শিরোনাম :

আজকের রাশিফল: ২৩ সেপ্টেম্বর শনিবার, ২০১৭


শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৭, ১২:৩৪ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ২৩ সেপ্টেম্বর শনিবার, ২০১৭

ডেস্ক প্রতিবেদন: কর্মক্ষেত্রের পরিবেশ কেমন থাকবে ? মনের মানুষকে কি খুঁজে পাবেন ? স্বাস্থ্য কেমন থাকবে ? আর্থিক অবস্থাই বা কেমন থাকবে ? জানতে চোখ রাখুন আজকের রাশিফলে।

মেষ :আপনি মানসিকভাবে শান্ত থাকবেন এবং পরিবারে আনন্দ বজায় থাকবে। নক্ষত্ররা আপনাকে লড়াই করার উদ্দীপনা জোগাবে। আপনার হারিয়ে যাওয়া কোনও বাসনাকে আবার ফিরে পাবেন। ভালো খাবার খেতে ও সাধারণত হাসিখুশি থাকতে পছন্দ করেন। যারা বৈদেশিক ব্যবসায় জড়িত, তাদের জন্য দিনটি ভালো। তবে, সাবধান থাকুন। দৃষ্টিভঙ্গি ও রাগ নিয়ন্ত্রণে রাখুন। অযথা কোনও দার্শনিক আলোচনায় জড়াবেন না।

বৃষ :আপনি সারাদিন খুব শান্তিতে কাটাবেন। আপনার কোনও সুখবর পাওয়ার সম্ভাবনা আছে, বিশেষত মায়ের থেকে তা আসার সম্ভাবনা বেশি। ভবিষ্যত জীবন ও চাকরিতে আপনি খুব সুন্দরভাবে এগিয়ে যাবেন। কাজগুলি পরিকল্পনামাফিক সম্পন্ন করতে পারবেন। অসম্পূর্ণ কাজগুলি সম্পূর্ণ করতে আপনি আপনার সহকারিদের কাছ থেকে সহায়তা পাবেন। স্বাস্থ্য আজ আপনাকে বিরক্ত করবে না।

মিথুন :নক্ষত্ররা আজ আপনার জীবনে চমকপ্রদ কিছু নিয়ে আসবে না। খরচ বেড়ে যাবে। বাকি সবকিছুই অত্যন্ত সাধারণ হবে। নতুন কোনও প্রকল্প শুরু করবেন না। সন্তান অথবা স্ত্রীর কারণে আপনি কিছুটা চিন্তিত থাকবেন। যেটি সামান্য পেটের গোলমাল ও ক্লান্তিরও কারণ হতে পারে। দীর্ঘমেয়াদি মতানৈক্য ও মানহানী এড়িয়ে চলতে যাবতীয় আলোচনা ও বিতর্ক থেকে দূরে থাকুন। ছাত্রদের জন্য ও যারা উচ্চশিক্ষারত তাদের জন্য সময়টি ভালো।

কর্কট : আজ আপনাকে সাবধান থাকতে হবে। শারীরিক সুস্থতা ও মানসিক শান্তি বজায় রাখা আজ আপনার জন্য কঠিন হবে। অহেতুক খরচ বৃদ্ধি পাবে। আপনি বুকের ব্যথা, অনিদ্রা অথবা অন্য শারীরিক কষ্টে ভুগতে পারেন। যা আপনার যন্ত্রণাকে আরও বাড়াবে। পারিবারিক দ্বন্দ্ব আপনাকে বিভ্রান্ত করবে। আপনি হতাশ বোধ করবেন। ধ্যান করুন ও আত্মনিয়ন্ত্রণ বজায় রাখুন। অপমানজনক পরিস্থিতি এড়িয়ে চলুন।

সিংহ :আজ আপনি খুবই আনন্দিত ও ফুরফুরে বোধ করবেন। ফলে, আপনি সাফল্য পাবেন এবং কর্মক্ষেত্রে প্রতিদ্বন্দ্বীদেরও হারিয়ে দেবেন। ভাই বোন ও বন্ধুদের সঙ্গে সম্পর্ক আপনাকে আনন্দ দেবে এবং আপনি কোনও মনোরম স্থানে ঘুরতে অথবা চড়ুইভাতি করতে যেতে পারেন। স্বাস্থ্য ও আর্থিকদিকগুলি আপনার অনুকূলে থাকবে। সময়টি সৌভাগ্যের এবং সৌভাগ্যদায়ী নক্ষত্ররা আপনাকে নতুন কোনও প্রকল্প শুরু করতে উৎসাহ দিচ্ছে।

কন্যা : দিনটি আপনার জন্য সৌভাগ্যময় হবে। পারিবারিক বিষয়গুলি আনন্দদায়ক হবে। আর্থিক বিষয়গুলি আপনাকে খুব বেশি চিন্তায় রাখবে না। আপনার বন্ধুত্বপূর্ণ ব্যবহার গুরুত্বপূর্ণ ব্যক্তিদের উপর এক ইতিবাচক ও দীর্ঘস্থায়ী প্রভাব বিস্তার করতে সাহায্য করবে। সংঘাত এড়াতে নেতিবাচকতা পরিত্যাগ করুন। আপনার মনের কথা বলার সময় ও কোনও আলোচনায় সাবধানতা অবলম্বন করুন। প্রিয়জন ও বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে।

তুলা : আপনি আজ যে কাজই করবেন, তাতে খুব উদার ও আত্মবিশ্বাসী থাকবেন। আজ আপনি আর্থিক ও ব্যবসার দিকে বাড়তি নজর দেবেন এবং দক্ষতার সঙ্গে কাজগুলি সম্পন্ন করতে পারবেন। আপনার চিন্তা ও ধারণাগুলিতে অনড় ও দৃঢ়প্রতিজ্ঞ থাকবেন। শারীরিক ও বুদ্ধি দিয়ে করা কাজগুলিতে আজ আপনি শান্তি পাবেন। রত্ন, পোশাক ও বিনোদনের জন্য আজ আপনি সময় ও অর্থ ব্যয় করতে পারেন। সৃজনশীল কাজগুলিও আপনার আজকের এই দিনটিতে স্থান পাবে।

বৃশ্চিক : কথাবার্তা ও রাগ নিয়ন্ত্রণ করুন। সাধারণত, এগুলি নিয়ন্ত্রণে রাখতে আপনাকে যথেষ্ট সংঘর্ষ করতে হয়। তাও হাল ছাড়বেন না। হতাশা, আলস্য ও ক্লান্তি আপনাকে শান্তি পেতে দেবে না। গাড়ি চালানোর সময় চূড়ান্ত সতর্কতা অবলম্বন করুন। কোনও চিকিৎসা পদ্ধতির মধ্য দিয়ে যাওয়ার পরিকল্পনা থাকলে সেটি এড়িয়ে যান। আইনি বিষয়গুলিতে সাবধান থাকা দরকার। খুব ভালো হয় যদি এখন এই জাতীয় কাজগুলি স্থগিত রাখেন। তুচ্ছ বিষয়গুলি নিয়ে প্রিয়জনদের সঙ্গে বিতর্কে জড়িয়ে পরতে পারেন। মাত্রাহীন বিনোদনে মেতে ওঠার জন্য আপনার খরচ বেড়ে যাবে।

ধনু : অর্থ, সামাজিকতা ও পরিবার- এই তিনটি মুখ্য বিষয়েই আজ সৌভাগ্য ও আনন্দের উপহার পাবেন। তাই, অর্থ ও সুখ সমমাত্রায় পাবেন। মোটের উপর দিনটি আপনার জন্য শুভ। আপনি আজ পুরস্কৃত হবেন। ব্যবসায় লাভ করবেন। প্রিয়জনদের সঙ্গে ঘুরতে যাবেন। প্রেমিক, অবিবাহিত অথবা সঙ্গী খুঁজছেন, তাদের জন্য আজকের দিনটি সুবর্ণ সুযোগ এনে দিতে পারে।

মকর : আজ আপনি এক উচ্চতায় বিচরণ করবেন। কারণ, পরিবার ও সন্তানের বিষয়ে আনন্দ ও সন্তোষ লাভ করবেন। বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে অপ্রত্যাশিতভাবে দেখা হওয়ায় আপনার মন-প্রাণ এক অভিনব উষ্ণতায় ভরে যাবে। ব্যবসার আর্থিক বিষয়গুলির জন্য আপনাকে যাত্রা করতে হতে পারে। তবে চিন্তা করবেন না, এটি লাভদায়ক ও সৌভাগ্যজনক হবে। ফলে, ব্যবসায় বা কর্মক্ষেত্রে আপনার অবস্থানটি আরও উন্নত হয়ে উঠতে পারে। ঊর্ধ্বতন ব্যক্তিরা আজ আপনার প্রশংসা করতে পারেন এবং আপনাকে উৎসাহিত করতে পারেন। তবে, আকস্মিক কিছু বিপদ থেকে সাবধান।

কুম্ভ : সতর্ক থাকুন। প্রতিদ্বন্দ্বীদের সঙ্গে তর্ক-বিতর্কে জড়াবেন না। সামান্য হলেও নাছোড়বান্দা কিছু স্বাস্থ্য সমস্যা ও সন্তানদের নিয়ে দুশ্চিন্তার কারণে আজ আপনি আলস্য ও অনীহায় ভুগতে পারেন। ভাগ্যবশত, এরপরও আপনি মানসিকভাবে শান্ত ও প্রাণবন্ত থাকবেন। আমোদপ্রমোদ ও জীবনের ছোটোখাটো খুশিগুলি পাওয়ার জন্য খরচও করবেন। জীবিকাক্ষেত্রে, ঊর্ধ্বতন ব্যক্তিদের সঙ্গে ব্যবহার ভালো রাখুন। আজ আপনি বিদেশ থেকে কোনও খবরও পেতে পারেন।

মীন : সব কাজ ও প্রকল্পগুলিতে সতর্ক থাকুন। কোনও গোপন বিষয়ে অথবা অনৈতিক ও বিধিবহির্ভূত কোনও সরকারি কাজে নিজের উপর নিয়ন্ত্রণ রাখুন। শান্ত স্বভাব বজায় রাখুন। কাউকে পরীক্ষা করার সময়, স্বাস্থ্যের কারণে বাড়তি খরচ হলে, মানসিকভাবে বিভ্রান্ত হয়ে পড়লেও নিজের ভারসাম্য বজায় রাখুন। প্রাণবন্ত ও চনমনে থাকতে এবং বাড়ির নেতিবাচক অনুভূতিগুলিকে এড়িয়ে চলতে নিজের রাগ ও কথাবার্তায় নিয়ন্ত্রণ রাখুন। ধ্যান ও প্রার্থনায় মগ্ন থাকুন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন