনার জন্য কিছুটা কঠিন হয়ে উঠবে। এসময়ে মানসিক ও শারীরিক সুস্থতার দিকে নজর দিন। মায়ের স্বাস্থ্য আপনার দুশ্চিন্তার কারণ হতে পারে। আপনি আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন।

সিংহ : আপনার মধ্যে বুদ্ধিমত্তার বিকাশ ঘটায় আপনি বুদ্ধিদীপ্ত আলোচনাগুলিতে অংশ নিতে ইচ্ছুক থাকবেন। তবে, এজাতীয় প্রলোভনগুলি থেকে দূরে থাকুন। আপনার সঙ্গে পরিবারের সদস্যদের এক মুক্ত মানসিকতার আবহ তৈরি হবে। আর্থিক লাভের সম্ভাবনা আছে। দুপুরের পর থেকে প্রতি পদক্ষেপে আপনাকে সাবধান থাকতে হবে। ভাইদের কাছ থেকে আপনার লাভ হবে। আধ্যাত্মিকতায় আপনি সাফল্য পাবেন।

কন্যা : আজ আপনার কথার জন্য আপনি লাভবান হবেন। এই কারণেই অন্যদের সঙ্গে আপনার সম্পর্কে ভালোবাসা আরও প্রবল হবে। যাত্রায় আপনি আনন্দ পাবেন। ব্যবসাতেও লাভ হওয়ার সম্ভাবনা আছে। পারিবারিক পরিবেশ প্রাণবন্ত থাকবে। আর্থিক লাভের সম্ভাবনা আছে। বৈদেশিক ব্যবসায় সাফল্য আসতে পারে। আজ আপনার পছন্দের খাবারগুলি খেতে পারবেন।

তুলা : রাগ নিয়ন্ত্রণ করুন। কথাবার্তায় নিয়ন্ত্রণ রাখলে বন্ধুত্বপূর্ণ পরিবেশ বজায় রাখতে সক্ষম হবেন। কোনওরকম আইনি সিদ্ধান্ত নেওয়ার আগে চূড়ান্ত সাবধানতা অবলম্বন করা প্রয়োজন। আপনার খরচ বেড়ে যেতে পারে। শারীরিক ও মানসিক অবস্থার অবনতি হতে পারে। তবে, দুপুরের পর আপনার জীবনে খুশি ফিরে আসবে। আর্থিক দিক থেকে আপনি লাভবান হবেন।

বৃশ্চিক : জীবনসঙ্গী বেছে নেওয়ার জন্য আজকের দিনটি খুবই শুভ। আপনার আয় বৃদ্ধি হতে পারে এবং ব্যবসা আরও বিকশিত হতে পারে। বন্ধুদের সঙ্গে আপনি সম্ভবত কোনও প্রমোদ ভ্রমণে যাবেন। তবে, দুপুরের পর আপনি সহজেই রেগে যাবেন। সুতরাং, কারওর সঙ্গেই বেশি আক্রমণাত্মক ব্যবহার না করার চেষ্টা করুন। বন্ধুদের সঙ্গে বিবাদের কারণে আপনি মানসিক অশান্তিতে ভুগতে পারেন।

ধনু : আজ আপনি আপনার পরিকল্পনাগুলিকে সফলভাবে রূপায়িত করতে পারবেন। ব্যবসাতেও আপনার সাফল্য পাওয়ার সম্ভাবনা আছে। কর্মক্ষেত্রের পরিবেশ স্বস্তিজনক হবে। কঠোর পরিশ্রমের পুরস্কার হিসেবে আপনার পদোন্নতি হতে পারে। এতে পরিবারও আনন্দিত হবে। বন্ধুদের সঙ্গে দেখা করে আপনি আনন্দ লাভ করবেন। প্রমোদ ভ্রমণের জন্য সময়টি অনুকূল। আর্থিক লাভের ক্ষেত্রে দিনটি খুবই শুভ। সন্তানদের বিষয়ে সুসংবাদ পেতে পারেন।

মকর : যারা বিদেশে যেতে চান, তাদের জন্য আজকের দিনটি খুবই শুভ। ধর্মীয় যাত্রায় আপনি পরম শান্তি পেতে পারেন। পরিবারের সদস্যরা হাসিখুশি মেজাজে থাকবেন। জীবিকায় আপনি ভালো ফল করবেন। আপনার ঊর্ধ্বতন ব্যক্তিরাও আজ আপনার কাজে খুশি হবেন। আর্থিক লাভের পাশাপাশি আজ অন্যদের মনে আপনার প্রতি সম্মানও বৃদ্ধি পাবে। বাবার কাছ থেকে লাভ হতে পারে। পরিবারে বাগবিতণ্ডার সম্ভাবনা আছে।

কুম্ভ : আজ কোনও নতুন কাজ শুরু করবেন না। সুস্থ থাকার জন্য খাদ্যাভ্যাসের দিকে নজর দিতে হবে। কথাবার্তায় নিয়ন্ত্রণ রাখতে পারলে হতাশা ও বিতর্ক এড়িয়ে যেতে সক্ষম হবেন। দুপুরের পর খুশির আবহ ফিরে আসবে। একই সঙ্গে আপনার স্বাস্থ্যেরও উন্নতি হবে। আপনি সম্ভবত ধর্মীয় কার্যকলাপে যুক্ত থাকবেন। ভাইবোনদের কাছ থেকে লাভবান হতে পারেন। আর্থিক লাভের সম্ভাবনা আছে।

মীন : অংশীদারি ব্যবসায় আপনার লাভ হতে পারে। প্রিয়জনের সঙ্গে কোথাও বেড়াতে গিয়ে আপনার মন ভালো হয়ে যাবে। তবে, দুপুরের পর থেকে পরিস্থিতি বদলে যেতে পারে। সুতরাং, এসময় নতুন কিছু শুরু করবেন না। যাত্রা এড়িয়ে চলুন। রাগ নিয়ন্ত্রণে রাখুন। পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন