শিরোনাম :

আজকের রাশিফল: ১৭ অক্টোবর মঙ্গলবার, ২০১৭


মঙ্গলবার, ১৭ অক্টোবর ২০১৭, ০৮:৪২ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ১৭ অক্টোবর মঙ্গলবার, ২০১৭

মেষ : আপনার নক্ষত্র সৃজনশীলতার ইঙ্গিত করছে। আপনার বহুকাঙ্খিত কবিতাটি লেখার জন্য বা কোনও শিল্পকলার জন্য দিনটি ভালো। বাড়ির পরিবেশ প্রাণবন্ত থাকবে। সন্ধেবেলা পুরোনো বন্ধুদের সঙ্গে দেখা করে পুরোনো দিনের স্মৃতিগুলিকে তাজা করে তুলতে পারেন। সময়টিকে পুরোপুরি উপভোগ করুন। ঊর্ধ্বতন ব্যক্তিদের সঙ্গে কাজ করার সময় সাবধান থাকুন। তাঁদের অসম্মান করলে আপনাকে কঠিন ফল পেতে হতে পারে। প্রতিদ্বন্দ্বীদের সঙ্গে মতবিরোধ, প্রবল বিরোধের সূত্রপাত করতে পারে। তাই, এগুলি এড়িয়ে যেতে চেষ্টা করুন।

বৃষ : আর্থিক ক্ষেত্রে গোড়ার দিকের কিছু সমস্যা হলেও, তা কাটিয়ে পরিশেষে আপনি সফলভাবে সেগুলি সামলে নিতে সক্ষম হবেন। তবে, বিনিয়োগ করার আগে, কঠোর পরিশ্রমের দ্বারা অর্জিত অর্থ আপনি সঠিক জায়গায় বিনিয়োগ করছেন কি না তা সুনিশ্চিত করুন। কাজের পরিবেশ শান্তিপূর্ণ থাকবে। খুব সম্ভবত আপনার কাজটিকে আপনি উপভোগ করবেন। নক্ষত্ররা আজ উজ্জ্বল। সম্ভব হলে আপনার নতুন প্রকল্পটিকে আজ শুরু করুন। পুরোনো বন্ধুদের সঙ্গে কফি টেবিলে আড্ডা, সন্ধে কাটানোর উত্তম উপায় হতে পারে। আপনার স্বাস্থ্য আজ খুবই ভালো থাকবে। এই সুন্দর সময়টির পূর্ণ ব্যবহার করুন।

মিথুন : আজকের দিনটি শান্তিকে উপভোগ করুন। পুরো দিনটি শান্তিতেই কাটান। ভাইদের সঙ্গে ভালো সম্পর্ক আপনার জন্য লাভদায়ী হবে। প্রিয়জনদের সঙ্গে আনন্দে কাটানো সন্ধেটা আপনার জন্য সৌভাগ্যের সূচনা করবে। তবে, দিনের দ্বিতীয়ভাগে আপনার নক্ষত্ররা কিছুটা নিষ্ক্রিয় হয়ে পড়বে। আপনি অতিরিক্ত সংবেদনশীল হয়ে পড়বেন। ফলে, বিরক্তি ও অস্থিরতা আপনাকে ঘিরে ধরতে পারে। আপনার অনুভূতিগুলিকে নিয়ন্ত্রণে রাখুন এবং কোনওরকম আইনি কাজে হাত দেওয়ার আগে ভালো করে বিবেচনা করুন। শান্ত থাকুন। মানসিক স্থিরতা বজায় রাখার জন্য ধ্যান করুন।

কর্কট : দিনটি আপনার প্রতি সদয়। অনেক ভালো জিনিস আজ আপনার জন্য অপেক্ষা করছে। পরিচিত ও বন্ধুদের সঙ্গে আজ আপনি খুব ভালো সময় কাটাবেন। আপনার সুমিষ্ট বচন অনেক বাঁকা বিষয়কেও সহজ করে দেবে। বিকেলে একটি প্রমোদ ভ্রমণের সম্ভাবনা আছে। কোনও সহকর্মীর সঙ্গ আজ আপনি উপভোগ করবেন। এটি আপনাকে অবশিষ্ট দিনটিতে হাসিখুশি রাখবে। আপনার সময়টি ভালো কাটুক।

সিংহ : মানসিক দৃঢ়তা ও লক্ষ্যে স্থির থাকাই আপনার আজকের দিনটির মূলমন্ত্র হবে। বাড়ির পরিবেশ শান্ত ও বন্ধুত্বপূর্ণ হবে। বিবাহিতরা আজ বৈবাহিক সুখ ভোগ করবেন। পরিবারের গুরুজনরা আপনার উপকারে আসতে পারেন। আয়ের কিছুটা অংশ আজ বিলাসের জন্য খরচ করতে পারেন। তবে খেয়াল রাখুন, এটি যেন আপনাকে ফতুর না করে দেয়। বিদেশে বসবাসকারী ভাইবোন ও বন্ধুদের সঙ্গে পুনরায় যোগাযোগ করে আপনি বিশেষ আনন্দ পাবেন। তাদের কাছ থেকে কোনও সুসংবাদও পেতে পারেন। আপনার সময়টি হাসি-মজায় কাটুক।

কন্যা : আজ আপনি অতি মাত্রায় সংবেদনশীল ও অনুভূতিশীল হয়ে পড়বেন। মানসিকভাবে দুর্বল হবেন না। মতবিরোধ ও বিবাদগুলি এড়িয়ে চলাই বুদ্ধিমানের কাজ হবে। খারাপ কিছু বলার আগে ভাবুন। নাহলে, এটি আপনার কাছের লোকদের আঘাত করতে পারে। আপনার আজ আর্থিক ঝুঁকি নেওয়ার সম্ভাবনা আছে। আপনার বাবা বা পরিবারের কোনও সদস্যের কাছ থেকে বহুকাঙ্খিত সহায়তাটি আজ পেতে পারেন। এটি আপনার ক্লান্তি ও দুশ্চিন্তাকে অনেকাংশে দূর করবে। সুস্থ থাকার জন্য আজ আপনার শরীরচর্চা করা উচিত। এটির পরিকল্পনা করুন।

তুলা : নিষ্ঠুর নক্ষত্ররা আজ আপনার দিনটিকে খুবই কঠিন করে তুলবে। শান্ত থাকুন এবং সামাজিক ঘটনাগুলি এড়িয়ে চলুন। নতুন কাজ শুরু করার জন্য সময়টি ভালো নয়। আজ দুশ্চিন্তা আপনার মনোসংযোগে চিড় ধরাবে। এসময়ে অধিক পরিশ্রম আপনার স্বাস্থ্যের ক্ষতি করতে পারে। শান্ত হোন। রাগান্বিত হয়ে পড়বেন না। আজ প্রচুর খরচ হওয়ার সম্ভাবনা আছে।

বৃশ্চিক : অসাধারণ সব ধারণা, নতুন প্রকল্প, সময়ে কাজ সম্পন্ন করা এবং প্রকল্পগুলিতে সাফল্য- এসবই আজ আপনার জন্য সহজ হবে। প্রশংসায় ভেসে যাওয়ার জন্য প্রস্তুত হোন। জমি ও সম্পত্তি সংক্রান্ত বিষয়গুলিতে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার জন্য আজকের দিনটি আদর্শ। সরকারি কাজ থেকে আজ আপনার লাভ হবে। বাড়ির পরিবেশকে বন্ধুত্বপূর্ণ ও সহায়ক করে তোলার জন্য আজ আপনি উদ্যোগ নেবেন। বন্ধুদের সঙ্গে সন্ধেটা কাটালে আপনি আরও বেশি আনন্দিত হবেন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলি অন্য কোনওদিনের জন্য স্থগিত রাখুন।

ধনু : আপনার সামনে আজ একটি কঠিন দিন অপেক্ষা করছে। তবে, ধর্মীয় স্থানে ভ্রমণ বা ধর্মীয় কার্যকলাপে কিছুটা শান্তি পেতে পারেন। শারীরিকভাবে দুর্বল থাকায় আপনি কাজে সম্ভবত আপনার সেরাটা আজ দিতে পারবেন না। এজন্য আপনার সঙ্গে সহকর্মীদের মতবিরোধ তৈরি হতে পারে। দিনের পরের ভাগে অবস্থার উন্নতি হবে। আপনি কাঙ্খিত ফলগুলি পাবেন। ফলে, জীবিকাক্ষেত্রে আপনার অবস্থার উন্নতি ঘটবে। সম্পত্তি সংক্রান্ত বিষয়গুলির আজ নিষ্পত্তি করে নিন। আপনার স্বাস্থ্য আজ ভালো থাকবে।

মকর : আক্রমণাত্মক হয়ে কোনও সুবিধা হবে না। দীর্ঘ আলোচনাগুলি এড়িয়ে চলুন। শান্ত থাকুন এবং সাবধানতা অবলম্বন করুন। অপ্রত্যাশিত খরচের সম্ভাবনা আছে। এটি আপনার প্রিয়জনের অসুস্থতার কারণে হতে পারে। রাস্তার ধারের লোভোনীয় মুখোরোচক খাবারগুলি এড়িয়ে চলুন। আপনার সম্মান ক্ষুণ্ণ হতে পারে, এমন কোনও কাজ করবেন না।

কুম্ভ : ব্যবসায় অংশীদারদের সঙ্গে মধুর সম্পর্ক বজায় রাখুন। এটি আপনাকে লাভবান করবে। আজ সহকর্মীদের সঙ্গে কোনওরকম আলাপ-আলোচনা এড়িয়ে চলুন। কারণ, এটি মধুর সম্পর্ককে তিক্তই করবে শুধু। অক্লান্ত পরিশ্রমের পরও কাজে আপনি আশানুরূপ ফল নাও পেতে পারেন। বাড়ির পরিবেশ যথেষ্ট শান্তিপূর্ণ থাকবে। তবে বিদ্যুৎ বিভ্রাট বা জলের ঘাটতি দৈনন্দিন কাজে ব্যাঘাত সৃষ্টি করতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদের প্রবল সম্ভাবনা আছে। ছাত্ররা পরীক্ষায় ভালো ফল করবে।

মীন : আপনার দিনটি মোটামুটিভাবে কাটবে। পরিবারের সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকলেও জীবনসঙ্গীর সঙ্গে ছোটোখাটো বিবাদ হতে পারে। এরজন্য দিনের বাকি অংশটা আপনার হতাশায় কাটতে পারে। কারওর কারওর ক্ষেত্রে জীবনসঙ্গীর শারীরিক অসুস্থতা দুশ্চিন্তার কারণ হয়ে উঠতে পারে। আপনার দৈনন্দিন কাজগুলি পূর্ব পরিকল্পনামাফিক নাও হতে পারে। সহকর্মীদের কাছ থেকে সহায়তার প্রত্যাশা করলেও আপনি হতাশ হবেন। সমাজে যে প্রশংসা আপনি পাবেন আশা করেছিলেন, সেটি নাও পেতে পারেন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন