শিরোনাম :

আপনার দিন শুভ হোক আজকের রাশিফল: ১১ নভেম্বর শনিবার, ২০১৭


শনিবার, ১১ নভেম্বর ২০১৭, ০৮:২০ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আপনার দিন শুভ হোক আজকের রাশিফল: ১১ নভেম্বর শনিবার, ২০১৭

কর্মক্ষেত্রের পরিবেশ কেমন থাকবে ? মনের মানুষকে কি খুঁজে পাবেন ? স্বাস্থ্য কেমন থাকবে ? আর্থিক অবস্থাই বা কেমন থাকবে ? জানতে চোখ রাখুন আজকের রাশিফলে।

মেষ : আজ আপনি সাবধান থাকুন। আপনি সম্ভবত আপনার বন্ধু বা প্রতিবেশীর সঙ্গে কোনওরকম বুদ্ধিজীবী আলোচনায় যোগ দিতে পারেন। তবে, অতি শীঘ্র সেগুলি উত্তপ্ত বাগবিতণ্ডায় পরিণত হতে পারে। সুতরাং, এগুলি থেকে দূরে থাকুন। দুশ্চিন্তা আপনাকে ভরাক্রান্ত করে রাখবে। আপনার রাতের ঘুম নষ্ট করে দেবে। ফলে, আপনার শারীরিক ও মানসিক অবস্থার অবনতি ঘটবে। যদি কোনও যাত্রার পরিকল্পনা থাকে, তাহলে সেটি অন্য কোনওদিনের জন্য স্থগিত রাখুন। কিছুটা ভালো বোধ করার জন্য দানধ্যান এবং যোগসাধনা করুন।



বৃষ : সংবেদনশীল বৃষরা আজ সম্ভবত অনুভূতিতে ভেসে যাবেন। দৈনন্দিন কাজগুলি সফলভাবে সম্পন্ন করতে পারায় আজ আপনি স্বস্তির নিঃশ্বাস ফেলবেন। সম্পূর্ণ সক্রিয় থাকবেন। ভাইবোনরা আপনার উপকার করায় তাদের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। আর্থিক লাভেরও সম্ভাবনা আছে। তবে, দিনের মধ্যভাগ থেকে নক্ষত্রদের গতিবিধি বদলে যাবে। ফলে, আপনার বেশি খরচ হতে পারে।

মিথুন : অসন্তোষ ও নেতিবাচকতা আপনার মস্তিষ্কে ঘুরপাক খাওয়ায় সব কিছু আজ সঠিক নাও হতে পারে। এই নেতিবাচকতা এড়িয়ে যান। আপনার শারীরিক অবস্থাও খুব ভালো থাকবে না। বাড়ির পরিবেশ যথেষ্ট সক্রিয় হবে না। ছাত্রদের লেখাপড়ায় মনোনিবেশ করতে অসুবিধা হবে। তবে, দিনের মধ্যভাগ থেকে নক্ষত্ররা উজ্জ্বল হয়ে উঠবে। আপনি প্রতিদ্বন্দ্বীদের হারাতে সক্ষম হবেন। বন্ধুদের সঙ্গে ঘুরতে যাওয়ার জন্য সন্ধেবেলাটা হল সবথেকে ভালো সময়। আপনাকে শুধু ইতিবাচকভাবে ভাবতে হবে।

কর্কট : দিনের প্রথমভাগটা আপনার জন্য একেবারে আদর্শ। এসময় আপনি চনমনে ও পুনরুজ্জীবিত বোধ করবেন। কোথাও বেড়াতে যাওয়া বা চড়ুইভাতি আপনার দিনটি আরও ভালো করে দিতে পারে। তবে, দিনের দ্বিতীয়ভাগে কিছু পরিবর্তন দেখা দিতে পারে। আপনি খুবই অনুভূতিশীল হয়ে পড়বেন। অনুভূতিতে ভেসে যাবেন না। দিনের শেষভাগে হতাশা ও বাড়তি খরচের সম্ভাবনা আছে। বেআইনি ও অনৈতিক কার্যকলাপে মূল্যবান সময় নষ্ট করবেন না।

সিংহ : আপনার আজকের দিনটি অত্যন্ত সাধারণ হবে। তবে, দিনের দ্বিতীয়ভাগে অবস্থার অনেক উন্নতি হবে। কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত অন্য কোনওদিন অবধি স্থগিত রাখুন। কারণ, দিনটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার জন্য আদর্শ নয়। কথা বলার আগে ভাবুন। যাবতীয় বাগবিতণ্ডা এড়িয়ে চলুন। বিশেষত, আত্মীয় ও প্রতিবেশীদের সঙ্গে। কিছু টাকা হাতে রাখুন। কারণ, বাড়ির বিভিন্ন কাজে আজ কিছু খরচের সম্ভাবনা আছে। দিনটিকে আরও উজ্জ্বল করে তুলতে বন্ধু ও আত্মীয়দের আমন্ত্রণ জানিয়ে ছোটো একটি আড্ডার আয়োজন করতে পারেন।

কন্যা : দিনটি আপনার জন্য মোটামুটি সহজ। মানসিক ও শারীরিকভাবে আপনি শান্ত থাকবেন। ব্যক্তিগত জীবন ও কাজের ক্ষেত্রে সবকিছু আজ সঠিক ও অনুকূল থাকবে। তবে, দিনের শেষভাগে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনি কিছুটা বিভ্রান্ত থাকায় গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে আপনার অসুবিধে হতে পারে। বিশেষত, আইনি বিষয়গুলিতে। আপনার রাগ ও কথাবার্তায় নিয়ন্ত্রণ রাখুন। সাবধান থাকুন। কারণ, আজ আর্থিক ও সামাজিকভাবে আপনার ক্ষতি হতে পারে।

তুলা : সবকিছুই আজ আপনার জন্য উজ্জ্বল ও সুন্দর থাকবে। এর আরও একটি কারণ হল আপনি আজ বাড়িটিকে আরও সুসজ্জিত ও আপনারই মতো বর্ণময় ও প্রাণবন্ত করে তুলতে চাইবেন। পারিবারিক পরিবেশ যথেষ্ট চনমনে থাকবে। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন ব্যক্তিদের কাছ থেকে আর্থিক সহায়তা পেতে পারেন। পাশাপাশি, আপনি নিজেও আর্থিক বিষয়গুলিকে আজ ভালোভাবেই সামলাতে পারবেন। বিবাহিত বা জনক/জননীরা জীবনসঙ্গী ও সন্তানদের নিয়ে গর্বিত বোধ করবেন। আপনার কাছের এই মানুষরা আজ আপনাকে খুবই আনন্দিত করবে। স্বাস্থ্য ভালো থাকায় আপনি স্বতঃস্ফূর্ত বোধ করবেন।

বৃশ্চিক : বৃশ্চিকরাশির জাতকদের সময়টি সৌভাগ্যময় হবে। ধর্মীয় স্থান দর্শন ও আর্থিক লাভের কারণে দিনের অধিকাংশ সময়ে আপনি আনন্দিত বোধ করবেন। সুস্বাস্থ্য ও সুন্দর মানসিকতা আজ আপনার জন্য অসাধারণ কাজ করবে। ফলে, আপনি সময়ের মধ্যেই সাফল্যের সঙ্গে কাজগুলি সম্পন্ন করতে পারবেন। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। মায়ের সঙ্গে সুন্দর সম্পর্ক উপভোগ করবেন। দূরে বসবাসকারী কোনও ভাইবোনের কাছ থেকে সুসংবাদ পেতে পারেন। বৈবাহিক সুখের যোগও বর্তমান। দিনটি বাস্তবিকই অসাধারণ।

ধনু : আজকের সকালটি অন্যদিনের মতো চনমনে ও হাসিখুশি নাও হতে পারে। আপনার শারীরিক অসুস্থতা ও সংবেদনশীলতা আপনাকে হতাশ করে তুলতে পারে। সংগীত শুনুন এবং গা ভাসিয়ে দিন। নেতিবাচকতা দূরে সরিয়ে রাখতে নিশ্চিতভাবেই এটি আদর্শ প্রতিকার। আপনি আজ কিছুটা অর্থ সংকটে পড়তে পারেন। তবে, শুধু দুপুর অবধিই তা থাকবে। দুপুরের পর থেকে অবস্থার অনেকটাই উন্নতি হবে। এসময়ে অপ্রত্যাশিত আর্থিক লাভেরও সম্ভাবনা আছে। ব্যবসায়ীদের জন্য সময়টি খুবই লাভজনক। সন্ধেবেলাটা বন্ধুদের সঙ্গে চিন্তামুক্ত ও হাসিখুশিভাবে কাটবে। এর থেকে বেশি আপনি আর কীই বা চাইতে পারেন।

মকর : আপনি সম্ভবত বন্ধুবান্ধব ও পরিবারের সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনার মাধ্যমে দিনটি শুরু করবেন। নক্ষত্ররা আভাস দিচ্ছে, দিনের শেষভাগে আপনার কিছু আর্থিক সমস্যা হতে পারে। সুতরাং খরচের দিকে নজর রাখুন। বাইরে বেরিয়ে খরচ হয়তো সবাই সমান ভাগে ভাগ করে নাও নিতে পারে। দুপুরের পর নক্ষত্ররা আপনাকে দুশ্চিন্তাগ্রস্ত ও মানসিকভাবে ভারাক্রান্ত করে তুলবে। দুশ্চিন্তা পরিত্যাগ করার চেষ্টা করুন। সরকারের বিরোধিতামূলক বা যেকোনও অনৈতিক কার্যকলাপ থেকে বিরত থাকুন।

কুম্ভ : আপনি আজ এমন একটি দিন উপহার পাচ্ছেন, যেখানে তিনটি আশীর্বাদ হবে আপনার স্বাস্থ্য, সম্পদ ও আনন্দ। দিনটি উপভোগ করুন। আপনি আজ নিজেকে আকর্ষণীয় করে তোলার ব্যাপারে সচেষ্ট থাকবেন। প্রচুর পোশাক কিনতে পারেন। অন্য বস্তু কেনার জন্যও দিনটি ভালো। আপনার অপেক্ষার আজই হয়তো অবসান হবে। যে দু’চাকার যানটির জন্য আপনি বহুদিন অপেক্ষা করে ছিলেন, সেটি আজ আপনি কিনতে পারবেন। ব্যবসায় শুধু অর্থই উপার্জন করবেন না, সম্মান ও প্রতিপত্তিও পাবেন। বন্ধুদের সঙ্গে চড়ুইভাতির সম্ভাবনা আছে। এই বিরল সময়টির পূর্ণ সদ্ব্যবহার করুন।

মীন : মৎসদের জন্য এটি একটি সাধারণ দিন। বহুসাংস্কৃতিক আকর্ষণগুলি থেকে দূরে থাকুন। সেগুলি আপনাকে প্রলুব্ধ করলেও পরিশেষে বিবাদের সূত্রপাত করতে পারে। নতুন কোনও কাজ শুরু করার জন্য সময়টি অনুকূল নয়। তাই, সেটি অন্য কোনওদিন অবধি স্থগিত রাখুন। তবে, দিনের দ্বিতীয়ভাগটি আপনার অনুকূলে হওয়ার সম্ভাবনা আছে। সময়টি আপনার জন্য ভালো হবে, কারণ আপনি শারীরিক ও মানসিকভাবে সুস্থির থাকবেন। কর্মক্ষেত্রের আদর্শ পরিবেশ আপনার কর্মক্ষমতা বৃদ্ধি করবে। নিজেকে প্রমাণ এবং প্রতিদ্বন্দ্বীদের কঠিন প্রতিরোধ দেওয়ার জন্য সময়টি ভালো। আজ আপনিই বিজয়ী হবেন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন