শিরোনাম :

আজকের রাশিফল: ১৭ ডিসেম্বর রোববার, ২০১৭


রবিবার, ১৭ ডিসেম্বর ২০১৭, ০৮:৩১ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ১৭ ডিসেম্বর রোববার, ২০১৭

মেষ : আপনার কথাবার্তা ও ব্যবহারে সংযত থাকুন। আপনার রাগ ও ঘৃণাবোধকেও দূরে রাখা উচিত। শত্রুদের থেকে সাবধান থাকুন। রহস্যময় জিনিসগুলি আজ আপনার দৃষ্টি আকর্ষণ করবে। যাত্রা বাতিল করা উচিত, কারণ কিছু অপ্রত্যাশিত বাধা আসতে পারে। সম্ভব হলে কোনও নতুন কাজ আজ শুরু করবেন না। আধ্যাত্মিক চেতনা লাভের যোগ বর্তমান। দিনটি আপনাকে মিশ্র ফল দিতে পারে।

বৃষ : আজকের দিনটি আপনার জন্য অনুকূল। আপনি সম্পূর্ণ সুস্থ থাকবেন। শারীরিক সুস্থতা তুঙ্গে থাকায় মানসিকভাবেও আপনি যথেষ্ট চনমনে থাকবেন। বন্ধু ও পরিবারের সঙ্গে অনেকটা সময় কাটাবেন। সামাজিক বৃত্তে আজ আপনি সাফল্য পাবেন। দূরবর্তী কোনও স্থান থেকে কোনও সুসংবাদ আসতে পারে। আপনার বৈবাহিক জীবন আনন্দের হবে। আপনি অপ্রত্যাশিত কোনও ধন-সম্পদ পেতে পারেন।

মিথুন : দিনটি আপনার অনুকূলে হবে। বাড়ির পরিবেশ শান্তিপূর্ণ ও আনন্দময় থাকবে। পরিবারে কোনও উৎসব-অনুষ্ঠানের সম্ভাবনা আছে। আপনি খরচ করবেন, কিন্তু শুধুমাত্র প্রয়োজন হলে। আর্থিক লাভের যোগ বর্তমান। চনমনে ও প্রাণবন্ত থাকবেন এবং কাজে সাফল্য পাবেন। মেয়ে বন্ধুদের সঙ্গে মতানৈক্যের সম্ভাবনা আছে। বাকি থাকা কাজগুলি আজ গতি পাবে। রাগ নিয়ন্ত্রণ করুন। নাহলে, এটি আপনার কাজে বাধা সৃষ্টি করতে পারে। সহকর্মীরা আপনাকে সাহায্য করতে প্রস্তুত থাকবেন। শত্রুদের উপর আজ আপনি বিজয় লাভ করবেন।

কর্কট : আজ আপনার কিছুটা সাবধান থাকা উচিত। শারীরিক ও মানসিক অবস্থার অবনতি হতে পারে। কোনও নতুন প্রকল্প শুরু করবেন না। আপনি আজ মানসিকভাবে অস্থির ও আতঙ্কগ্রস্ত থাকবেন। বিরক্ত বোধ করতে পারেন। পেটের গোলমালে ভুগতে পারেন। অপ্রত্যাশিত খরচের জন্য প্রস্তুত থাকুন। প্রিয়জনের সঙ্গে কোনও বিবাদ আপনাদের সম্পর্কে চিড় ধরাতে পারে। যাত্রা এড়িয়ে চলুন। অস্বস্তিকর পরিস্থিতি এড়িয়ে চলতে সুপ্ত ইচ্ছাকে নিয়ন্ত্রণ করুন।

সিংহ : সিংহ রাশির জাতকদের জন্য আজকের দিনটি অনুকূল। পরিবারে বাগবিতণ্ডার কারণে আপনি অখুশি থাকতে পারেন। শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকবেন। বিভ্রান্তি ও নেতিবাচক চিন্তা আজ আপনাকে ভোগাবে। আপনার মা অসুস্থ হয়ে পড়তে পারেন। মানসিক চাপ আপনার অনিদ্রার কারণ হতে পারে। জল ও নারীজাতির থেকে সাবধান থাকুন। আজ হয়তো আপনি সময়ে ভোজন করতে পারবেন না। আপনার জীবিকা আপনার শঙ্কার কারণ হতে পারে। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সাবধান থাকুন।

কন্যা : কোনও কাজ হাতে নেওয়ার আগে দু’বার ভেবে দেখুন। বন্ধুদের সঙ্গে উৎসবমুখর সময় কাটাবেন। আজ আপনি খুবই অনুভূতিশীল থাকবেন। যারা আপনার হৃদয়ের খুব কাছে থাকেন, তাদের সঙ্গে আজ আপনি দেখা করতে পারেন। ভাই-বোনদের দ্বারা আজ আপনি উপকৃত হবেন। বিরোধীদের বিরুদ্ধে আজ আপনি রুখে দাঁড়াতে পারবেন। রহস্যময় আধ্যাত্মিক বিষয়গুলিতে লক্ষ্যপূরণ হওয়ার সম্ভাবনা আছে।

তুলা : আজ বিভ্রান্তি ও দিশাহীনতার প্রবল সম্ভাবনা আছে। যেহেতু, আজ সারাদিন আপনার মধ্যে বিভ্রান্তি বজায় থাকবে, কোনও নতুন প্রকল্পে কাজ শুরু করা উচিত নয়। সহকর্মীদের সঙ্গে ভুল বোঝাবুঝির সম্ভাবনা আছে। যা আপনার অনুভূতিকে আঘাত করতে পারে। তাদের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক রাখুন। কোনও চুক্তি স্বাক্ষর করার সময় অনমনীয় হবেন না। যাত্রা স্থগিত রাখা উচিত। আর্থিক লাভের সম্ভাবনা আছে। আপনার স্বাস্থ্য ও বিভিন্ন সম্পর্কগুলির অবনতি হতে পারে।

বৃশ্চিক : আজকের দিনটি একটি হালকা মেজাজের দিন। আপনার দেহ ও মন দুইই সুস্থ থাকবে। পরিবারের সঙ্গে সময় কাটিয়ে আপনি আনন্দ পাবেন। পরিবার ও বন্ধুদের কাছ থেকে উপহার পাবেন। এটি আপনাকে আরও আনন্দিত করে তুলবে। প্রিয়জনদের সঙ্গে দেখা করায় আপনি লাভবান হবেন। আপনি আজ কিছু সুসংবাদ পেতে পারেন। যাত্রা আনন্দদায়ক হবে। আপনার ব্যক্তিগত জীবন আজ অসাধারণ হয়ে উঠবে।

ধনু : আজ শত্রুরা সারি দিয়ে আপনার অপেক্ষায় আছে। তাই আপনাকে সাবধান থাকতে হবে। পরিবারের সদস্যদের সঙ্গে মনোমালিন্য আপনাকে মানসিক আঘাত দিতে পারে। আপনার আক্রমণাত্মক স্বভাব কিছু বিবাদের সূত্রপাত করতে পারে। আপনার কথাবার্তা ও রাগের উপর নিয়ন্ত্রণ রাখুন। আজ আপনার দুর্ঘটনা ও অসুস্থতার যোগ আছে। আদালত সংক্রান্ত কোনও বিষয়ে জড়িত থাকলে, আপনাকে সাবধান থাকতে হবে। অপ্রয়োজনীয় কিছু কাজ আজ আপনার শান্তিতে বিঘ্ন ঘটাতে পারে।

মকর : আজ আপনি সামাজিক কাজ করে উপকৃত হবেন। এছাড়াও আরও নানাবিধ ক্ষেত্র থেকেও আজ আপনার উপকৃত হওয়ার সম্ভাবনা আছে। আত্মীয়স্বজনদের সঙ্গে দেখা করেও আপনি লাভবান হবেন। যারা বিবাহে ইচ্ছুক তাদের এবিষয়ে আরও সক্রিয়ভাবে প্রচেষ্টা করতে হবে। পরিবারে কোনও শুভ অনুষ্ঠান হতে পারে। আপনার স্ত্রী ও সন্তানরা আপনাকে সহায়তা করবেন। কেনাকাটার জন্য দিনটি অনুকূল। শেয়ার বাজার থেকে আজ আপনার লাভ হবে। জীবনসাথীর স্বাস্থ্য আপনার শঙ্কার কারণ হতে পারে।

কুম্ভ : আজকের দিনটি আপনার জন্য অনুকূল। যে কাজই আপনি করবেন, তাতেই সাফল্য পাবেন এবং আপনার মনে হবে আপনি স্বর্গে বিচরণ করছেন। আপনার কাজের পরিবেশ আজ ভালোই থাকবে এবং সম্ভবত আপনি বিপুল সাফল্য লাভ করবেন। আপনার ঊর্ধ্বতন ব্যক্তিরা আপনাকে আশীর্বাদে ভরিয়ে দেবেন। যা আপনাকে চাপমুক্ত করবে। বাড়ির পরিবেশ আনন্দমুখর থাকবে। আপনার জনপ্রিয়তা সম্ভবত বৃদ্ধি পাবে।

মীন : দিনের শুরুতে আপনার মনে শান্তি থাকলেও পরে আপনি বিধ্বস্ত ও দুর্বল বোধ করতে পারেন। যদি আপনি কারওর সঙ্গে সম্মিলিতভাবে কোনও প্রকল্পে কাজ করেন, তাহলে আপনার সাবধান থাকা উচিত। সন্তানদের নিয়ে দুশ্চিন্তাগ্রস্ত থাকতে পারেন। অপ্রয়োজনীয় খরচের সম্ভাবনা আছে। প্রতিযোগীদের সঙ্গে বিতর্ক এড়িয়ে চলুন। পেটের সমস্যায় ভুগতে পারেন। আজ আপনি নিজেকে হতভাগ্য ভাবতে পারেন, কিন্তু মনে রাখবেন সকলেরই দিন আসে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন