শিরোনাম :

আজকের রাশিফল: ১৫ নভেম্বর বুধবার, ২০১৭


বুধবার, ১৫ নভেম্বর ২০১৭, ০৮:০৬ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ১৫ নভেম্বর বুধবার, ২০১৭

আপনার দিন শুভ হোক।কর্মক্ষেত্রের পরিবেশ কেমন থাকবে ? মনের মানুষকে কি খুঁজে পাবেন ? স্বাস্থ্য কেমন থাকবে ? আর্থিক অবস্থাই বা কেমন থাকবে ? জানতে চোখ রাখুন আজকের রাশিফলে।

মেষ : আজকের দিনটি আপনার জন্য সুখকর হবে। আপনার যাবতীয় আর্থিক পরিকল্পনাগুলি আপনাকে সুফল দিতে শুরু করবে। হয়তো অর্থ বিষয়ক কোনও সভায় যোগদান করতে হতে পারে। অথবা সেগুলিতে অংশ নিতে হতে পারে। তাই, স্বভাবতই আপনার অনেক মানুষের সঙ্গে আলাপ হবে, এমনটাই অনুমেয়। যাদের মধ্যে কেউ কেউ আপনার কর্মক্ষেত্রের বাইরেরও হতে পারে। আপনি সেই সব প্রকল্পগুলিতে কাজ করে বিশেষ আনন্দ পাবেন, যেগুলিতে বুদ্ধির প্রয়োজন হয়। একটি ছোটো ভ্রমণের সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায় না। কঠোর পরিশ্রম করার জন্য আজকের দিনটি উপযুক্ত। শারীরিক ও মানসিকভাবে আপনি সম্পূর্ণ সুস্থ থাকবেন।

বৃষ : আপনার খোলামেলা মানসিকতা ও নম্র কথাবার্তা আজ সকলকেই প্রভাবিত করবে। এটি আপনাকে চারপাশের মানুষের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখতে সাহায্য করবে। কোনও সাক্ষাৎ অথবা সম্মিলিত বৈঠকে আপনি সাফল্য পাবেন। নিজ ক্ষেত্রে আপনি কাঙ্খিত ফলটি না পেলেও নিশ্চিতভাবেই বিশেষ উন্নতি করবেন। বদ হজমের সমস্যায় ভুগতে পারেন। বাড়ির খাবার খাওয়ার চেষ্টা করুন। এটি আপনাকে সুস্থ রাখবে। যার ফলে আপনি কাজে মনোসংযোগ করতে পারবেন।

মিথুন : আপনার মন আজ বিভ্রান্তি ও অনিশ্চয়তায় ভরে থাকবে। এর উপর, অধিক পরিমাণে অনুভূতিশীল হয়ে পরায় আপনার মানসিক বিভ্রান্তি আরও বাড়বে। বিশেষত মায়ের প্রতি আপনি অনুভূতিশীল থাকবেন। আজ কোনও বুদ্ধিজীবী আলোচনায় অংশ নিতে পারেন। কিন্তু, কোনওরকম বিতর্কে না জড়িয়ে এটিকে একটি স্বাস্থ্যকর আলোচনার রূপ দিন। স্থাবর সম্পত্তি ও পরিবার সংক্রান্ত আলোচনা এড়িয়ে চলুন। প্রিয়জনের সঙ্গে সামান্য বিরোধ বাঁধতে পারে। ভ্রমণের জন্য দিনটি শুভ নয়।

কর্কট : আজ আপনি আপনার ভাইদের কাছ থেকে লাভবান হতে পারেন। বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে দেখা করার ও সুন্দর সময় কাটানোর সুযোগ পাবেন। কোনও সুদৃশ স্থানের দর্শনে যেতে পারেন। যেকোনও কাজে সাফল্য পাবেন। প্রতিদ্বন্দ্বী ও বিরোধীরা আপনাকে বেঁধে রাখতে পারবেন না। আপনার অনুভূতিগুলি প্রিয়জনদের সঙ্গে সম্পর্কের উন্নতি ঘটাতে আপনাকে সহায়তা করবে। বিভিন্ন ক্ষেত্রে আজ আপনি আপনার সৌভাগ্যের ফলাফল প্রত্যক্ষ করবেন। আর্থিক ও সামাজিক মর্যাদার উন্নতি হবে।

সিংহ : আজকের দিনটিতে আপনাকে এত দিকে চিন্তাভাবনা করতে হবে যে, আপনি কিছুটা বিভ্রান্ত বোধ করবেন। যদিও পারিবারিক সহায়তা আপনাকে খুশি করবে ও বিষয়গুলি নিজ নিয়ন্ত্রণে রাখতে সাহায্য করবে। দূরবর্তী কোনও ব্যক্তি অথবা সংগঠনের সঙ্গে আপনার সম্পর্ক উন্নত হবে। এটি ভবিষ্যতে আপনাকে লাভবান করতে পারে। অহেতুক খরচ বন্ধ করুন। কঠোর পরিশ্রমের কাঙ্খিত ফল আপনি নাও পেতে পারেন। সবদিক থেকে দেখতে গেলে দিনটি মোটামুটি।

কন্যা : আজকের দিনটি আপনার জন্য ভালো হবে। আপনি শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকবেন। আর্থিক দিকে দিনটি আপনার জন্য সন্তোষজনক হবে। বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে আপনি সম্ভবত কিছু ভালো সময় কাটাবেন। যেকোনওরকম যাত্রা শুভ হবে।

তুলা : ক্রোধের উপর নিয়ন্ত্রণ রাখুন। সম্ভব হলে যেকোনও রকম বিতর্ক ও অপ্রয়োজনীয় আলোচনা এড়িয়ে চলুন। পরিবারের কারওর সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। সম্ভবত কোনও শারীরিক সমস্যায় ভুগবেন। আজ আপনার দুর্ঘটনার ঝুঁকি আছে। আদালত সংক্রান্ত বিষয়গুলিতেও সাবধান থাকুন। নাহলে, আপনার আত্মমর্যাদা ক্ষুণ্ণ হতে পারে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজকর্ম আপনাকে কঠিন সময়ে সাহায্য করবে।

বৃশ্চিক : আজকের দিনটি আপনার জন্য লাভদায়ী হবে। আজ আপনি সেই যাবতীয় ইহজাগতিক সুখ লাভ করবেন, যেগুলি আপনি পেতে চান। বিবাহে ইচ্ছুকদের জন্য একটি শুভ দিন। ব্যবসায়ীরা প্রচুর আর্থিক লাভ করবেন। আপনি যদি চাকরিজীবী হন, আপনার ঊর্ধ্বতন ব্যক্তিরা আপনার কাজে খুবই খুশি হবেন। বন্ধুদের সঙ্গে দেখা করতে পারেন। কোনও অতি মনোরম স্থানে ঘুরতেও যেতে পারেন।

ধনু : আপনার জন্য আজকের দিনটি সৌভাগ্যের। আর এই দিনটিকে আরও ভালো করবে, আপনার অন্যকে সাহায্য করার স্বভাবসিদ্ধ ইচ্ছা। ব্যবসা বৃদ্ধি ঘটবে। ব্যবসা সূত্রে আপনাকে যাত্রা করতে হতে পারে। কর্মচারী হিসেবে ঊর্ধ্বতন ব্যক্তিরা আপনার প্রতি সন্তুষ্ট থাকবেন। পদোন্নতির সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যায় না।

মকর : আজ আপনি বেশিরভাগ সময় সেইসব কাজে ব্যস্ত থাকবেন, যেগুলিতে মানসিক দৃঢ়তা ও ভাষায় স্বাচ্ছন্দ্য প্রয়োজন। সাহিত্য ক্ষেত্রে আজ ছোটো হলেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন। কিন্তু, আপনি মানসিক যন্ত্রণায় ভুগতে পারেন, যেটি লেখকদের দুনিয়ায় এক স্বাভাবিক ঘটনা। সন্তানদের শিক্ষা ও স্বাস্থ্য চিন্তার কারণ হতে পারে। অবিবেচকের মতো খরচ করবেন না।

কুম্ভ : সাবধানে থাকুন। আজ কোনওরকম বেআইনি কাজে না জড়ানোই ভালো। যদিও এজাতীয় কাজ কখনই গ্রহণযোগ্য নয়, তবে বিশেষ করে আজ যদি এমন কোনও কাজে যুক্ত থাকেন, নিশ্চিতভাবে আপনি ধরা পড়ে যাবেন। নেতিবাচক চিন্তা আপনাকে মানসিক কষ্ট দেবে। আপনাকে মানসিকভাবে বিধ্বস্ত করে তুলবে। আপনার ক্রোধকে নিয়ন্ত্রণে রাখার অক্ষমতা পরিস্থিতিটিকে আরও জটিল করে তুলবে। আধ্যাত্মিক ভাবনা আপনাকে সঠিক পথে ফিরতে এবং ভাগ্য ফেরাতে সাহায্য করবে।

মীন : আজ আপনি হাসি-মজায় ব্যস্ত থাকবেন। শিল্পী অথবা লেখকরা নিজেদের দক্ষতা প্রদর্শনের সুযোগ পাবেন। ব্যবসায়ীরা যৌথ উদ্যোগে পারস্পরিক সুবিধাদায়ী কোনও নতুন প্রকল্প শুরু করবেন। প্রিয়জনদের সঙ্গে সময় কাটাতে পারবেন। একটি চড়ুইভাতির সম্ভাবনা আছে। প্রেম আরও সমৃদ্ধ হবে। সামাজিক জীবন উন্নত হবে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন