শিরোনাম :

আজকের রাশিফল: ১২ ডিসেম্বর মঙ্গলবার, ২০১৭


মঙ্গলবার, ১২ ডিসেম্বর ২০১৭, ০৮:৩৪ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ০৬ মে রবিবার, ২০১৮

মেষ : ব্যক্তিগত জীবন ও জীবিকাক্ষেত্রে দিনটি সর্বোপরি আপনাকে ইতিবাচক সংকেত দিচ্ছে। ব্যবসায় আজ আপনার লাভ হবে। বিমা করা অর্থ রাশির পাশাপাশি অন্য আর্থিক বিষয়গুলিও আজ আপনি খুব বুদ্ধিমত্তার সঙ্গেই সামলাবেন। এসবই আজ আপনাকে খুব আনন্দিত ও হাসিখুশি রাখবে। আজ বিকেলটা বন্ধুবান্ধব ও পরিবারের সঙ্গে মহানন্দে কাটবে। একটি চড়ুইভাতির পরিকল্পনা করলে তা খুবই ভালো হবে। ধর্মীয় কাজে কিছু সময়ের জন্য ব্যস্ত থাকবেন। এটি একটি দুর্দান্ত দিন।

বৃষ : আপনার মধুর বচন আজ সকলের মন জয় করবে। এটি আপনার পরিচিতির তালিকায় আরও কিছু নাম সংযোজন করবে। কিছু পরিস্থিতি আসতে পারে যেখানে আপনি খুব উদার ও উদ্দীপিত বোধ করবেন। এটি আপনাকে নতুন কোনও কাজ শুরু করতে এবং সেটিতে ভালো ফল না পাওয়া অবধি লেগে থাকতে উদ্বুদ্ধ করবে। আপনার আর্থিক বিষয়গুলিকে সুবিন্যস্ত করার জন্য এটি ভালো সময়। এককথায়, দিনটি ইচ্ছাপূরণের।

মিথুন : মিথুন রাশির জাতকরা আজ চিন্তাভাবনার ঘূর্ণিস্রোতে আটকে যেতে পারেন। ফলে, মস্তিষ্কের দ্বন্দ্ব ও নিরন্তর ভাবনা আপনাকে ক্লান্ত ও বিধ্বস্ত করে তুলতে পারে। আপনি আজ কোনও বুদ্ধিদীপ্ত কাজে লিপ্ত হবেন। যদিও সীমা ছাড়িয়ে এটি যেন কারওর সঙ্গে বিতর্কের রূপ না নেয় সেদিকে খেয়াল রাখতে হবে। আপনি আজ একটু বেশি সংবেদনশীল থাকবেন। বিশেষত এটি যদি আপনার মাকে ঘিরে হয় অথবা কোনও মেয়ে বন্ধুর সঙ্গে সম্পর্ককে ঘিরে। যাত্রার সম্ভাবনা আছে। তবে, সম্ভব হলে এটি আগামী সপ্তাহ অবধি স্থগিত রাখুন। কারণ, আপনার নক্ষত্ররা অনুকূলে নয়। জলে বিপদের সম্ভাবনা আছে। এর থেকে দূরে থাকুন।

কর্কট : আপনি যদি কোনও প্রকল্পের পরিকল্পনা করে থাকেন, তাহলে এটি তার জন্য আদর্শ সময়। আজ আপনি যে প্রকল্পেই কাজ করুন, সাফল্য নিশ্চিত। ব্যবসার ক্ষেত্রেও আপনি যাই করবেন তাতেই জয়লাভ করবেন। বন্ধু ও পরিবারের সঙ্গে দেখা করা, তাদের সঙ্গে একটি ছোটো চড়ুইভাতি করা, আনন্দ উৎসব করা, এসবেরই আজ প্রবল সম্ভাবনা আছে। সামাজিক স্বীকৃতির সঙ্গে সঙ্গে আর্থিক লাভেরও সম্ভাবনা আছে।

সিংহ : সিংহ রাশির জাতকদের জন্য দিনটি মোটামুটি হবে। আপনার আর্থিক অবস্থা ভালো থাকলেও খরচ বৃদ্ধি পেতে পারে। কাছের মানুষদের সঙ্গে পুনরায় দেখা সাক্ষাৎ করলে লাভবান হবেন। আপনার পরিবার ও বন্ধুরা, বিশেষত মেয়ে বন্ধুরা আপনার পক্ষে থাকবেন এবং আপনাকে সাহায্য করবেন। দাঁতের ব্যথা ও চোখের সমস্যায় ভুগতে পারেন। এটি খুব বেড়ে যাওয়ার আগেই ডাক্তার দেখান। ভালো খাবার ও মিষ্টি কথা আপনার জন্য বিস্ময় সৃষ্টি করতে পারে।

কন্যা : স্বাস্থ্য, সম্পদ ও আনন্দ যদি ভাগ্যে লেখা থাকে, তাহলে আপনি এর বেশি আর কি চাইতে পারেন? আপনার প্রগতিশীল চিন্তা ও সামাজিকতা আপনার প্রিয়জনদের সঙ্গে সম্পর্ক ভালো করবে। আর্থিক লাভ ও লাভদায়ী ব্যবসার সম্ভাবনা আছে। তাই, আপনার অর্থকোশটি আরও পরিপূর্ণ হয়ে উঠবে, এমন প্রত্যাশা রাখতে পারেন। এটি নিশ্চিতভাবে আপনাকে মানসিক আনন্দ দেবে। যে সুসংবাদগুলির অপেক্ষা করছিলেন, আজ সেগুলি আপনার কাছে আসবে। দম্পতিরা বহুকাল পরে আজ আবার বৈবাহিক জীবনে শান্তি খুঁজে পাবেন। এটিকে কাজে লাগান।

তুলা : সম্ভব হলে আলাপ-আলোচনা এড়িয়ে চলুন। নাহলে, আপনার বদমেজাজ ও রুক্ষ কথার জন্য আজ অনেক সম্পর্ক নষ্ট হয়ে যেতে পারে। ব্যবসায় আপনি বাজে সময়ের মধ্য দিয়ে যেতে পারেন। তাই, কর্মক্ষেত্রে মতবিরোধ এড়িয়ে যাওয়াই ভালো। কোনও আইনি বিষয় অথবা আদালত সংক্রান্ত বিষয়ে কাজ করার সময় খুব সাবধান থাকুন। আপনি আপনার ঘনিষ্ট আত্মীয়দের সঙ্গে সম্পর্ক খারাপ করে ফেলতে পারেন। আপনার স্বাস্থ্যের দিকে নজর দিন এবং সাবধানে গাড়ি চালান। কারণ, আজ আপনার দুর্ঘটনার প্রবণতা থাকবে। যাবতীয় কোলাহলের থেকে দূরে থাকার শ্রেষ্ঠ উপায় হল মৌনব্রত রাখা অথবা ধ্যান করা।

বৃশ্চিক : বৃশ্চিক রাশির জাতকদের জন্য আজকের দিনটি অসাধারণ। দিনটি অসংখ্য সুযোগে ভরা থাকবে এবং কাজে সাফল্য আনবে। ঊর্ধ্বতন ব্যক্তিরা আপনার কাজে খুশি হবেন। যারা বিবাহবন্ধনে বাঁধা পড়তে চান, তাদের জন্য নক্ষত্ররা আজ উজ্জ্বল। তারা মনের মানুষটিকে আজ খুঁজে পাবেন। বিবাহিতরা আজ ভাগ্যবান কারণ আপনার স্ত্রী ও সন্তান আপনার পাশে থাকবেন। আপনার সামাজিক জীবন আজ খুবই ভালো হবে। সন্ধেবেলাটা আরও ভালো হবে। কারণ, এসময় আপনি কোনও মনোরম স্থানে ঘুরতে যেতে পারেন।

ধনু : আজকের দিনটি আনন্দময় ঘটনাবলিতে ভরা। বিবাহিতরা আজ পরম শান্তি ও আনন্দ পাবেন। ওই উজ্জ্বল নক্ষত্রগুলির আনুকূল্য পাবেন এবং খুবই আনন্দ লাভ করবেন। সবক্ষেত্রেই আজ আপনি সাফল্য পাবেন এবং এটি আপনার কর্মক্ষেত্র ও আর্থিক দিকেও ভালো প্রভাব ফেলবে। ঊর্ধ্বতন ব্যক্তিরা আপনার কাজে সাহায্য করবেন ও আপনার প্রশংসা করবেন। এতে আপনি খুবই আনন্দিত হবেন। আপনার কাজ ও দায়িত্বও বৃদ্ধি পেতে পারে। কাজের সূত্রে যাত্রার যোগ আছে। ভাই ও পিতার কাছ থেকে লাভ হতে পারে। আর্থিক দিকে দিনটি অসাধারণ।

মকর : আজকের দিনটিতে নক্ষত্রদের মিশ্র প্রভাব থাকবে। যেন পরিষ্কারভাবে দিনটি দুইভাগে বিভক্ত। একটি খুবই অনুকূল এবং অপরটি একটু কম। বুদ্ধিজীবী ও ব্যবসা সম্পর্কিত বিষয়গুলির জন্য সময়টি ভালো। আপনি কোনও আলোচনায় অসাধারণ হয়ে উঠবেন এবং আপনার ভাবনায় অন্তর্দৃষ্টি দেখে অন্যরা প্রভাবিত হতে বাধ্য হবেন। সৃজনশীল কাজকেও আজ প্রাধান্য দেওয়া উচিত। এতে আপনি আশাতীত ফল করতে পারেন। তবে, মনোসংযোগ করা আরও কঠিন হতে পারে। আপনি অস্থির বোধ করতে পারেন। মূল্যহীন কোনও বিষয়ে খরচ করবেন না। সন্তানদের কোনও বিষয়ে বেশি দুশ্চিন্তা করবেন না।

কুম্ভ : আজ শত্রু, অনৈতিক কাজ ও ভাবনা থেকে দূরে থাকুন। আপনার বচন ও ক্রোধকে নিয়ন্ত্রণ করুন। পরিবারের সদস্যদের সঙ্গে মতবিরোধ যতদূর সম্ভব এড়িয়ে চলুন। আজ সম্ভবত আপনি চূড়ান্তভাবে সংবেদনশীল হয়ে পড়বেন। যা আপনার মধ্যে নেতিবাচকতা নিয়ে আসতে পারে। আপনার চিন্তাগুলিকে সঠিক পথে পরিচালনা করুন। যতটা চেয়েছিলেন, তার চেয়ে অনেক বেশি খরচ হয়ে যাওয়ায় আজ আপনি অর্থকষ্টে ভুগতে পারেন। অতিরিক্ত কোনও কিছু করবেন না। নিজে দোষ করে কখনই অন্যকে দোষারোপ করবেন না। অনুভূতির এই বিভ্রান্তি আপনার স্বাস্থ্যের ক্ষতি করতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন এবং দায়িত্বশীল হোন।

মীন : আজ আপনি নিয়ম মানবেন না। যদিও এটি সোমবার এবং সত্যিই আপনাকে কাজ করতে হবে, তবুও যদি সম্ভব হয়, তাহলে কাজ করা থেকে বিরত থাকুন। নাহলে , কাজের শেষে হাসি মজার জন্য কিছু সময় বার করার চেষ্টা করুন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন