শিরোনাম :

আজকের রাশিফল: ২৩ নভেম্বর বৃহস্পতিবার, ২০১৭


বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭, ০৯:৪০ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ২৩ নভেম্বর বৃহস্পতিবার, ২০১৭

মেষ : নক্ষত্ররা আজ আপনার সঙ্গে থাকবে না। আপনাকে সাবধান থাকতে হবে। কর্মক্ষেত্রে কাজগুলি সামলাতে আজ আপনার সমস্যা হবে। ঊর্ধ্বতন ব্যক্তিদের সঙ্গে কথা বলার সময় নম্র থাকুন।এতে আপনার লাভ হবে। তবে, দিনের শেষভাগে অবস্থার উন্নতি হবে। কর্মক্ষেত্রের সঙ্গে সঙ্গে বাড়ির পরিবেশও শান্তিপূর্ণ থাকবে। আর্থিক বিষয়ে আপনার সুপরিকল্পিত চিন্তাভাবনাগুলি আজ সুফল দেবে। আর্থিক লাভের সম্ভাবনা আছে।

বৃষ : আজ অতিরিক্ত সংবেদনশীল ও অস্থির থাকায় আপনার স্বাস্থ্যের বিশেষ ক্ষতি হতে পারে। প্রতিমুহূর্তে মেজাজ বদল হওয়ার জন্য আপনার সম্পর্কগুলি খারাপ হয়ে যেতে পারে। রাগ ও বচনে নিয়ন্ত্রণ রাখুন। কাজে আপনি বাধার সম্মুখীন হতে পারেন। সুতরাং নতুন কোনও কাজ শুরু করবেন না। ঊর্ধ্বতন, অংশীদার বা প্রতিদ্বন্দ্বীদের সঙ্গে কোনওরকম তর্ক-বিতর্ক করবেন না। কাজ সফলভাবে সম্পন্ন হতে কিছুটা বিলম্ব হতে পারে। ধৈর্য ধরুন। ধ্যানে কিছুটা আরাম পেতে পারেন।

মিথুন : এই সদয় সময়টির পূর্ণ ব্যবহার করুন। আজ আপনি প্রচুর এমন ঘটনায় অংশ নেবেন, যেগুলি আপনাকে আনন্দ দেবে। সেটি কেনাকাটা, খাওয়া-দাওয়া বা রোমাঞ্চকর খেলাধূলা যাই হোক না কেন। সন্ধেবেলা আপনি অতিমাত্রায় অনুভূতিশীল হয়ে পড়বেন। এটি আপনাকে দুশ্চিন্তাগ্রস্ত ও বিরক্ত করে তুলবে। অনৈতিক কোনও কাজে জড়িয়ে পড়বেন না। খরচের যোগ বর্তমান। যোগসাধনা আপনাকে অপ্রত্যাশিত পরিস্থিতিগুলির মোকাবিলা করার শক্তি জোগাবে।

কর্কট : কর্কট রাশির জাতকদের দিনটি শান্তিপূর্ণ হবে। কাজের ক্ষেত্রে বন্ধুত্বপূর্ণ পরিবেশ আপনাকে বিশেষ আনন্দ দেবে আর আপনার প্রতিদ্বন্দ্বীদের কাজ অত্যন্ত খারাপ হওয়ার আপনার আরও সুবিধে হবে। মায়ের দিক থেকে আসা সুসংবাদ পারিবারের পরিবেশকে আরও আনন্দমুখর করে তুলবে। আপনার মানসিক ও শারীরিক অবস্থা খুবই ভালো থাকবে। বুদ্ধিজীবী আলোচনায় অংশ নেওয়ার জন্য এবং তীক্ষ্ণ পর্যবেক্ষণের জন্য সময়টি আদর্শ। এটি আপনাকে সমাজে সুনাম এনে দিতে পারে। ব্যবসায়ীদের ক্ষেত্রে তাদের অংশীদাররা আজ তাদের কাছে একটি বরের মতো হবেন।

সিংহ : সিংহ রাশির জাতকদের জন্য ভালোবাসা আজ বাতাসে ভাসছে। তথাকথিত কোনও হিন্দি চলচ্চিত্রের মতো আপনি আপনার জীবনসঙ্গীর সঙ্গে আজ মিলিত হবেন আর আপনি সেটা বুঝতেও পারবেন না। তবে, মেজাজের উপর নিয়ন্ত্রণ রাখুন, নাহলে সব নষ্ট হয়ে যেতে পারে। হজমের সমস্যায় ভোগার জন্য শারীরিকভাবে আজ আপনি দুর্বল বোধ করবেন। দিনের দ্বিতীয়ভাগটি আপনার জন্য অনেক ভালো হবে। আপনি এসময়ে অনেক বেশি হাসিখুশি ও সক্রিয় থাকবেন। ব্যবসায়, সহকারীদের সহায়তায় আজ আপনি প্রচুর লাভ করবেন। আপনার প্রতিযোগীরা এই কারণে আপনাকে হিংসা করবেন। সূর্যকিরণে গা ভাসিয়ে দিন।

কন্যা : অলস এবং দুর্বল, এই হবে আজ আপনার পরিচয়। খরচের সম্ভাবনা আছে, তাই সাবধানতা অবলম্বন করুন। বদ মেজাজের জন্য আপনার বদনাম হতে পারে। আপনার সুনাম নষ্ট হতে দেবেন না। সময়ে কাজ সম্পন্ন না করতে পারায় আপনি হতাশ হয়ে পড়তে পারেন। সন্তানরা আপনার দুশ্চিন্তার প্রধান কারণ হয়ে উঠতে পারে। যাত্রার পরিকল্পনাটিকে অন্য কোনওদিনের জন্য স্থগিত রাখুন।

তুলা : নতুন প্রকল্প শুরু করার জন্য আজকের দিনটি অনুকূল এবং আদর্শ। বহুদিন পর বাল্যকালের বন্ধুদের সঙ্গে দেখা হওয়ায় আপনি আরও আনন্দিত বোধ করবেন। আপনার সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে। তবে, বিকেলে আপনি কিছুতা হতাশায় ভুগতে পারেন। যার ফলে পরিবারের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়ার সম্ভাবনা আছে। মায়ের স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা আছে। জমি ও সম্পত্তি সংক্রান্ত বিষয়গুলিতে সাবধান থাকুন। যেখানে প্রয়োজন সেখানে সাবধান থাকুন।

বৃশ্চিক : কোনও একটি কাজ সময়ে সম্পন্ন না করতে পারায় আজ সারাদিন আপনি হতাশায় ডুবে থাকবেন। গুরুত্বপূর্ণ বিষয়গুলিতে সিদ্ধান্ত নেবেন না। বাড়িতে আপনি সম্পর্কগুলিকে খারাপ করে দিতে পারেন। তবে, খুব শীঘ্রই হয়তো আপনি মিটমাট করে নিতে পারবেন। সন্ধেবেলাটা ভাইবোনদের সঙ্গে কাটান।

ধনু : আপনার সামনে একটি লাভদায়ী দিন অপেক্ষা করছে। ভগবান আজ আপনার উপর খুবই সন্তুষ্ট এবং এরফলে আপনার আর্থিক লাভ হবে এবং আপনি কাজে সাফল্য পাবেন। এই সাফল্য আপনাকে উদ্দীপিত করবে। সব কাজ আপনি উদ্দীপনার সঙ্গে নিজ উদ্যোগে করবেন। সন্ধেবেলা কোনও মন্দিরে গিয়ে বসুন এবং নিরবতার মধ্যে সময় কাটান। এতে আপনার সব প্রশ্নের জবাব আপনি পেয়ে যাবেন। বাড়ি এবং কাজে আপনি চাপে থাকতে পারেন। অপ্রয়োজনীয় ব্যয় এড়িয়ে চলার চেষ্টা করুন।

মকর : দিনের প্রথমভাগটিতে আপনি বিরক্তিতে ভুগবেন। সাবধান থাকুন। কারণ বারবার মেজাজের পরিবর্তন আপনার সম্পর্কগুলিকে খারাপ করে দিতে পারে। আপনি কাছের লোকদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। এতে কেউ আঘাত পেতে পারে। এজাতীয় পরিস্থিতি এড়িয়ে যেতে মৌনব্রত রাখুন এবং ধ্যান করুন। মানসিক শান্তি বজায় রাখার এটি একটি নিশ্চিত পন্থা। তবে, দিনের শেষভাগ থেকে অবস্থার উন্নতি হতে শুরু করবে। বাড়ির পরিবেশ যথেষ্ট শান্তিপূর্ণ ও উদ্দীপক হয়ে উঠবে। দম্পতিরা বৈবাহিক সুখ উপভোগ করবেন। সন্ধেবেলা আপনি কোনও শুভ অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

কুম্ভ : দিনটি আপনার জন্য ফলপ্রসু হবে। সামাজিক অনুষ্ঠানগুলিতে আপনার যোগদান আপনাকে আরও সক্রিয় করে তুলবে এবং আপনি স্বীকৃতি পাবেন। সম্ভাব্য বর ও বধুরা আজ তাদের জীবনসাথীকে পেয়ে যেতে পারেন। এটি বাড়ির পরিবেশকে আনন্দময় করে তুলবে। তবে, আপনার শারীরিক অবস্থার কিছুটা অবনতি হতে পারে। খরচ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। আপনার দিনটি ভালো কাটুক।

মীন : আপনার জন্য একটি শান্তিপূর্ণ দিন অপেক্ষা করছে। আপনার ব্যবসা এখন ক্রমেই বেড়ে উঠবে এবং এই সূত্রে আপনাকে নানা স্থানে যেতে হতে পারে। ঊর্ধ্বতন ব্যক্তিরা আপনার কাজে খুবই খুশি হবেন। আর এটি আপনার প্রতি তাদের ইতিবাচক ব্যবহারেই বোঝা যাবে। আপনার আয় ও লাভ সম্ভবত বৃদ্ধি পাবে। দান-ধ্যানের মতো কোনও ভালো কাজ করে দিনটি শেষ করুন।

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন