শিরোনাম :

আজকের রাশিফল: ১০ নভেম্বর শুক্রবার, ২০১৭


শুক্রবার, ১০ নভেম্বর ২০১৭, ০৯:২০ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ১০ নভেম্বর শুক্রবার, ২০১৭

মেষ : আজ সম্ভবত আপনি খুবই সংবেদনশীল থাকবেন। মন শক্ত রাখুন, নাহলে, খুব সহজেই মনে আঘাত লাগতে পারে। অনেকগুলি বিষয়ে আজ আপনি চিন্তিত থাকতে পারেন। তারমধ্যে মায়ের স্বাস্থ্য অন্যতম প্রধান কারণ হতে পারে। ধ্যান ও যোগসাধনায় কিছুটা আরাম পেতে পারেন। আপনার বাড়ি ও সম্পত্তি সংক্রান্ত কোনও আইনি কাগজপত্রের কোনও কাজ আজ করবেন না। কারণ, আজকের দিনটি অনুকূল নয়। অজানা জলরাশি থেকে দূরে থাকার চেষ্টা করুন। দশে দশ পাওয়ার মত সাফল্য পেতে হলে, ছাত্রদের অনেক বেশি পরিশ্রম করতে হবে। মেষ জাতির জন্য দিনটি মোটামুটি।

বৃষ : দুশ্চিন্তা ও অনুভূতিগুলি আপনার কাছে আজ পাহাড় প্রমাণ হয়ে উঠবে। যদিও দুশ্চিন্তার এই কালো মেঘ কেটে যাবে। আপনি আবার আনন্দিত ও নিশ্চিন্ত হয়ে উঠবেন। আজ সন্ধেবেলাটা আপনি পরিবারের সঙ্গে আড্ডায় অথবা বন্ধুদের সঙ্গে দেখাসাক্ষাৎ করে কাটাবেন। আপনি আজ সৃজনশীলতার শিখরে বিচরণ করবেন। যাত্রার সরঞ্জামের সঙ্গে প্রস্তুত থাকুন, কারণ অপ্রত্যাশিত যাত্রার সম্ভাবনা আছে। আর্থিক বিষয়গুলির জন্য অথবা নতুন করে সেগুলি সাজানোর জন্য আজকের দিনটি ভালো। আপনার দিনটি ভালো কাটুক।

মিথুন : বাইরে বেরোন, লোকজনের সঙ্গে মেলামেশা করুন। বন্ধুবান্ধব এবং আত্মীয়দের সঙ্গে দেখাসাক্ষাৎ করুন। এটি আপনাকে সারাদিন তাজা রাখবে। দিনের শুরুতে কিছু আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। পরে সেগুলিকে আপনি মিটিয়ে নিতে পারবেন। কিছু অসম্পূর্ণ কাজ সফলভাবে সম্পন্ন হওয়ায় আপনি শান্তি পাবেন। কর্মক্ষেত্রে স্বাস্থ্যকর পরিবেশ ও সহকারীদের সহযোগিতা আপনার দিনটিকে আরও ভালো করবে।

কর্কট : কর্কট রাশির জাতকদের জন্য ভালোবাসা আজ আকাশে-বাতাসে ভাসছে। আজ দিনটি চমকে ভরা আর এই চমকগুলি আপনার বন্ধু, আত্মীয় ও জীবনসঙ্গীর কাছ থেকে আসবে। প্রিয়জনদের সঙ্গে কোনও মনোরম স্থানে সময় কাটিয়ে আপনি খুবই আনন্দিত হবেন। আজ আপনার পছন্দের খাবারগুলির আনন্দ নিন। বিবাহিত দম্পতিরা খুবই আনন্দিত বোধ করবেন, এটি বুঝতে পেরে যে তাদের সঙ্গীরা তাদের বোঝেন এবং তাদের পাশে থাকেন। এককথায় এটি একটি সুবর্ণ দিন।

সিংহ : আজ আপনাকে অনেকগুলি ঘটনা একসঙ্গে সামলাতে হবে। তাই, আপনাকে সাবধান থাকতে হতে পারে। যেকোনও সিদ্ধান্ত নেওয়ার আগে দু’বার ভাবুন। কারণ, আজ আপনার অনুভূতিগুলি আপনাকে শাসন করবে। যা আপনার অনুকূলে নাও হতে পারে। সম্ভব হলে আইনি বিষয়গুলি থেকে দূরে থাকুন। কারণ, আজ আপনার দুর্বল নক্ষত্ররা এবিষয়ে আপনাকে সাহায্য নাও করতে পারে। নরম সুরে কথা বললে এবং ব্যবহারে বিনম্র থাকলে যে কাজ করবেন, তাতেই সাফল্য পাবেন। বিদেশ থেকে আসা কোনও খবর আপনার ভালো করতে পারে।

কন্যা : আপনার অপেক্ষার আজ অবসান হবে। কারণ, ব্যক্তিগত জীবন ও কর্মক্ষেত্রে উপকৃত হওয়ার জন্য এটি আদর্শ দিন। আজ আশীর্বাদ হিসাবে প্রচুর সম্পদ লাভ করবেন। আজ একটি প্রমোদ ভ্রমণের সম্ভাবনা আছে। যা শুধুমাত্র আপনাকে আপনার সঙ্গীর কাছাকাছি নিয়ে আসবে তাই নয়, আপনাদের শারীরিক ভাষার মধ্যে অদ্ভুত এক মিল তৈরি করে দেবে। যারা বিবাহে ইচ্ছুক তারা আজ সেই বিশেষ মানুষটিকে খুঁজে পাবেন। আজকের এই ইতিবাচক দিনটিকে পূর্ণাঙ্গভাবে কাজে লাগান।

তুলা : তুলা রাশির জাতকদের জন্য সময়টি উৎসব পালন করার মতো। কারণ, এক উজ্জ্বল ভবিষ্যত ও বাড়িতে মৈত্রীপূর্ণ পরিবেশের আশা করতে পারেন। আপনি আপনার সক্ষমতা দ্বারা ঊর্ধ্বতন ব্যক্তিদের খুশি করতে পেরেছেন। অপেক্ষার অবসান ঘটিয়ে আজ পদোন্নতি হতে পারে। উৎসাহ ও উত্তেজনা সম্ভবত আপনার বাড়ির পরিবেশটিকে খুবই প্রাণবন্ত করে তুলবে। আপনি যদি ভেবে থাকেন যে বৈবাহিক জীবনে শান্তি একটি অলীক ব্যাপার, তাহলে এবিষয়ে আবার ভাবুন। কারণ, এটি আজ আপনি প্রত্যক্ষ করবেন। কোনওভাবে কোনও সমস্যায় পড়লে আপনার মা আপনাকে উদ্ধার করবেন। জমি ও সম্পত্তি সংক্রান্ত কাগজপত্রের কাজ করার জন্য দিনটি ভালো।

বৃশ্চিক : আজকের দিনটি আপনার জন্য সুখ ও দুঃখের একটি সংমিশ্রন। কাজের ক্ষেত্রে পরিস্থিতি সামান্য প্রতিকূল হতে পারে। তবুও ঊর্ধ্বতন ব্যক্তিদের খারাপ ব্যবহারে খুব বেশি গুরুত্ব দেবেন না। মাথা ঠান্ডা রাখুন। কোনও পরিচিত ব্যক্তি অথবা সন্তানদের সঙ্গে মতবিরোধে জড়াবেন না। নাহলে, এটি আপনার মানসিক শান্তি ভঙ্গ করতে পারে। আপনার অস্থির মস্তিষ্ক সৃজনশীল কার্যকলাপ ও সাহিত্যচর্চায় কিছুটা শান্তি পেতে পারে। আজ যাত্রার সঙ্গে সঙ্গে খরচেরও সম্ভাবনা আছে। আপনার সঞ্চয়ের দিকে সজাগ দৃষ্টি রাখুন।

ধনু : আপনি স্বাস্থ্য সচেতন হোন অথবা না হোন, ধনু রাশির সকলেরই আজ অস্বাস্থ্যকর খাবার পরিত্যাগ করা উচিৎ। নাহলে, আপনার স্বাস্থ্যের বিশেষ অবনতি হতে পারে। ডাক্তারের সঙ্গে সাক্ষাৎ করার থাকলে সেটি এড়িয়ে যাবেন না। সময়ে কাজ শেষ না করতে পারায় আপনি সম্ভবত আজ চাপে থাকবেন। নতুন কোনও কাজ এখন নেবেন না। নাহলে, এসবই আপনার মানসিক অস্থিরতাকে আরও বাড়িয়ে দেবে। মধুর কথা সবসময়ই কার্যকরি। তাই, বচনে তিক্ততা পরিত্যাগ করুন। আপনার পকেটটিকে শক্ত করে কষে বাঁধুন। কারণ, খরচ আজ অপ্রত্যাশিতভাবে বেড়ে যেতে পারে।

মকর : মকর রাশির জাতকদের উপর আজ সৌভাগ্য বর্ষিত হবে। এটিকে সম্পূর্ণভাবে কাজে লাগান। ব্যবসায় আপনার লাভ যথেষ্ট পরিমাণে বেড়ে যাবে। তারসঙ্গে উপরি আয় ও সুদ আপনার অর্থকোষকে আরও বাড়িয়ে দেবে। আকর্ষণ, মোহ ও প্রেমে আজকের দিনটি ভরে থাকবে। যারা একা আছেন এবং সঙ্গীর খোঁজ করছেন, তারা খুব শীঘ্রই তাদের প্রিয়জনের সন্ধান পাবেন। অন্যরা তাদের হৃদয়ের সঙ্গীর সঙ্গে আজ দেখা করতে পারবেন। নানা সংস্কৃতির মানুষের সঙ্গে আলাপ-পরিচয় করে আপনি প্রসন্ন বোধ করবেন। এরসঙ্গে কেনাকাটা, সুখাদ্য আহার ইত্যাদি আপনার আনন্দিত হওয়ার আরও একটি কারণ। আজকের দিনের এই আনন্দময় যাত্রাটি উপভোগ করুন।

কুম্ভ : আজ আপনি খুবই আনন্দিত থাকবেন। আপনার এখনকার প্রকল্পগুলি সম্ভবত সফলভাবে সম্পন্ন হবে। ফলে, আপনি নাম-যশ ও স্বীকৃতি লাভ করবেন। একাজে যে সহকারিরা আপনাকে সাহায্য করেছেন, তাঁদের ধন্যবাদ জানাতে ভুলবেন না। বাড়ির পরিবেশ বেশ আনন্দদায়ক ও প্রাণোচ্ছ্বল হবে। এটির প্রধান কারণ আপনি শারীরিক ও মানসিকভাবে চনমনে থাকবেন। মায়ের দিক থেকে আসা কোনও সুসংবাদ আপনাকে আনন্দিত করবে। এই সুন্দর দিনটিতে শান্তিকে উপভোগ করুন।

মীন : ছাত্রদের জন্য দিনটি ভালো হওয়ার প্রতিশ্রুতি বহন করছে। তাদের জন্য নক্ষত্ররা আজ উজ্জ্বল এবং তাদের কাছে ভবিষ্যত গড়ার সুযোগ আসবে। একঘেয়ে দৈনন্দিন কাজগুলিকে আজ দূরে সরিয়ে রাখুন। কারণ, এখন আপনি সৃজনশীলতার শিখরে বিচরণ করছেন। যদি আপনার মনের মানুষের সঙ্গে আজ সময় কাটানোর কথা ভেবে থাকেন, তাহলে সাবধান। সে আজ আপনাকে প্রচুর খরচ করাতে পারে। আপনি আজ বেশি মাত্রায় অনুভূতিশীল হয়ে পড়বেন। দম্পতিরা একে অপরের সঙ্গ ও সহায়তা কামনা করবেন।





এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন