শিরোনাম :

আজকের রাশিফল: ০৭ অক্টোবর শনিবার, ২০১৭


শনিবার, ৭ অক্টোবর ২০১৭, ০৮:১৮ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ০৭ অক্টোবর শনিবার, ২০১৭

মেষ : অতিথি ও প্রতিবেশীরা আজ আলাপচারিতা করতে আসবেন। আপনি আজ এই বন্ধুত্বপূর্ণ আচরণগুলি খুবই পছন্দ করবেন। সবার সঙ্গে মেলামেশা করতে চাইবেন। ভালো সঙ্গ পেতে চাইবেন। বাড়ি অথবা কাজের জায়গায় উষ্ণ বাক্যবিনিময় আপনাকে আনন্দ দেবে। আপনার মা আজ আপনার বাড়িতে আসবেন, এমনটা প্রত্যাশা করতে পারেন। তিনি আপনার জন্য উপহার নিয়ে আসতে পারেন। সম্পূর্ণভাবে সুস্থ হয়ে উঠবেন। শারীরিক শক্তি ও সুস্বাস্থ্যে উজ্জ্বল থাকবেন। আর্থিক লাভের আশা করতে পারেন। অতিরিক্ত উদ্দীপনায় ভর করে আপনি কাজে সেরাটা দেওয়ার চেষ্টা করবেন।

বৃষ : সতর্ক থাকুন। আত্মনিয়ন্ত্রণ বজায় রাখুন। সম্ভবত অনেক বাধাবিপত্তি আজ গোপনে আপনার জন্য অপেক্ষা করছে। তবে, সুখবর এটাই যে সেগুলিকে সম্পূর্ণভাবে এড়িয়ে যাওয়া সম্ভব। বাধাগুলি এড়িয়ে যেতে চোখ-কান খোলা রেখে পথ চলুন। স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। নাছোড়বান্দা ব্যাধিগুলির এবার চিকিৎসা দরকার। কনট্যাক্ট লেন্সে কোনও সমস্যা হলে অবশ্যই চোখের ডাক্তার দেখান। সেইসব গুরুজন, যারা আপনার দৃষ্টিভঙ্গি কখনই বোঝেন না, তাদের থেকে দূরে থাকুন। তারা এখনও বোঝেননি মানে কোনওদিনই বুঝবেন না। আপনার অধিকারগুলির জন্য মুখ খুলুন। কোনও অপরকল্পিত প্রকল্পে কাজ করবেন না। খরচ অত্যধিক বাড়তে পারে।

মিথুন : আজকের দিনটি আশীর্বাদে ভরা। আজ আপনি একটি চমকপ্রদ দিন উপহার পাবেন। আপনার ভালোবাসা ও পরিশ্রমের ফলটি আজ পাবেন ও উপভোগ করবেন। এককথায় আজ আপনি সবই পাবেন। সৌভাগ্যের বর্ষণ হবে। যাবতীয় ভালো কাজ আজ আপনাকে আপ্লুত করে দেবে। ভাবার কিছু নেই, আপনি এটি অর্জন করেছেন। সমস্ত ক্ষেত্র থেকে আজ লাভ আসতে শুরু করবে। অংশীদার ও ঊর্ধ্বতন ব্যক্তিরা যখন আপনার প্রশংসা করবেন, তখন আপনার মুখের ওই উজ্জ্বল হাসিটিকে মেলে ধরুন। আপনি কোনও সম্মানীয় প্রকল্প হাতে নেবেন অথবা কাঙ্খিত কোনও চুক্তি রূপায়িত করবেন। কারওর সঙ্গে দেখা হলে ঝকঝকে হাসিটিকে ধরে রাখুন। এই সম্পর্কটি ভবিষ্যতে মূল্যবান হয়ে উঠতে পারে। বন্ধুদের সঙ্গে উৎসবে মেতে উঠুন। প্রিয়জনদের কাছ থেকে সুসংবাদ পাওয়ারও সম্ভাবনা আছে।

কর্কট : আপনার দিনটি আজ আনন্দের ও সহজ হবে। সবকিছুই খুব শান্তিপূর্ণ হবে। কাজের ক্ষেত্রে সংঘর্ষ করতে হবে না। খুব সহজেই লাভ আসবে। কঠোর পরিশ্রম মধুর সাফল্য এনে দেবে। আপনি শান্ত বোধ করবেন। মানসিকভাবে প্রাণবন্ত হয়ে উঠবেন। ঊর্ধ্বতন ব্যক্তিরা আপনার কাজে খুশি হবেন। পদোন্নতিও হতে পারে। কাজের ক্ষেত্রে আলোচনাগুলি লাভদায়ী হতে পারে। সুতরাং , আপনাকে কোনও উপস্থাপনা করতে বলা হলে পিছিয়ে যাবেন না। বাড়ি অথবা কর্মক্ষেত্রকে নতুন করে সাজাতে পারেন। নাহলে, মেরামতও করতে পারেন। পারিবারিক খরচ বৃদ্ধি পাবে। তবে, তা নিয়ে চিন্তা করবেন না। স্বাস্থ্য ভালো থাকবে। এখন কোনও যাত্রা করলে সেটি ফলদায়ী হবে।

সিংহ : আপনি কাজে আজ আপনার সেরাটা দেবেন। সব নির্ধারিত কাজগুলি সময়ে শেষ করবেন। কোনও পূর্বনির্ধারিত সাক্ষাতে আপনার উপস্থিতি লাভদায়ী হতে পারে। আপনি আজ অত্যন্ত বিবেচকের মত ব্যবহার করবেন। ধৈর্য ও যত্নের সঙ্গে সব বিষয় সামলাবেন। ধর্মীয় কারণে আজ আপনি অনুদানও দিতে পারেন। কোনও ধর্মীয় স্থানে ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। এত কিছুর পরও কোনও অজানা কারণে আপনার মন আজ অস্থির হয়ে থাকবে। এটি আপনাকে বিরক্তিতে রাখবে। আপনার থেকে ছোটো কারওর স্বাস্থ্য ও শিক্ষা নিয়ে আজ আপনি দুশ্চিন্তাগ্রস্ত থাকতে পারেন। রাগ নিয়ন্ত্রণ করুন। অত্যধিক কর্মব্যস্ত হয়ে পড়বেন না। বিশ্রাম করুন।

কন্যা : নতুন প্রকল্পের কাজ শুরু করার জন্য আজকের দিনটি শুভ। স্বাস্থ্যের দিকে নজর দিতে হবে। ভাজাভুজি খাওয়া অথবা রেস্তরাঁয় ভোজন করা এড়িয়ে চলা উচিত। আপনার রাগের আচমকা বিস্ফোরণ হতে পারে, তাই বচন নিয়ন্ত্রণ করুন।পরিবারের সদস্যদের সঙ্গে যেকোনও রকম উত্তপ্ত আলোচনা এড়িয়ে চলুন। সম্ভব হলে জল থেকে দূরে থাকুন। খরচ বৃদ্ধির সম্ভাবনা আছে। বেআইনি ও সরকার বিরোধী কাজ থেকে দূরে থাকুন। সবশেষে বলা যায়, যেকোনও রকম বিবাদ থেকেই দূরে থাকার চেষ্টা করুন।

তুলা : আজ আপনি বন্ধুবান্ধব অথবা প্রিয়জনদের সঙ্গে বিনোদনমূলক কাজে যুক্ত থাকলে বিশেষ আনন্দ উপভোগ করবেন। ভ্রমণের জন্য এটি একটি শুভ দিন। জামাকাপড় এবং বিনোদনমূলক যন্ত্রাদি কিনতে পারেন। আজ আপনি শারীরিক এবং মানসিকভাবে তাজা থাকবেন। আপনার সম্মান বৃদ্ধি ঘটবে।

বৃশ্চিক : আজ সকাল থেকেই আপনি আচমকা একটি সতেজতা ও ইতিবাচকতা অনুভব করবেন। একারণে, ফুলের গন্ধ আরও মধুর লাগবে, বাতাস আরও শীতল ও প্রেমিকার কন্ঠস্বর আরও মিষ্টি মনে হবে। আপনি অবাক হবেন। হঠাৎ সবকিছু খুবই বর্ণময় লাগবে। কিন্তু, এটি একেবারেই আপনার স্বভাববিরুদ্ধ। বেশি না ভেবে সময়টি আনন্দে কাটান। ভালো জিনিস যতক্ষণ থাকে ততক্ষণ তাকে উপভোগ করা উচিত। অংশীদার ও সহকর্মীদের কাছ থেকে সহযোগিতা পাবেন। বাবা-মার কাছ থেকে সুখবর পাবেন, যা আপনাকে উদ্দীপিত করবে। আর্থিক লাভের যোগ বর্তমান। আপনি অতি সহজেই অসম্পূর্ণ কাজগুলিকে সম্পন্ন করতে পারবেন।

ধনু : দিনটি আর পাঁচটি সাধারণ দিনের মতোই কাটবে। ওষুধ হাতের কাছে রাখুন। কারণ, আপনি আজ বদহজমে ভুগতে পারেন। আপনার করা কাজগুলি আশানুরূপ ফল না দেওয়ায় আপনি হতাশ হয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা আজ আপনার কাছে আগুনে ঘি ঢালার মতোই ব্যাপার হবে। দুশ্চিন্তা ও হতাশা ভুলে থাকতে সাহিত্যচর্চা অথবা সৃজনশীল কাজে নিজেকে ব্যস্ত রাখতে পারেন। কিছু সময়ের জন্য যাত্রার পরিকল্পনা স্থগিত রাখুন।

মকর : আজকের দিনটি আপনার শত্রুদের আমন্ত্রণ জানাতে পারে। অপর্যাপ্ত ঘুম আপনাকে অলস ও দুর্বল করে তুলতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে অহেতুক বিতর্ক এড়িয়ে চলুন। নাহলে, এটি তিক্ততা ও মতানৈক্যের সৃষ্টি করবে। যা আপনাকে বিরক্ত করতে পারে। অনুভূতিশীল মকররা সাবধান থাকুন। কারণ, আজ সম্মান ও মর্যাদাহানীর সম্ভাবনা আছে।

কুম্ভ : আপনি মানসিকভাবে আজ শান্ত ও সুস্থির থাকবেন। একবার দুশ্চিন্তার কালো মেঘ কাটিয়ে উঠতে পারলে আপনি নতুন উদ্দীপনায় ভাস্বর হয়ে উঠবেন। ভাইবোনদের নিয়ে কোনও অনুষ্ঠানের আয়োজন করতে পারেন। কোথাও ঘুরতে যেতে পারেন। তাদের সঙ্গে আপনি হাসিমজায় দিন কাটাবেন। বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে দেখা হওয়ারও সম্ভাবনা আছে। কাছাকাছি কোথাও বেড়াতে যাওয়ার সম্ভাবনা আছে। আপনার শত্রুরা আজ পরাজিত হবে। স্ত্রীভাগ্য আজ আপনার সঙ্গে থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কের উন্নতি আপনাকে পরম আনন্দ দেবে।

মীন : আজ আপনি কথা বলার সময় চিন্তাভাবনা করে বলুন। নাহলে, আপনার পারিপার্শ্বিক পরিবেশ অস্বস্তিকর হয়ে উঠতে পারে। ব্যয়ের উপরেও নিয়ন্ত্রণ প্রয়োজন। আর্থিক বিষয়ে বিশেষ সাবধানতা অবলম্বন করতে হবে। আপনি ক্লান্ত বোধ করতে পারেন। কিছু অনাকাঙ্খিত ঘটনা আপনার এবং আপনার আত্মীয়দের মধ্যে নেতিবাচক প্রভাব ফেলতে পারে। মাত্রাতিরিক্ত খাবার খাওয়া থেকে বিরত থাকুন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন