শিরোনাম :

আজকের রাশিফল: ১৪ নভেম্বর মঙ্গলবার, ২০১৭


মঙ্গলবার, ১৪ নভেম্বর ২০১৭, ০৮:৩৪ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ১৪ নভেম্বর মঙ্গলবার, ২০১৭

মেষ : ব্যবসা ও আর্থিক বিষয়গুলির জন্য আজকের দিনটি উপযোগী। আর্থিক লাভ ছাড়া আপনি দীর্ঘমেয়াদি বিনিয়োগও করবেন, যা ভবিষ্যতে আপনাকে সাহায্য করবে। আজকের দিনটি আপনি বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে কাটাবেন এবং অভূতপূর্ব আনন্দ লাভ করবেন। একটি ছোটো ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। ধর্মীয় বিষয়গুলিতে আজ আপনার ঝোঁক দেখা দিতে পারে।

বৃষ : আজ আপনি সকলের সঙ্গে সুমিষ্ট কথাবার্তার দ্বারা নিজের কাজটি সম্পন্ন করবেন। নতুন মানুষের সঙ্গে পরিচয় ও বন্ধুত্ব করবেন। আপনার চিন্তা করার ক্ষমতা উন্নত হবে। আজ দিনটি আপনার পক্ষে হবে। সারাদিন আপনি আনন্দে থাকবেন। আপনার কাজ আজ প্রশংসিত নাও হতে পারে। কিন্তু, তাতে হতোদ্যম হয়ে পড়বেন না। বিনিয়োগ সংক্রান্ত সব বিষয়গুলি মিটিয়ে নেওয়ার জন্য দিনটি আদর্শ।

মিথুন : আপনি আজ আপনার কল্পনায় হারিয়ে যাবেন। যে কাজটি আপনাকে দেওয়া হবে, সেটি সম্পন্ন করতে হলে সেরাটা দিতে হবে। আলোচনা ও বিতর্ক থেকে দূরে থাকুন। আপনি মা বা অন্য কোনও নারীর উপর সহানুভূতিশীল হয়ে পড়বেন। যাত্রার সম্ভাবনা আছে, কিন্তু আপনার সেটি এড়িয়ে চলা উচিত। কোনও বিষয়ে বিভ্রান্তির সৃষ্টি হতে পারে। আর এনিয়ে বেশি চিন্তা করলে আপনি মানসিক ক্লান্তিতে ভুগবেন। জল ও অন্য তরল পদার্থে বিপদের সম্ভাবনা রয়েছে।

কর্কট : আজকের দিনটি আপনার জন্য সৌভাগ্যশালী হবে। কোনও নতুন প্রকল্পে কাজ শুরু করার জন্য দিনটি আদর্শ। বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে কিছু মতানৈক্যের সম্ভাবনা থাকলেও আপনি তাদের সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করবেন। নিজের কাজে আপনি আজ সন্তুষ্ট থাকবেন। ব্যবসায় প্রতিদ্বন্দ্বীদের থেকে আজ আপনি অনেকটা এগিয়ে থাকবেন। আর্থিক লাভের যোগ আছে। আপনার সামাজিক অবস্থানের উন্নতি হবে।

সিংহ : আজকের দিনটি আর্থিক লাভের দিন। কিন্তু, খরচও প্রচুর হবে। দূরবর্তী স্থানে বসবাসকারী লোকজনের সঙ্গে যোগাযোগ আপনাকে উপকৃত করবে। পরিবারের সহায়তা, বিশেষ করে মেয়ে বন্ধুদের সহায়তা নিশ্চিত। চোখ ও দাঁতের সমস্যা থেকে আজ মুক্তি পাবেন। আপনার নম্র ব্যবহার আজ অনেকের মন জিতে নেবে।

কন্যা : আজ আপনি সম্ভবত এমন কিছু মানুষের সঙ্গে পরিচয় করবেন, যারা ভবিষ্যতে আপনার উপকারে আসবে। আত্মবিশ্বাসে ভর করে এগিয়ে যাবেন। ব্যবসায় বিশেষ উন্নতি হবে। আজ আপনি সুস্বাস্থ্যের অধিকারী হবেন। আজ সবকিছু যেভাবে হবে তাতে আপনি খুশি হবেন। আর্থিক লাভ নিশ্চিত। আপনি কিছু সুসংবাদও পেতে পারেন। যাত্রা নির্ঝঞ্ঝাট হবে। আজ আপনার ঘুম ভালো হবে।

তুলা : নিজের স্বাস্থ্যের যত্ন নিন। অধৈর্য ও অস্থিরতা আপনাকে সমস্যায় ফেলতে পারে। দুর্ঘটনার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায় না। খরচ বাড়বে। ব্যবসার অংশীদারের সঙ্গে বিবাদের সম্ভাবনা আছে। বুঝেশুনে কথা বলুন। অযথা লড়াই-ঝগড়ায় জড়িয়ে পড়বেন না। আদালত সম্বন্ধীয় বিষয়গুলিতে বিশেষ সাবধানতা প্রয়োজন। চেনা পরিচিতদের সঙ্গে বাগবিতণ্ডার সম্ভাবনা আছে। আপনি আধ্যাত্মিকতার দিকে ঝুঁকবেন এবং এটি আপনাকে উপকৃত করবে।

বৃশ্চিক : আজকের দিনটি বিভিন্নক্ষেত্রে আপনার জন্য লাভদায়ী হবে। ব্যবসায় লাভ করবেন। ঊর্ধ্বতন ব্যক্তিরা আজ আপনার কাজে খুশি হবেন। আপনি আপনার পুরোনো বন্ধুদের সঙ্গে দেখা করতে পারেন। তাদের সঙ্গে ছুটি কাটাতেও বেরিয়ে পড়তে পারেন। যারা বিবাহ করতে ইচ্ছুক, তারা আজ মনের মানুষকে খুঁজে পেতে পারেন। আজ শুধু স্ত্রী ও পুত্রের থেকেই নয়, বন্ধুদের থেকেও আপনি উপকৃত হতে পারেন। কোনও মনোরম স্থানে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আপনার উপহার পাওয়ার সম্ভাবনা আছে। বৈবাহিক জীবনের শান্তি বিঘ্নিত হতে পারে।

ধনু : আপনার সৌভাগ্যের নক্ষত্ররা আজ উজ্জ্বল। আজ আপনি অন্যকে সাহায্য করে আনন্দ পাবেন। চারপাশের মানুষজন এরজন্য আপনার প্রশংসা করবেন। আপনার লক্ষ্য হবে, কাজগুলি সফলভাবে সম্পন্ন করা। যা আপনার ঊর্ধ্বতন ব্যক্তিকে খুশি করবে। আপনি আরও ভাগ্যবান বোধ করতে পারেন, কারণ, আপনার পদোন্নতিরও সম্ভাবনা আছে। ব্যবসাসূত্রে যাত্রারও সম্ভাবনা আছে। গুরুজনরা, বিশেষত আপনার বাবা আপনাকে কিছু সুখবর দিতে পারেন। যা ভবিষ্যতে আপনার জন্য লাভদায়ী হতে পারে।

মকর : আজকের দিনটি মোটামুটিভাবে কাটবে। যদিও কোনও বুদ্ধিজীবী প্রকল্প শুরু করার জন্য দিনটি ভালো। সৃজনশীলতা আজ আপনার মধ্যে বিপুলভাবে ধরা পড়বে। আপনি শিল্পকলা ও সাহিত্যের ক্ষেত্রে ভালো ফল করবেন। এটি যথেষ্ট না হলে, আপনার সৃজনশীলতার ক্ষুধা মেটাতে শিল্পকলার প্রদর্শনী করতে পারেন অথবা সাহিত্যপাঠের ব্যবস্থাও করতে পারেন। সরকারি বিষয়গুলিতে আজ আপনি জটিলতার সম্মুখীন হতে পারেন। আলস্য ও বিরক্তির কারণে আপনার স্বাস্থ্য আজ খুব ভালো থাকবে না।

কুম্ভ : মাত্রাতিরিক্ত দুশ্চিন্তা, মানসিক চাপকে আমন্ত্রণ জানাতে পারে। যা ঘটনাচক্রে রাগ ও বিরক্তির রূপ নেবে। ভগবানকে স্মরণ করে, শান্ত থেকে ও ধ্যান করে এর থেকে মুক্তি পাওয়ার চেষ্টা করুন। এটি আপনাকে শান্তি দেবে। চুরি বা ওই জাতীয় কোনও অনৈতিক কার্যকলাপ থেকে দূরে থাকুন। আপনার নেতিবাচক ব্যবহার কাউকে আঘাত করতে পারে। তিক্ত ভাষা ব্যবহার করবেন না। পরিবারে আজ কোনও শুভ অনুষ্ঠান হতে পারে। যার জন্য আপনার খরচ বাড়ার সম্ভাবনা আছে।

মীন : বিশ্ব আজ সম্ভবত আপনার এক নতুন রূপ প্রত্যক্ষ করবে। কারণ, আজ আপনি আপনার সৃজনশীলতাকে দুনিয়ার সামনে তুলে ধরবেন। সাহিত্যিক, অভিনেতা ও নৃত্যশিল্পীরা দক্ষতা প্রদর্শন করবেন। যা আপনার প্রিয়জনদের দ্বারা প্রশংসিত হবে। ব্যবসা শুরু করার জন্য আপনি যদি কোনও সক্রিয় অংশীদার খোঁজেন, তাহলে আজ তার সঙ্গে যোগাযোগ হতে পারে। এসময়টি কোনও চলচ্চিত্র দেখতে যাওয়ার জন্য অথবা কোনও বন্ধুর সঙ্গে কোনও কফির দোকানে দেখা করার জন্য আদর্শ। আরও বেশি কিছু চান? বাইরে যান, সারারাত আনন্দ করুন, দৈনন্দিন কর্মব্যস্ততা থেকে একটু বিরতি নিন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন