শিরোনাম :
   মিয়ানমারে বিলাসবহুল হোটেলে ব্যাপক আগুন, নিহত ১    ঢাকা বিশ্ববিদ্যালয়ের নতুন প্রক্টর ড. এ কে এম গোলাম রব্বানী    রাবির ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে মেস মালিকদের চরম স্বেচ্ছাচারিতা    বর্ষিয়ান সাংবাদিক বাটুলের হীরক জন্ম জয়ন্তি    ঢাবি’র ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা আগামীকাল    দেশব্যাপী ভ্রাম্যমান লাইব্রেরি কার্যক্রম শুরু করতে যাচ্ছে গণগ্রন্থাগার     বস্তিবাসীদের জন্য ১০ হাজার ফ্ল্যাট নির্মাণ করবে সরকার    বেড়িবাঁধ পূনঃনির্মাণ কাজ উদ্বোধন:  দুঃখ ঘুচবে শাহ্পরীর দ্বীপের অর্ধলাখ মানুষের    ফেসবুকে আপত্তিকর মন্তব্য:  রেহাই পেলেন দুই আ. লীগ নেতা    নদীগর্ভে বিলীনের পথে নবনির্মিত সাইক্লোন সেল্টার

আজকের রাশিফল: ১২ অক্টোবর বৃহস্পতিবার, ২০১৭


বৃহস্পতিবার, ১২ অক্টোবর ২০১৭, ০৮:১০ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ১২ অক্টোবর বৃহস্পতিবার, ২০১৭

মেষ : আজকের দিনটি আপনার জন্য শুভ এবং ঘটনাবহুল হওয়ার প্রতিশ্রুতি বহন করছে। কিন্তু মানসিক অস্থিরতার জন্য আপনি গুরুত্বপূর্ণ বিষয়গুলিতে মতি স্থির রাখতে পারবেন না। দৃঢ়তা ও নিশ্চয়তার সঙ্গে সিদ্ধান্ত নিতে অক্ষম হবেন। কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার হলে সাময়িকভাবে সেটিকে স্থগিত রাখুন। কর্মসূত্রে ভ্রমণের প্রবল সম্ভাবনা আছে। খুব সম্ভবত চিঠি বা অন্য কোনও দস্তাবেজ বিষয়ক কাজেই যাত্রা করতে হবে। বুদ্ধিজীবী পর্যালোচনায় অংশ নেওয়ার সম্ভাবনা আছে। কারওর সঙ্গে, বিশেষ করে কোনও মহিলার সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়ের সম্ভাবনা রয়েছে।

বৃষ : আপনার সারাদিন শান্ত এবং সঙ্গবদ্ধ থাকাটা বাঞ্ছনীয়। মানসিক দ্বন্দ্ব এবং সিদ্ধান্তহীনতার কারণে ভালো সুযোগগুলি হাতছাড়া হয়ে যেতে পারে। সহায়তামূলক এবং শান্তিপূর্ণ ব্যবহার বজায় রাখার চেষ্টা করুন। ভ্রমণ স্থগিত হয়ে যাওয়ার সম্ভাবনা আছে। লেখক, শিল্পী ও উপদেষ্টাদের জন্য দিনটি বেশ ভালো। নতুন কোনও প্রকল্পে হাত দেবেন না।

মিথুন : আজকের দিনটিতে আপনার আর্থিক লাভের প্রবল সম্ভাবনা আছে। আপনি আজ সুস্বাদু খাবার খাবেন। আপনার পছন্দের পোশাক পরবেন। বন্ধুবান্ধব ও আত্মীয়স্বজনের সঙ্গে সময় কাটিয়ে বেশ খুশি থাকবেন। নিশ্চিতভাবেই আজ আপনি কোনও উপহার পাবেন। আপনার স্বাস্থ্য ভালো থাকবে। অপব্যয় থেকে সাবধান থাকুন। মানসিক প্রতিবন্ধকতা অথবা কোনওপ্রকার নেতিবাচক চিন্তাভাবনাকে প্রশ্রয় দেবেন না। আত্মবিশ্বাস বজায় রাখুন। লক্ষ্যে স্থির থাকুন।

কর্কট : মিশ্র চিন্তা ও মানসিক দ্বন্দ্বের মধ্যে দিয়ে আপনার আজকের দিনটি কাটবে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলি পিছিয়ে দিন। আপনার সঙ্গে পরিবারের বাকি সদস্যদের বিশেষ মতপার্থক্য দেখা দেবে। বিভিন্ন পারিবারিক কারণে আপনার অতিরিক্ত খরচের সম্ভাবনা আছে। সাবধানে কথা বলুন। ভুল বোঝাবুঝিগুলি মিটিয়ে নিন। স্বাস্থ্যজনিত সমস্যা দেখা দিতে পারে। বিবেচক হোন। আপনার অর্থ এবং প্রতিপত্তিকে ঝুঁকির দিকে ঠেলে দেবেন না।

সিংহ : আপনার জন্য দিনটি লাভজনক হবে। বন্ধুরা, বিশেষত মেয়ে বন্ধুরা আপনার জন্য চিন্তাশীল থাকবেন। আপনার প্রতি উদার মানসিকতা পোষণ করবেন। সুন্দর কোনও স্থানে ভ্রমণের যোগ আছে। কিন্তু, আপনি যদি এটিকে পিছিয়ে দেন, তাহলে ঘুরতে যাওয়ার সুযোগটি হাতছাড়াও হয়ে যেতে পারে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলি পিছিয়ে দিন। ব্যবসায়ীদের অপ্রত্যাশিত লাভ হতে পারে। সারাদিন আপনি বিভিন্ন চিন্তাভাবনায় মগ্ন থাকবেন।

কন্যা : আজ আপনার ভাগ্য সুপ্রসন্ন হবে। আজকের দিনে আপনি যে প্রকল্পগুলি শুরু করবেন, সেগুলি সফলভাবে সম্পন্ন হবে। যারা কর্মরত, তারা পদোন্নতি অথবা বেতনবৃদ্ধির আশা রাখতে পারেন। ব্যবসায় যথেষ্ট লাভ হবে। বাবার আনুকূল্য এবং সহায়তা পাবেন। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে।

তুলা : ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি শুভ। যারা কর্মরত, তারা সহকর্মীদের কাছ থেকে উষ্ণ ব্যবহার এবং সহায়তা পাবেন। একটি লম্বা ছুটি পাবেন। সম্ভবত কোনও ধর্মীয় স্থানে ঘুরতে যাওয়ার যোগ আছে। সাহিত্য এবং বুদ্ধিজীবী বিষয়গুলিতে আপনি গভীরভাবে মগ্ন থাকবেন। বিদেশে বসবাসকারি কোনও বন্ধু অথবা প্রিয়জনের কাছ থেকে আসা কোনও সুখবর আপনার মনকে রোমাঞ্চিত করবে। আপনি আজ নিজেকে কিছুটা বিচ্ছিন্ন বোধ করতে পারেন।

বৃশ্চিক : আপনার সতর্ক থাকা উচিত। সাবধানতা অবলম্বন করা উচিত। নিরাপত্তা রক্ষা করুন। সবকিছু আজ আপনার মনমতো নাও হতে পারে। তাই, যেকোনও নতুন প্রকল্প আজ স্থগিত রাখা আবশ্যক। রাগ নিয়ন্ত্রণ করুন। আজ আপনি বেআইনি কাজ পরিত্যাগ করুন। অধিক ব্যয় সংকোচন না করলে অর্থসংকটের মুখে পড়বেন।

ধনু : আপনার আজকের দিনটি রোদ ঝলমলে হয়ে উঠবে। আজ সারাদিন ধরে আপনি হাসিখুশি এবং প্রাণবন্ত থাকবেন। বিদেশীদের সঙ্গ উপভোগ করবেন। বন্ধুবান্ধবের সঙ্গে সুন্দর কোনও স্থানে ঘুরতে যাওয়ার প্রবল সম্ভাবনা আছে। সাহিত্য চর্চার জন্য দিনটি আদর্শ। যৌথ ব্যবসা লাভজনক হবে।

মকর : আজকে ব্যবসা সম্প্রসারণের বিকল্পগুলি খুবই লাভদায়ী হবে। সবকিছু পরিকল্পনামাফিক এগোবে। আর্থিক বিষয়গুলিতে সুফল পাবেন। ব্যবসার কাজকর্ম অত্যন্ত মসৃণভাবে এগোবে। অংশীদার অথবা সহকর্মীরা আপনার প্রতি উদার মানসিকতা পোষণ করবেন। স্বাস্থ্য নিশ্চিতভাবে ভালো থাকবে। পারিবারিক পরিবেশ সুখ ও শান্তিময় হবে।

কুম্ভ : আজ আপনার বাচনভঙ্গিতে এবং চিন্তাভাবনায় পরিবর্তন আসবে। বুদ্ধিজীবী পর্যালোচনাগুলিতে খুব সম্ভবত আপনি অংশ নেবেন। সাহিত্যে এবং উদ্ভাবনী শক্তিতে বহিঃপ্রকাশ হওয়ার বিশেষ সম্ভাবনা আছে। অপরিকল্পিত ব্যয়ের সম্ভাবনা আছে। বদহজমের সমস্যায় ভুগতে পারেন। অত্যন্ত ক্লান্ত বোধ করবেন।

মীন : আপনার মধ্যে আজ উৎসাহ-উদ্দীপনার অভাব দেখা দেবে। পরিবারের সদস্যদের সঙ্গে সমস্যায় জড়াতে পারেন। কোনওরকম ঝগড়া ও বাগবিতণ্ডা এড়িয়ে চলুন। মানসিক ও শারীরিক, উভয়ভাবেই আজ আপনি দুর্বল এবং ক্লান্ত বোধ করবেন। কিছু অবাঞ্ছিত ঘটনা আজ আপনাকে যথেষ্ট বিরক্ত করবে। কর্মক্ষেত্রের সমস্যা আপনার বিরক্তিকে আরও বাড়িয়ে তুলবে। ভাগ্যহানী ও সম্মানহানী হওয়ার সম্ভাবনা আছে। ব্যবসা ক্ষেত্রে সাবধান থাকুন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন