শিরোনাম :

আজকের রাশিফল: ১৩ ডিসেম্বর বুধবার, ২০১৭


বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭, ০৮:২০ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ১৩ ডিসেম্বর বুধবার, ২০১৭

মেষ : আজকের দিনটি আপনার জীবনকে হাসিখুশি ও আনন্দমুখর করে তুলবে। আজ সমস্ত ক্ষেত্রে আপনি অতি সহজেই সাফল্য লাভ করবেন। আপনার বাড়িতেও শান্তির এক আবহ তৈরী হবে। সুতরাং, এই অসাধারণ সময়টিকে ব্যবহার করুন আর বন্ধু-বান্ধব ও পরিবারের সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করুন। সামাজিক ক্ষেত্রে আপনার সম্মান বৃদ্ধি পাবে।

বৃষ : বৃষ রাশির যাতকদের জন্য দিনটি মিশ্র প্রভাবের। আজ আপনার ব্যয় হিসেব ছাড়িয়ে যেতে পারে তাই এবিষয়ে খেয়াল রাখুন। দিনটি ছাত্রদের জন্য কিছু সমস্যার সূত্রপাত করতে পারে যার ফলে তারা পড়াশোনার ক্ষেত্রে বাধার সম্মুখীন হতে পারে। বাড়ির প্রতিকূল পরিবেশ ক্রমেই হাসিখুশি ও আনন্দমুখর হয়ে উঠবে। দিনের শুরুতে স্বাস্থ্য সংক্রান্ত যে সমস্যাগুলি ছিল সেগুলি ক্রমশ কেটে যেতে থাকবে। কর্মক্ষেত্রেও সহকর্মীরা ক্রমে আপনার দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে শুরু করবেন।

মিথুন : আজ জীবন আপনার জন্য খুব সহজ হবে না। শান্ত থাকার চেষ্টা করুন, পরিবারের এই অশান্তিগুলি যেন জীবিকাক্ষেত্রে আপনার প্রগতিকে ব্যাহত না করে সেদিকে খেয়াল রাখুন। ছাত্রদের জন্য আজকের পরিস্থিতিগুলির মোকাবিলা করা কঠিন হবে। এগুলি থেকে দূরে থাকুন এবং নিজের লক্ষ্যে স্থির থাকুন। অপ্রত্যাশিত খরচের সম্ভাবনা আছে, তাই তৈরী থাকুন।

কর্কট : আজ আপনার দিনটি মোটামুটি কাটবে। সকালবেলার সময়টা সমস্ত ক্ষেত্রে আপনাকে আত্মবিশ্বাসের সঙ্গে এগিয়ে যেতে সাহায্য করবে। দ্বিতীয়ভাগে আপনার উদ্দিপনায় ঘাটতি দেখা দেবে। তবে ধ্যান, প্রার্থনা ও শরীরচর্চা আপনাকে সুস্থ রাখবে। আপনি আজ খুবই সংবেদনশীল থাকবেন তবে এটির বহিঃপ্রকাশ যেন ধরা না পরে সেবিষয়ে খেয়াল রাখুন। মানসিক চাপ ও দুশ্চিন্তাও আজ আপনাকে চেপে ধরবে। শরীর, মন ও আত্মাকে চনমনে রাখে এমন ক্রিয়াকলাপে সময় কাটালে যাবতীয় কুপ্রভাবগুলি কাটিয়ে উঠতে পারবেন। আজ আপনার খরচ তুলনামূলকভাবে বেশী হবে।

সিংহ : আজ আপনি আপনার মধুর ব্যক্তিত্ব ও ভালো ব্যবহারে অনেকের মন জয় করে নেবেন। এটি আপনার সহকর্মী ও আপনার চারপাশের লোকেদের সহায়তা পেতেও আপনাকে সাহায্য করবে। ফলে সাফল্য আজ আপনাকে সহজে ফাঁকি দিতে পারবেনা। আপনার নম্রতায় আপনার পারিবারিক পরিবেশটিও বেশ প্রাণবন্ত থাকবে। আপনার বিরোধীদের আজ দেওয়ালে পিঠ ঠেকে যাবে। আর এটি হবে আপনার ব্যাবহারের জন্য। হটকারী হবেন না। থামুন, ভাবুন তারপর কাজ করুন।

কন্যা : কন্যারাশির জন্য দিনটি খুবই ভালো। আপনার ভালো বক্তব্যের মাধ্যমে আপনি শ্রোতাদের মন্ত্রমুগ্ধ করে তুলবেন। পরিনামে তাদের সম্মান ও ভালোবাসা আদায় করে নিতে পারবেন। আপনার এহেন শরীরী ভাষা নিশ্চিতভাবেই প্রিয়জন ও বন্ধুদের সঙ্গে আপনার সম্পর্ককে আরও সুদৃঢ় করে তুলবে। আপনার নীতিগুলি অন্যদের অনুপ্রানিত করবে সেগুলি অনুসরন করে চলার জন্য। আপনার বুদ্ধিমত্তার পরিচয় দেওয়ার জন্য ও আলোচনায় অংশ নেওয়ার জন্য দিনটি আদর্শ। আর্থিক ও ব্যবসায়িক লাভের সম্ভাবনা আছে।

তুলা : আপনার আজকের দিনটি কিছুটা অস্বস্তিকর। মানসিক ও শারীরিক অবস্থার অবনতি হওয়ায় আজ আপনি ক্লান্ত, অলস বোধ করবেন। এটি আপনাকে রাগিয়ে তুলতে পারে। বিতর্কে না জড়িয়ে চেষ্টা করুন লক্ষ্যে স্থির থাকতে এবং নম্রতা বজায় রাখতে। দুপুরের পর থেকে অবস্থার ধীরে ধীরে উন্নতি হবে। আপনার স্বাস্থ্য ও বচনভঙ্গি ভালো হয়ে উঠবে। সম্ভব হলে আইনি ক্রিয়াকলাপ এড়িয়ে চলুন। তবে একান্ত সেটি সম্ভব না হলে সাবধানতা অবলম্বন করুন।

বৃশ্চিক : নক্ষত্ররা আজ আপনার প্রতি সদয় থাকবে। ফলে সারাদিন আপনি সম্পূর্ণ সুস্থ্য থাকবেন। এই সুপ্রভাব আর্থিক, ব্যবসায়িক ও জীবিকাক্ষেত্রেও পড়বে এবং সমস্ত ক্ষেত্রেই আপনি লাভবান হবেন। বন্ধু ও প্রিয়জনেদের সঙ্গে আপনি ঘুরতে যাওয়ারও পরিকল্পনা করতে পারেন। তবে খরচের দিকেও নজর রাখুন। দুপুরের পর আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে। খুব বেশী খাওয়া-দাওয়া করবেন না। এমন কিছু পরিস্থিতির সৃষ্টি হতে পারে যেখানে কারও অহংবোধের সঙ্গে তাল মিলিয়ে চলা কঠিন হয়ে উঠতে পারে। চেষ্টা করুন এহেন মানুষদের এড়িয়ে চলতে নতুবা আপনার আক্রমনাত্মক মানসিকতা আপনাকে চেপে ধরতে পারে।

ধনু : আপনার আজ প্রচুর প্রাপ্তির সম্ভাবনা আছে। সমস্ত ক্ষেত্রে আজ আপনার যাত্রা মসৃণ হবে। আপনি আজ বন্ধু ও পরিবারের সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনাও করতে পারেন। জীবিকাক্ষেত্রে আজ আপনার প্রচুর লাভ হওয়ার সম্ভাবনা আছে। পদোন্নতি ও বেতনবৃদ্ধিরও প্রত্যাশা করতে পারেন। আপনার সামাজিক সম্মান বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা আছে। আপনার স্বাস্থ্য ভালো থাকবে।

মকর : দিনটি আপনার জন্য ফলপ্রসূ হবে। আপনি যদি কোনও নতুন প্রকল্পের পরিকল্পনা করে থাকেন তাহলে সেটি বাস্তবায়িত করার এটিই হল আদর্শ সময়। ব্যবসায়ীদের জন্যও দিনটি সৌভাগ্য নিয়ে আসবে। কোনও তীর্থস্থান দর্শনের জন্যও দিনটি শুভ। বিদেশে বসবাসকারী কোনো আত্মীয়ের কাছ থেকে সুসংবাদ আশা করতে পারেন।

কুম্ভ : যদি আপনি আপনার ইতিবাচকতাকে ধরে রেখে শান্ত ও সংগটিত থাকতে পারেন তাহলে দিনটি আপনার জন্য অসাধারণ হয়ে উঠবে। আর যদি আপনি নিজের ক্রোধের উপর নিয়ন্ত্রণ রাখতে পারেন তাহলে আপনার বাড়িতে শান্তি থাকবে। সুতরাং বিতর্কে জড়িয়ে বিষয়গুলিকে জটিল না করে লক্ষ্যে স্থির থেকে সেগুলির সমাধান করার চেষ্টা করুন। দুপুরের পর সমস্তক্ষেত্রে আনন্দের আবহ তৈরী হবে, বিশেষত বাড়িতে। যেখানে সকালের বিবাদ মিটে গিয়ে আকাশ পরিষ্কার হয়ে যাবে। পরিবেশটিকে আরও সুন্দর করে তুলতে বন্ধুদের আগমনও ঘটতে পারে। দিনটিকে নিখুঁতভাবে শেষ করার জন্য কোনও মন্দিরে যান।

মীন : আপনার দিনটি মিশ্র। প্রথমভাগ শান্তিময় হবে যেখানে বন্ধু বান্ধবদের সঙ্গে আপনি বিনোদনে মেতে উঠবেন এবং কোথাও বেড়াতেও যেতে পারেন। জীবিকাক্ষেত্রেও আপনার যাত্রা যথেষ্ট মসৃন ও বাধামুক্ত হবে। আপনার ব্যবসায়ী অংশীদাররাও আপনার দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিতে পারেন। দুপুরের পর স্বাস্থ্যহানি হতে পারে। কোনওরমক বিতর্কিত ও উত্তপ্ত আলোচনা থেকে নিজেকে দূরে রাখার চেষ্টা করুন নতুবা পরিবারের কোনো সদস্যের কথায় আপনি আঘাত পেতে পারেন। আর্থিক ক্ষয়ক্ষতির সম্ভাবনা আছে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন