শিরোনাম :

আজকের রাশিফল: ১২ নভেম্বর রবিবার, ২০১৭


রবিবার, ১২ নভেম্বর ২০১৭, ০৮:৫১ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ১২ নভেম্বর রবিবার, ২০১৭

মেষ : আপনার আক্রমণাত্মক মানসিকতাকে নিয়ন্ত্রণ করুন। মানসিক ও শারীরিকভাবে বিধ্বস্ত বোধ করতে পারেন। যাবতীয় পরিশ্রমের পরও আশানুরূপ ফল নাও পেতে পারেন। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা আপনাকে ভোগাতে পারে। আপনার কাজ আজ আপনাকে সারাদিন অত্যন্ত ব্যস্ত রাখবে। তাই, পরিবারের সঙ্গে আজ আপনি বেশি সময় কাটাতে পারবেন না। চিন্তায় ও ব্যবহারে নেতিবাচকতা পরিত্যাগ করুন। আপনি পেটের ব্যথায় ভুগতে পারেন। সম্ভব হলে যাত্রা এড়িয়ে যান। যাবতীয় সরকারি কাজগুলি আজ আপনি সফলভাবে সম্পন্ন করতে পারবেন।

বৃষ : আপনার আত্মবিশ্বাস ও মানসিক দৃঢ়তা তুঙ্গে থাকবে। এটি আপনাকে কাঙ্খিত ফল দেবে। আপনি আপনার বাবা-মার কাছ থেকে সুখবর পেতে পারেন। ছাত্ররা পড়ায় মনোযোগী হবেন। সরকারি লাভের সম্ভাবনা আছে। আপনি দক্ষতার সঙ্গে আর্থিক দিকগুলি সামলাতে পারবেন। সন্তানদের জন্য খরচ হতে পারে। শিল্পী ও ক্রীড়াবিদদের প্রতিভার প্রদর্শন করার জন্য দিনটি আদর্শ।

মিথুন : নতুন প্রকল্প হাতে নেওয়ার জন্য দিনটি ভালো। সরকারি লাভের প্রবল সম্ভাবনা আছে। জীবিকাক্ষেত্রে, আপনি ঊর্ধ্বতন ব্যক্তিদের কাছ থেকে ভালো সাড়া পাবেন। আজ আপনি একটি ছোটো যাত্রার পরিকল্পনা করতে পারেন। প্রিয়জন অথবা প্রতিবেশীর সঙ্গে হওয়া কোনও ঝগড়া বা বিবাদের একটি ইতিবাচক পরিণতি আশা করতে পারেন। আপনার চিন্তাধারায় কিছু দ্বন্দ্ব থাকতে পারে। শত্রুরা আজ পরাজিত হবেন। মোটের উপর আজকের দিনটি আপনার জন্য ভালো হলেও আর্থিক বিষয়গুলিতে নিয়ন্ত্রণ রাখা দরকার।

কর্কট : নেতিবাচকতা থেকে দূরে থাকুন। আপনি শারীরিকভাবে অসুস্থ অথবা মানসিকভাবে অস্থির বোধ করতে পারেন। অসুখী ও অসন্তুষ্টও বোধ করতে পারেন। চোখের সমস্যা আপনাকে ভোগাতে পারে। আপনার পারিবারিক পরিবেশ সারাদিন অস্থির থাকতে পারে। পরিবারের সদস্যরা আপনাকে ভুল বুঝতে পারেন, এমন পরিস্থিতি এড়িয়ে চলুন। কঠোর পরিশ্রম করা ছাত্ররা ভালো ফল নাও পেতে পারেন। অনৈতিক কার্যকলাপ থেকে আপনার দূরে থাকা উচিৎ। খরচ বাড়ারও সম্ভাবনা আছে।

সিংহ : আপনি সম্ভবত আজ আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। কোনও প্রকল্প হাতে নেওয়া উচিৎ না ছেড়ে দেওয়া উচিৎ, সেই সিদ্ধান্তটি আপনি খুব সহজেই নিয়ে নিতে পারবেন। বাবা ও গুরুজনরা আপনার উপকার করবেন। আপনি সামাজিক মান ও যশ অর্জন করবেন। আক্রমণাত্নক মানসিকতা এড়িয়ে চলুন। কথাবার্তায়ও নিয়ন্ত্রণ রাখা প্রয়োজন। আপনার রাগ আজ বিস্ফোরক হয়ে উঠতে পারে। সাবধান থাকুন। স্বাস্থ্যের দিকেও নজর দিন।

কন্যা : অহমের সংঘাত হওয়ার প্রবল সম্ভাবনা আছে। আপনাকে সাবধান থাকতে হবে। শারীরিকভাবে অসুস্থ ও মানসিকভাবে অস্থির বোধ করবেন। প্রিয়জনদের সঙ্গে নীতিগত দিক থেকে কিছু বিরোধ দেখা দিতে পারে। যা আপনাকে কষ্ট দেবে। রাগ ও আক্রমণাত্মক মানসিকতা আপনার সময়টি নষ্ট করে দিতে পারে। সাবধান থাকুন। ধর্মীয় কাজে আপনি সম্ভবত খরচ করবেন। স্বাস্থ্যের দিকে নজর দেওয়া প্রয়োজন। অপ্রত্যাশিতভাবে কিছু বাজে খরচ হয়ে যেতে পারে। সম্ভব হলে অন্যদের সঙ্গে উত্তপ্ত বাক্যবিনিময় এড়িয়ে যান।

তুলা : এটি আপনার জন্য সৌভাগ্যের দিন। বিভিন্ন ক্ষেত্র থেকে আসা লাভ আপনাকে খুবই খুশি করবে। আয় বাড়তে পারে। বন্ধুরা লাভের উৎস হতে পারেন। আপনি তাদের জন্য খরচও করবেন। যাত্রা করতে পারেন। মহিলাদের সঙ্গে সম্পর্ক আপনাকে বিশেষ আনন্দ দেবে। যারা বিবাহে ইচ্ছুক, তারা যোগ্য সঙ্গীকে আজ খুঁজে পেতে পারেন। সুখাদ্য খাওয়ারও সম্ভাবনা আছে।

বৃশ্চিক : সৌভাগ্য আজ আপনার প্রতি সুপ্রসন্ন হবে। কাজের ক্ষেত্রে বন্ধুত্বপূর্ণ পরিবেশ থাকবে। ঊর্ধ্বতন ব্যক্তিরা আপনার কাজে আল্হাদিত হবেন। যে কাজই আজ আপনি হাতে নেবেন, সেটিই সাফল্যের সঙ্গে সম্পন্ন হবে। স্বীকৃতি পাবেন এবং পরিণামে পদোন্নতি বা বেতনবৃদ্ধিও হতে পারে। সন্তানদের অগ্রগতি পরিবারে আনন্দ ছড়িয়ে দেবে।

ধনু : আজ সম্ভবত আপনি বর্ণহীন হয়ে উঠবেন। হতোদ্যম ও ক্লান্ত বোধ করবে পারেন। মানসিক অবসাদ এবং দুশ্চিন্তাতেও ভুগতে পারেন। ব্যবসায় বিফলতার প্রবল সম্ভাবনা আছে। সব ক্ষতিকর ভাবনাগুলিকে মুছে ফেলুন। কোনও কাজ করার আগে ভালোভাবে পরিকল্পনা করে নিন। ঊর্ধ্বতন ব্যক্তিদের অখুশি না করার চেষ্টা করুন। শত্রু ও বিরোধীদের সঙ্গে বাগবিতণ্ডায় জড়াবেন না।

মকর : আজ আপনার অপ্রত্যাশিত খরচের যোগ আছে। এটি স্বাস্থ্য, পরিবার অথবা সামাজিক কারণে হতে পারে। খাদ্য ও পানীয়ের দিকে নজর দিন। রাগ ও নেতিবাচক চিন্তাগুলিকে নিয়ন্ত্রণ করুন। কাজে ও ব্যবসায় পরিবেশ বন্ধুত্বপূর্ণ হবে। আপনার অংশীদারের সঙ্গে যাতে মতের অমিল না হয় সে বিষয়ে খেয়াল রাখুন।

কুম্ভ : আপনার মধ্যে আজ প্রেমের সঞ্চার হবে। যেকোনও কাজে আজ আপনি চূড়ান্ত আত্মবিশ্বাসী ও দায়বদ্ধ থাকবেন। যাত্রার সম্ভাবনা আছে। ভালো খাবার খাওয়া ও সুন্দর পোশাক পাওয়ার প্রচুর সম্ভাবনা আছে। অংশীদারিতে বিশেষ লাভ হতে পারে। আপনি কোনও নতুন যান কিনতে পারেন।

মীন : আপনার জন্য দিনটি শুভ। আপনার নীতি, আত্মবিশ্বাস ও শারীরিক অবস্থার বিশেষ উন্নতি হবে। বাড়িতে শান্তি ও আনন্দ বজায় থাকবে। বচনে ও স্বভাবে নিয়ন্ত্রণ রাখুন। আক্রমণাত্মক মানসিকতা পরিত্যাগ করুন। সহকারিদের কাছ থেকে পূর্ণ সহযোগিতা পাবেন। বাবার তরফ থেকে সুখবর আসতে পারে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন