শিরোনাম :

আজকের রাশিফল: ১৬ অক্টোবর সোমবার, ২০১৭


সোমবার, ১৬ অক্টোবর ২০১৭, ০৮:৪৩ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ১৬ অক্টোবর সোমবার, ২০১৭

মেষ : আপনি আজ ঘুম থেকে উঠতেই চাইবেন না। আপনার আলস্য ও বিরক্তি আপনার মনকে অপ্রয়োজনীয় বিষয়গুলি নিয়ে দীর্ঘ সময় ধরে ভাবাবে। পরিশ্রমের প্রত্যাশিত ফল না পেলে হতাশ হবেন না। কর্মব্যস্ততা আপনাকে পরিবারের সঙ্গে সময় কাটাতে দেবে না। সনর্তানদের ভবিষ্যত ও সামান্য হজমের সমস্যা আপনাকে দুশ্চিন্তাগ্রস্ত রাখবে। যদিও সরকারি কাজগুলি সফলভাবে সম্পন্ন হবে। দিনটি ভালো-খারাপ মেশানো।

বৃষ : আত্মবিশ্বাস ও মানসিক দৃঢ়তার যুগলবন্দি আপনাকে আজ সব কাজে সাহায্য করবে। ফলে, আপনি সাফল্যের শিখরে পৌঁছোবেন। বাবার দিক থেকেও আজ আপনি উপকৃত হতে পারেন। ছাত্রদের পড়াশোনায় মনোসংযোগ করতে হবে, তবেই তারা সাফল্য পাবে। সন্তানদের ভালো ও সুনিশ্চিত ভবিষ্যতের জন্য বিনিয়োগ করতে পারেন। আজকের দিনটি দায়িত্ব নেওয়ার। আর যদি তা পালন করতে পারেন, তাহলে ভালো ফল পাবেন না।

মিথুন : মিথুন রাশির জাতকদের জন্য আজকের দিনটি অনুকূল। আজ নতুন প্রকল্পের কাজ শুরু করবেন। কাজে ঊর্ধ্বতন ব্যক্তিদের সহায়তা এবং সরকারের থেকে উপকৃত হওয়ার সম্ভাবনা আছে। আপনার ধারণাগুলিকে অন্যদের কাছে পৌঁছে দিতে আপনি সফল হবেন। বন্ধু ও প্রতিবেশীদের সঙ্গে ভুল বোঝাবুঝির অবসান হবে। আপনার চিন্তাভাবনায়, কাজে ও ব্যবহারে এক ইতিবাচক পরিবর্তন দেখতে পাবেন। সঞ্চয়ের দিকে বিশেষ নজর দিন।

কর্কট : আপনার নক্ষত্ররা আজ ইতিবাচক ইঙ্গিত বহন করছে না। সাবধানে কাজ করুন। খুব সতর্ক থাকুন। শারীরিক ও মানসিকভাবে আপনি সম্পূর্ণ সুস্থ নাও থাকতে পারেন। তাই, বিশ্রাম করা উচিত। আপনার মন আজ হতাশা ও অসন্তোষে পরিপূর্ণ থাকবে। যা নেতিবাচকতা, অস্থিরতা ও বিরক্তির জন্ম দিতে পারে। পরীক্ষায় খুব ভালো ফল করতে হলে, কঠিন সময়ের মধ্যে দিয়ে যেতে হবে। যেকোনও অনৈতিক কাজ থেকে দূরে থাকুন, নাহলে এটি খুব সম্ভবত সমস্যাকেই আমন্ত্রণ জানাবে।

সিংহ : আপনি ও আপনার ভিতরের সত্ত্বাটি আজ একটি ফুলের মতোই প্রস্ফুটিত হবে। তবে, সেটি তখনই হবে যদি আপনি আপনার অহম ও ক্রোধকে নিয়ন্ত্রণে রাখতে পারেন। আপনার আত্মবিশ্বাস ও ভাবনার স্বচ্ছতা সব কাজে দ্রুত সিদ্ধান্ত নিতে সাহায্য করবে। এটি আপনার সামাজিক অবস্থানটিকে আরও দৃঢ় করবে। আপনি স্বভাবতই খুব আনন্দিত হবেন। গুরুজনরা, বিশেষত আপনার বাবা উপকারে আসবেন। তবে, রাগের সঙ্গে কোনও প্রতিক্রিয়া জানাবেন না। এতে পরিস্থিতি জটিল হয়ে উঠতে পারে। আপনার স্বাস্থ্য আজ আপনাকে ভোগাতে পারে। স্বাস্থ্যের দিকে নজর দিন।

কন্যা : আপনার মধ্যে আজ স্বার্থপরতা ধরা পড়বে। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে কাছের লোকদের সঙ্গে যেন নিজের অহম নিয়ে সংঘাত না বাঁধে, সে বিষয়ে খেয়াল রাখুন। সম্ভবত দিনটি আপনার জন্য খুব ক্লান্তিকর হবে। বন্ধুত্বের সম্পর্কগুলিতে এর প্রভাব পড়তে পারে। বন্ধুদের সঙ্গে বিতর্ক ও ঝগড়া এড়িয়ে চলুন। যেকোনও রকম মতবিরোধই আজ এড়িয়ে চলুন। এতে আপনার স্বাস্থ্যেরও ক্ষতি হতে পারে। ধর্মীয় কার্যকলাপে অপ্রত্যাশিত খরচ হতে পারে। ধ্যান নিশ্চিতভাবেই আপনাকে কিছুটা স্বস্তি দেবে। স্বাস্থ্যের যত্ন নিন। ক্লান্তি দূর করে, এমন কিছু করুন।

তুলা : আপনার দিনটি ফলদায়ী হওয়ার সম্ভাবনা আছে। বিভিন্ন দিকে লাভ আপনার খুশিকে অনেকটা বাড়িয়ে দেবে। বেতনবৃদ্ধির প্রত্যাশা করতে পারেন। বন্ধুদের জন্য খরচ করতে পারেন। এতে আপনার লাভ হবে। যদি আপনি রোমাঞ্চ পেতে চান, একটি প্রমোদ ভ্রমণের আয়োজন করুন। যাঁরা বিবাহে ইচ্ছুক তাঁরা খুব সম্ভবত তাদের জীবনসঙ্গীকে আজ পেয়ে যাবেন। আপনি আতিশয্য উপভোগ করবেন।

বৃশ্চিক : আজ আপনি লাভের আশা করতে পারেন। কাজের জায়গাটি আজ আপনার মনের মতো হবে। ঊর্ধ্বতন ব্যক্তিরা আপনার কাজে সন্তুষ্ট হবেন। আজ সম্ভবত আপনি অতি সহজেই আপনার কাজগুলি সম্পন্ন করতে পারবেন। আপনি সম্মানও পাবেন। পদোন্নতিরও সম্ভাবনা আছে। বাড়ির পরিবেশ আনন্দে ভরে যাবে। কাজের সূত্রে ভ্রমণের প্রবল সম্ভাবনা আছে। আপনার সন্তানদের অগ্রগতি আপনাকে আনন্দ দেবে।

ধনু : আপনার স্বাস্থ্য আজ আপনার দুর্বলতা হয়ে উঠতে পারে। শারীরিকভাবে আপনি অলস ও অসুস্থ এবং মানসিকভাবে দুশ্চিন্তাগ্রস্ত বোধ করতে পারেন। কাজে বা ব্যবসায় বাধা আসতে পারে। ক্ষতিকর চিন্তাভাবনা বা ব্যবহার পরিত্যাগ করুন। সতর্কতার সঙ্গে কাজগুলির পরিকল্পনা ও বিন্যাস করুন। প্রতিযোগীদের সঙ্গে মতবিরোধ এড়িয়ে চলুন।

মকর : স্বাস্থ্যের কারণে আজ খরচ হতে পারে। সামাজিক ও নিয়মমাফিক কাজগুলির জন্য আজ আপনাকে ঘোরাঘুরি করতে হতে পারে। খাদ্যের দিকে খেয়াল রাখুন। আক্রমণাত্মক মানসিকতাও এড়িয়ে চলুন। ইতিবাচক থেকে নেতিবাচক মানসিকতাকে বধ করুন। কর্মক্ষেত্রের পরিবেশ আপনার অনুকূলে থাকবে। অংশীদারের সঙ্গে মতবিরোধের সম্ভাবনা আছে। সাবধান থাকুন। সরকারী কর্মচারীদের সঙ্গে কোনও কাজে আপনি আপনার দক্ষতাগুলি ভালোভাবেই কাজে লাগাবেন।

কুম্ভ : আপনি সব প্রকল্প গুলিতে আজ আত্মবিশ্বাস ও মানসিক দৃঢ়তার সঙ্গে কাজ করবেন। ভ্রমণের প্রবল সম্ভাবনা আছে। রসনা তৃপ্তি ও সুন্দর পোশাক পরার সুযোগ মেলে, এমন অনুষ্ঠানে যোগদানের সম্ভাবনা আছে। আপনি আজ একটি যান কিনতে পারেন।

মীন : আপনার আজকের দিনটি ফলদায়ী হবে। আপনার আত্মবিশ্বাস ও মানসিক দৃঢ়তা এক বিশেষ উচ্চতায় থাকবে। স্বাস্থ্যও আপনাকে হতাশ করবে না। পারিবারিক পরিবেশ শান্তিপূর্ণ থাকবে। আপনার প্রতিযোগীরা আজ সম্ভবত পরাজিত হবেন। আক্রমণাত্মক মানসিকতা ও তিক্ততা পরিত্যাগ করুন। আপনার সহকর্মীরা আজ আপনাকে সহায়তা করবেন। বাবা-মার কাছ থেকে কোনও সুসংবাদ প্রত্যাশা করতে পারেন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন