শিরোনাম :

আজকের রাশিফল: ২৩ অক্টোবর সোমবার, ২০১৭


সোমবার, ২৩ অক্টোবর ২০১৭, ০৮:৫৫ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ২৩ অক্টোবর সোমবার, ২০১৭

মেষ : আপনার মধ্যে থাকা আধ্যাত্মিক শক্তি আজকের দিনটিকে আপনার কাছে চমকপ্রদ করে তুলবে। আজ আপনি পরাবিজ্ঞান ও অন্য রহস্যময় বিষয়গুলির প্রতি বিশেষভাবে আকৃষ্ট হয়ে পরবেন। আধ্যাত্মিকতায় আজ আপনি সম্পূর্ণতা লাভ করবেন। সংযত ব্যবহার ও কথাবার্তায় নিয়ন্ত্রণ থাকা অত্যন্ত জরুরি। সম্ভব হলে ভ্রমণ অথবা নতুন প্রকল্প হাতে নেওয়া থেকে বিরত থাকুন।

বৃষ : আপনার পরিবারে পরম শান্তি ছড়িয়ে পড়বে। পরিবারের সদস্যদের সঙ্গে অথবা বন্ধুদের সঙ্গে কোনও আনন্দমুখর পরিবেশে খাওয়াদাওয়া করতে যেতে পারেন। ছোটোখাটো কোনও ভ্রমণের পরিকল্পনাও করতে পারেন। বিদেশে বসবাসকারি আত্মীয়দের কাছ থেকে পাওয়া কোনও সুসংবাদে বিশেষ আনন্দ পাবেন। লাভের যোগ আপনাকে চমকে দেবে।

মিথুন : আজকের দিনটি আপনার জন্য শুভ। পারিবারিক পরিবেশ আনন্দমুখর ও শান্তিপূর্ণ হবে। অসমাপ্ত কাজগুলিকে আজ আপনি শেষ করবেন। এটি আপনার সম্মান বাড়াবে ও ভাগ্যের উন্নতি ঘটাবে। আর্থিক লাভ হওয়ারও প্রবল সম্ভাবনা আছে। ব্যয় বৃদ্ধি পাবে। তবে, আপনি উপযুক্ত কারণেই খরচ করবেন। শারীরিক দিক থেকে সারাদিন চনমনে থাকবেন। অতিরিক্ত রাগ থেকে আপনার মধ্যে অবাঞ্ছিত বিরক্তির উদ্রেক হবে। কথা বলার সময় সতর্ক থাকুন।

কর্কট : আজকের দিনটি শান্তিপূর্ণভাবে কাটান। আজ আপনার শারীরিক ও মানসিক অসুস্থতায় ভোগার প্রবল সম্ভাবনা আছে। দুশ্চিন্তা ও পেটের সমস্যায় ভুগতে পারেন। আচমকা ব্যয়ের যোগ আছে। বিতর্ক, ভ্রমণ অথবা নতুন প্রকল্প হাতে নেওয়া থেকে বিরত থাকুন।

সিংহ : আজ আপনি সারাদিন দুশ্চিন্তায় থাকবেন। শারীরিকভাবে দুর্বল বোধ করবেন। আত্মীয়দের সঙ্গে কিছু অবাঞ্ছিত ঘটনা আপনাকে মনকষ্টে ভোগাবে। মায়ের সঙ্গে এমন কোনও ঘটনা ঘটতে পারে, যা আপনার অনুভূতিকে আঘাত করবে। আপনি মায়ের স্বাস্থ্য সম্বন্ধে চিন্তিতও থাকবেন। সরকারি অথবা সম্পত্তি বিষয়ক কোনও দস্তাবেজে স্বাক্ষর করার আগে সাবধানতা অবলম্বন করুন।

কন্যা : ভালো করে না ভেবে, কোনও প্রকল্প হাতে নেবেন না। ভাই-বোনদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় থাকবে। আপনি বন্ধু ও আত্মীয়দের সঙ্গে দেখা করতেও যেতে পারেন। আজ আপনার সব কাজে সফল হওয়ার সম্ভাবনা আছে। আর্থিক লাভেরও যোগ আছে। সমাজে আপনি সম্মান অর্জন করবেন।

তুলা : আজ সারাদিন আপনার আত্মবিশ্বাসে ঘাটতি থাকবে। ফলে, যেকোনও রকম সিদ্ধান্ত নিতে আপনার অসুবিধা হবে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া থেকে অথবা নতুন কোনও প্রকল্প হাতে নেওয়া থেকে বিরত থাকুন। পরিবারের সদস্যদের সঙ্গে আপনার ঝগড়ার সম্ভাবনা আছে। সুতরাং বুঝে শুনে কথা বলুন। আজ আপনাকে নমনীয় দৃষ্টিভঙ্গি বজায় রাখতে হবে।

বৃশ্চিক : আজকের দিনটি আপনার জন্য শুভ। শারীরিক ও মানসিকভাবে আপনি প্রাণবন্ত থাকবেন। পরিবারের সদস্যদের সঙ্গে সময় ভালো কাটবে। প্রিয়জনের কাছ থেকে উপহার পাওয়ার সম্ভাবনা আছে। আপনি কোনও সুসংবাদও পেতে পারেন। একটি প্রমোদ ভ্রমণের যোগ বর্তমান।

ধনু : আজকের দিনটি আপনার জন্য মসৃণ নাও হতে পারে। পারিবারিক অশান্তি আপনার হতাশার কারণ হতে পারে। বুঝে শুনে কথা বলা উচিত। রাগ দমন করুন। দুর্ঘটনা ঘটতে পারে। তাই, সাবধানতা অবলম্বন করুন। স্বাস্থ্যের অবনতি হতে পারে। খরচ বেড়ে যাওয়ার সম্ভাবনা আছে।

মকর : আজ আপনি বন্ধুবান্ধবদের সঙ্গে দেখা করে বেশ আনন্দে দিনটি কাটাবেন। সামাজিক ক্ষেত্রে, কর্মক্ষেত্রে এবং অন্য সকল ক্ষেত্রে সুফল পাবেন। যাঁরা বিবাহের জন্য আদর্শ জীবনসঙ্গীর সন্ধান করছেন, তাঁদের কাজ কিছুটা সহজ হবে। ভ্রমণের সম্ভাবনা আছে। বাড়িতে কোনও একটি শুভকাজ সম্পন্ন হতে পারে।

কুম্ভ : আজকের দিনটি আপনার জন্য অনুকূল। যে কাজই আপনি করবেন, সেটিতেই সাফল্য পাবেন। আপনার মনে হবে, স্বর্গে বিচরণ করছেন। কাজের পরিবেশ আজ ভালোই থাকবে। সম্ভবত আপনি বিপুল সাফল্য লাভ করবেন। ঊর্ধ্বতন ব্যক্তিরা আপনার পাশে থাকবেন। ফলে, আপনি চাপমুক্ত বোধ করবেন। বাড়ির পরিবেশ আনন্দমুখর থাকবে। আপনার জনপ্রিয়তা সম্ভবত বৃদ্ধি পাবে।

মীন : দিনের শুরুতে আপনার মনে শান্তি থাকলেও পরে আপনি বিধ্বস্ত ও দুর্বল বোধ করতে পারেন। যদি আপনি কারওর সঙ্গে সম্মিলিতভাবে কোনও প্রকল্পে কাজ করেন, তাহলে আপনার সাবধান থাকা উচিত। সন্তানদের নিয়ে দুশ্চিন্তাগ্রস্ত থাকতে পারেন। অপ্রয়োজনীয় খরচের সম্ভাবনা আছে। প্রতিযোগীদের সঙ্গে বিতর্ক এড়িয়ে চলুন। পেটের গোলমালে ভুগতে পারেন। আপনি নিজেকে হতভাগ্য ভাবতে পারেন। কিন্তু, মনে রাখবেন সময়ের পরিবর্তন হবে এবং আপনারও দিন আসবে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন